বাংলা নিউজ > ময়দান > টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটারকে ‘যথার্থ ম্যাচ উইনার’ আখ্যা দিলেন সৌরভ
সৌরভ গঙ্গোপাধ্যায় (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
সৌরভ গঙ্গোপাধ্যায় (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটারকে ‘যথার্থ ম্যাচ উইনার’ আখ্যা দিলেন সৌরভ

  • BCCI সভাপতি জানালেন, কার খেলায় রীতিমতো আচ্ছন্ন তিনি।

একজন ভালো শিক্ষকের পক্ষে যেমন ক্লাসের সেরা ছাত্র বেছে নেওয়া মুশকিল, ঠিক তেমনই বিসিসিআই সভাপতির কাছে টিম ইন্ডিয়ার সেরা ক্রেকটার বেছে নেওয়া সম্ভব নয়। তাই সৌরভ গঙ্গোপাধ্যায় নিজের প্রিয় ক্রিকেটার হিসেব কোনও একজনের নাম নিলেন না। তবে আলাদা করে উল্লেখ করতে ভুললেনা যে, কার ব্যাটিং তাঁকে রীতিমতো আচ্ছন্ন করে।

Classplus-এ ইউটিউব শোয়ে সৌরভের কাছে জানতে চাওয়া হয়েছিল, বর্তমান ভারতীয় দলে তাঁর প্রিয় ক্রিকেটার কে? জবাবে মহারাজ স্পষ্ট জানান যে, বিসিসিআই সভাপতি হিসেবে তাঁর কোনও একজন ক্রিকেটারকে সেরা বেছে নেওয়া উচিত নয়। কারণ, গোটা দলই তাঁর কাছে সেরা।

তবু সৌরভ জানান, বিরাট কোহলি, রোহিত শর্মাদের ব্যাটিং দেখতে তাঁর ভালো লাগে। বুমরাহ, শামিদের বোলিং তাঁর পছন্দ। তবে এসবের বাইরেও বোর্ড সভাপতি আলাদা করে ঋষভ পন্তের নাম নেন এবং তাঁকে যথার্থ ম্যাচ উইনার আখ্যা দেন।

সৌরভ বলেন, ‘দলে অসাধারণ কিছু ক্রিকেটার রয়েছে। বোর্ড সভাপতি হিসেবে আমি বলতে পারি না আমার প্রিয় ক্রিকেটার কে। ওরা সবাই আমার দলের অংশ এবং সবাই আমার কাছে সেরা। তবে আমি বিরাট কোহলি, রোহিত শর্মার ব্যাটিং উপভোগ করি। ঋষভ পন্তকে নিয়ে আমি আচ্ছন্ন, কারণ ও যথার্থ ম্যাচ উইনার। জসপ্রীত বুমরাহ দারুণ। মহম্মদ শামি অসাধারণ। শার্দুল ঠাকুরকে আমার ভীষণ পছ্ন্দ। কারণ, সর্বোচ্চ পর্যায়ে পারফর্ম করার সাহস ও ক্ষমতা অর্জন করেছে ও।’

বন্ধ করুন