ববিতা ফোগত। ছবি- টুইটার।
ববিতা ফোগত। ছবি- টুইটার।

জাইরা ওয়াসিম নই, বাস্তবের ববিতা আমি, জামাতিদের হুমকির জবাব দিলেন 'দঙ্গল' কন্যা

  • জামাতিদের নিয়ে নিজের বক্তব্য থেকে এতটুকু সরছেন না ববিতা।

ভারতে করোনা সংক্রমণে তবলিগি জামাতিদের ভূমিকা নিয়ে রীতিমতো ক্ষুব্ধ কমনওয়েলথ গেমসে সোনা জয়ী ভারতীয় কুস্তিগীড় ববিতা ফোগত। গত কয়েকদিনে তিনি টুইট করে নিজের ক্ষোভ প্রকাশ করেন। এমনকি জামাতিদের বর্বর বলে উল্লেখ করতেও দু'বার ভাবেননি বাস্তবের দঙ্গল কন্যা।

তবে তার পরেই ববিতার দিকে একের পর এক আক্রণমণের তির উড়ে আসতে থাকে। সোশ্যাল মিডিয়ায় তো বটেই, এমনকি ফোন করেও তারকা কুস্তিগীড়কে ভয় দেখানো হতে থাকে।

যদিও এমন হুমকিতে বিন্দুমাত্র বিচলিত না হয়ে আক্রমণকারীদের পালটা দেওয়ার সিদ্ধান্ত নেন ববিতা। টুইটারে এক ভিডিও বার্তায় জানান, তিনি বাস্তবের ববিতা ফোগত, পর্দার জারিয়া ওয়াসিম নন, যেঁ কিনা হুমকির ভয়ে বাড়িতে বসে থাকবেন।

ভিডিও বার্তায় ববিতা বলেন, 'সমস্ত দেশবাসীকে আমার রাম রাম। গত কয়েকদিনে আমি কিছু টুইট করেছিলাম। তার পর থেকে লোকে আমাকে ফেসবুক ম্যাসেঞ্জার ও টুইটার ম্যাসেঞ্জারে খারাপ কথা বলছে, গালাগাল দিচ্ছে। কিছু লোক ফোন করে হুমকি দিচ্ছে। তাঁদেরকে আমি বলতে চাই যে, একটা কথা কান খুলে শুনে রাখুন এবং মাথায় গেঁথে নিন। আমি কোনও জাইরা ওয়াসিম নই, যে আপনাদের হুমকিতে ভয় পেয়ে ঘরে বসে থাকব। আমি আপনাদের হুমকিতে ভয় পাই না। বাস্তবের ববিতা ফোগত আমি। নিজের দেশের জন্য সবসময় লড়েছি। এভাবেই দেশের জন্য লড়তে থাকব ও বলতে থাকব।'

জামাতিদের নিয়ে ববিতা নিজের বক্তব্য থেকে এতটুকু সরছেন না। সেকথা তিনি স্পষ্ট জানিয়ে দেন। দঙ্গল গার্ল বলেন, 'আমি যে টুইট করেছি, তাতে আমি কিছু ভুল লিখিনি বা ভুল বলিনি। আমি আমার টুইটে এখনও অবিচল এবং ভবিষ্যতেও থাকব। কেননা, আমি শুধু তাঁদের নিয়েই লিখেছি, যাঁরা করোনা সংক্রমণ ছড়িয়েছে। আপনাদের কি মনে হয়, তবলিগি জামাতিদের সংখ্যা কি এখনও এক নম্বরে নেই? তবলিগি জামাতিরা যদি করোনা সংক্রমণ না ছড়াত, তবে এতদিনে লকডাউন খুলে যেত এবং ভারতের কাছে করোনা হেরে যেত। যাঁরা সত্যিটা শুনতে ভয় পান, তাঁরা আরও একবার শুনে নিন, আমি সবসময় সত্যি বলব এবং লিখব। যদি আপনারা সত্যি শুনতে না চান, তবে হয় নিজেদের অভ্যাস বদলে নিন, না হলে সত্যি শোনার অভ্যাস করুন। অনেক ধন্যবাদ। জয় হিন্দ, জয় ভারত।

বন্ধ করুন