বাড়ি > ময়দান > অনুষ্কার জন্মদিনে নিজের হাতে কেক বানানোই কোহলির কোয়ারান্টাইন পর্বের সেরা স্মৃতি
অনুষ্কাকে কেক খাওয়াচ্ছেন কোহলি। ছবি- ইনস্টাগ্রাম।
অনুষ্কাকে কেক খাওয়াচ্ছেন কোহলি। ছবি- ইনস্টাগ্রাম।

অনুষ্কার জন্মদিনে নিজের হাতে কেক বানানোই কোহলির কোয়ারান্টাইন পর্বের সেরা স্মৃতি

  • মায়াঙ্ক আগরওয়ালের সঙ্গে খোলামেলা আলোচনা ভারত অধিনায়কের।

বিরাট কোহলি কিছুদিন আগেই জানিয়েছেন, লকডাউনের আগে বিয়ের পর থেকে স্ত্রী অনুষ্কার সঙ্গে এতদিন সময় কাটানোর সুযোগ পাননি তিনি। দীর্ঘ লকডাউন পর্বে বিরুষ্কা তাঁদের দৈনন্দিন জীবনের টুকরো টুকরো মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় অনুরাগীগদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। এবার সতীর্থ মায়াঙ্ক আগরওয়ালের সঙ্গে আলোচনায় তেমনই একটি স্মরণীয় কোয়ারান্টাইন মুহূর্তের হদিশ দিলেন ভারত অধিনায়ক।

মায়াঙ্কের সঙ্গে ক্রিকেট ও ব্যক্তিগত জীবনের বিভিন্ন ঘটনা নিয়ে আলোচনা করেন কোহলি। বিসিসিআই তাদের অফিসিয়াল ওয়েবসাইট ছাড়াও অনলাইন আলোচনার ভিডিও টুইটার হ্যান্ডেলেও পোস্ট করে। ওপেন নেটস উইথ মায়াঙ্ক নামের এই চ্যাট শো-এ কোহলির কাছে জানতে চাওয়া হয় তাঁর স্মরণীয় কোয়ারান্টাইন মুহূর্তের কথা। সেখানেই বিরাট জানান যে, জীবনে প্রথমবার কেক তৈরির স্মৃতি তিনি কখনও ভুলবেন না।

কোহলি বলেন, 'অনুষ্কার জন্মদিনে জীবনে প্রথমবার আমি কেক বানাই। যেহেতু আগে কখনও আমি কেক তৈরি করিনি, তাই এটা আমার সেরা কোয়ারান্টাইন মুহূর্ত। আসলে প্রথম বারের চেষ্টাতেই খুব ভালো তৈরি হয় কেকটি এবং আমার সব সময় মনে থাকবে যে, অনুষ্কা বলেছিল ওর ভীষণ ভালো লেগেছে ওটা। কোয়ারান্টাই পর্বে এটা আমার অসাধারণ স্মৃতি।'

এর আগে লকডাউনে কেভিন পিটারসেনের সঙ্গে ইনস্টাগ্রাম লাইভে কথা বলার সময়েও কোহলি জানিয়েছিলেন যে, তিনি কোয়ারান্টাইনের সময়টা রীতিমতো উপভোগ করছেন।

বন্ধ করুন