বাংলা নিউজ > ময়দান > ওয়েলিংটন স্টেডিয়ামের নোংরা চেয়ার সাফ করে ছবি টুইট করলেন সাইমন ডুল

ওয়েলিংটন স্টেডিয়ামের নোংরা চেয়ার সাফ করে ছবি টুইট করলেন সাইমন ডুল

ছবি টুইট করলেন সাইমন ডুল (Twitter)

প্রথম টি-২০ বৃষ্টির কারণে সম্পূর্ণ ভেস্তে গিয়েছে।‌ এবার দুই দল যাবে মাউন্ট মঙ্গানুইতে। যেখানে দ্বিতীয় টি-২০তে মুখোমুখি হবে তাঁরা। রবিবার খেলা হবে এই দ্বিতীয় ম্যাচটি।

শুভব্রত মুখার্জি: টি-২০ বিশ্বকাপ শেষ হওয়ার পর নিউজিল্যান্ড সফরে এসেছে ভারতীয় দল। সেখানেই প্রথম টি-২০ তে শুক্রবার ওয়েলিংটনে নিউজিল্যান্ডের বিপক্ষে খেলার কথা ছিল তাঁদের। তবে বৃষ্টির কারণে ম্যাচ ভেস্তে যায়। তবে ম্যাচ ভেস্তে গেলেও ম্যাচকে ঘিরে নয়া বিতর্কের জন্ম দিলেন প্রাক্তন নিউজিল্যান্ড তারকা সাইমন ডুল। ওয়েলিংটনের স্কাই স্টেডিয়ামের আতিথেয়তা নিয়েই প্রশ্ন তুলে দিলেন তিনি। ধারাভাষ্যকার কক্ষের সমস্ত সিট নাকি নোংরা অবস্থায় ছিল। আর সেই নোংরা নাকি পরিষ্কার করেছেন স্বয়ং ডুল! তাঁর এই দাবি চাঞ্চল্য ফেলে দিয়েছে।

একটি নোংরা কাপড়ের ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন ডুল। তিনি জানিয়েছেন ওই কাপড়টি দিয়েই তিনি ধারাভাষ্যকরদের চেয়ারের ময়লা পরিষ্কার করেছেন! উল্লেখ্য চলতি সিরিজে ধারাভাষ্যকরদের প্যানেলে রয়েছেন তিনি। তিনি এক টুইট করে এই খবরটি জানিয়েছেন। টুইটেই তাঁর ক্ষোভ উগড়ে দিয়েছেন তিনি। আয়োজকদেরকে তিনি তুলোধোনা করেছেন। এরকম অব্যবস্থার জন্য তাদের একহাত নিয়েছেন। পাশাপাশি তিনি জানিয়েছেন এক টুকরো কাপড় দিয়েই তিনি ধারাভাষ্যকরদের কক্ষের সমস্ত চেয়ার পরিষ্কার করেছেন। তিনি টুইটে লিখেছেন 'স্কাই স্টেডিয়ামে আরও একটি কারণে খেলা উচিত। আমাদের ধারাভাষ্যকরদের এরিয়াকে আমি পরিষ্কার করেছি। যাতে করে আমাদের বিদেশের অতিথিরা সেখানে বসতে পারেন। অত্যন্ত লজ্জার।' হ্যাশট্যাগে তিনি লেখেন নিউজিল্যান্ডে আপনাকে স্বাগত।'

প্রসঙ্গত প্রথম টি-২০ বৃষ্টির কারণে সম্পূর্ণ ভেস্তে গিয়েছে।‌ এবার দুই দল যাবে মাউন্ট মঙ্গানুইতে। যেখানে দ্বিতীয় টি-২০তে মুখোমুখি হবে তাঁরা। রবিবার খেলা হবে এই দ্বিতীয় ম্যাচটি। উল্লেখ্য এই সফরে ভারত দ্বিতীয় সারির দল নিয়ে খেলতে এসেছে। বিশ্রাম দেওয়া হয়েছে রোহিত শর্মা, বিরাট কোহলিদের। টি-২০ বিশ্বকাপের দলে থাকা ব্যাটারদের মধ্যে একমাত্র সূর্যকুমার যাদব, দীপক হুডা রয়েছেন নিউজিল্যান্ড সফরের‌ দলে। এই সফরে ভারতকে নেতৃত্ব দিচ্ছেন টি-২০ বিশ্বকাপে খেলা হার্দিক পান্ডিয়া। দলে জায়গা পেয়েছেন কুলদীপ যাদব, উমরান মালিক, সঞ্জু স্যামসনরা।

বন্ধ করুন