বাংলা নিউজ > ময়দান > বিরাট দাদার রাগকে ভয় পাই, অকপট ঋষভ পন্ত

বিরাট দাদার রাগকে ভয় পাই, অকপট ঋষভ পন্ত

বিরাট কোহলি রেগে গেলে নাকি ভয়ঙ্কর (ছবি-গেটি ইমেজ)

দিল্লি ক্যাপিটালসের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিয়োতে ঋষভ পন্ত বলেছেন, ‘আমি কাউকে ভয় পাই না কিন্তু বিরাট ভাইয়ার রাগ দেখে আমি ভয় পাই।’ যাইহোক, ঋষভ পন্ত বলেছিলেন যে কোহলি তখনই রেগে যাবেন যখন প্লেয়ার কিছু ভুল করে থাকে, যার মানে এটি আবার একই ভুল করতে আটকায়।

বিরাট কোহলির রাগযে কোন পর্যায়ে যায় সেটা ভালো করে জানেন ভারতের তরুণ উইকেটরক্ষক ঋষভ পন্ত। তিনি ভারতের প্রাক্তন অধিনায়কের অতীত সম্পর্কে এমন কিছু বলেছেন যা শুনলে সকলেই অবাক হয়ে গিয়েছেন। ভারতীয় দলের বর্তমান তারকারা কোহলির অধিনায়কত্বে তাদের আন্তর্জাতিক কেরিয়ার শুরু করেছিলেন, যার মানে এমন কিছু মুহূর্ত ছিল যখন তারা কোহলির আগ্রাসনের স্বাদ পেতেন।

আরও পড়ুন… ‘তাদের এগিয়ে যেতে দিন,’ নাম না করে বিরাট কোহলির পাশে দাঁড়ালেন আজহারউদ্দিন

ভারতের তারকা উইকেটরক্ষক-ব্যাটার ঋষভ পন্ত ২০১৮সালের ইংল্যান্ড সফরের সময় তাঁর আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছিল। ঋষভ পন্ত স্বীকার করেছেন যে তিনি কাউকে ভয় পান না, তবে কোহলির রাগকে তিনি ভয় পান।

দিল্লি ক্যাপিটালসের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিয়োতে ঋষভ পন্ত বলেছেন, ‘আমি কাউকে ভয় পাই না কিন্তু বিরাট ভাইয়ার রাগ দেখে আমি ভয় পাই।’ যাইহোক ঋষভ পন্ত বলেছিলেন যে কোহলি তখনই রেগে যাবেন যখন প্লেয়ার কিছু ভুল করে থাকে,যার মানে এটি আবার একই ভুল করতে আটকায়।

আরও পড়ুন… নেটে হিটম্যানের ছক্কার ঝড়ে উড়ে গেলেন জাদেজা-অশ্বিন, পাকিস্তানকে হুঁশিয়ারি?

ঋষভ পন্ত বলেন, ‘আপনি যদি সবকিছু সঠিকভাবে করেন,তাহলে কেন তিনি (কোহলি) রাগ করবেন? কিন্তু আপনি যদি ভুল করেন এবং কেউ আপনার উপর রেগে যায় তবে এটি ভালো কারণ আপনি শুধুমাত্র আপনার ভুল থেকে শিক্ষা নেন।’ ইংল্যান্ড সফরে আদিল রশিদের বিপক্ষে অভিষেক আন্তর্জাতিক ম্যাচে টেস্ট ক্রিকেটে ছক্কা হাঁকিয়েছিলেন ঋষভ পন্ত।

পন্ত দীর্ঘতম ফর্ম্যাটে আক্রমণাত্মকভাবে খেলা চালিয়ে গেছেন এবং ভারতীয় দলে নিয়মিত হয়েছেন। ৩১ম্যাচে ৪৩.৬২ গড়ে ২১২৩ রান করেছেন,পাঁচটি সেঞ্চুরিও রয়েছে তাঁর। ঋষভ পন্ত খেলার সংক্ষিপ্ত ফর্ম্যাটে তুলনামূলকভাবে কম সাফল্য পেয়েছেন, যদিও তিনি সম্প্রতি ম্যাঞ্চেস্টারে ইংল্যান্ডের বিরুদ্ধে ওডিআইতে তার প্রথম সাদা বলে সেঞ্চুরি করতে সক্ষম হয়েছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'দেখতেই হবে...' ময়দান দেখে মুগ্ধ সৌরভ, অজয়ের ছবির তারিফ করে লিখলেন কী? ১০০ কেজির পোশাক পরে রাজপথে উরফি! গাড়ির বদলে টেম্পো চড়ে গেলেন কোথায়? ঝড়ের গতিতে প্লে-অফের দিকে ছুটছে রাজস্থান, পয়েন্ট তালিকায় KKR কত নম্বরে রয়েছে? কঙ্গনার বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী হলেন বিক্রমাদিত্য, ১৬জনের তালিকা প্রকাশ ১০০ কেজির গাউন পরে মুম্বইয়ের রাজপথে উরফি! গাড়ির বদলে কীসে চড়ে ঘুরলেন শহর? টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে 'স্যার কোথায়?' বিয়ের পর প্রশ্ন শুনেই লজ্জায় লাল তাপসী Video: প্রচারের মাঝে ছোড়া হল পাথর! অন্ধ্রের CM জগনমোহন রেড্ডি আহত অন্ধ্রের মুখ্য়মন্ত্রীকে নিশানা করে পাথর, প্রচারে বেরিয়ে বিরাট বিপত্তি পয়লা বৈশাখের আগে পরিবারের সদস্যদের সঙ্গে কালীঘাটে পুজো মমতার

Latest IPL News

টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.