বাংলা নিউজ > ময়দান > ‘এই জয়ের জন্য আমি যোগ্য নই’, ৭টি ম্যাচ পয়েন্ট নষ্ট করে উপলব্ধি অ্যান্ডি মারের
৭টি ম্যাচ পয়েন্ট নষ্ট করে হারলেন মারে।
৭টি ম্যাচ পয়েন্ট নষ্ট করে হারলেন মারে।

‘এই জয়ের জন্য আমি যোগ্য নই’, ৭টি ম্যাচ পয়েন্ট নষ্ট করে উপলব্ধি অ্যান্ডি মারের

  • জার্মানির ডমিনিক কোয়েফারের কাছে হেরে প্যারিস মাস্টার্সের প্রথম রাউন্ড থেকেই ছিটকে গেলেন অ্যান্ডি মারে। এই মুহূর্তে বিশ্ব ক্রমতালিকায় ১৪৪ নম্বরে থাকা মারেকে টুর্নামেন্টে ওয়াইল্ড কার্ড প্রদান করে কর্তৃপক্ষ। তবে ৩৪ বছর বয়সীর খেলাতে সেই ধার দেখা যায়নি।

শুভব্রত মুখার্জি: একটি বা দুটি নয় পরপর সাতটি ম্যাচ পয়েন্ট নষ্ট করে ম্যাচে হেরেই বসলেন প্রাক্তন উইম্বলডন চ্যাম্পিয়ান ইংল্যান্ডের টেনিস তারকা অ্যান্ডি মারে। প্যারিস মাস্টার্স থেকে এর ফলে হেরে ছিটকে যেতে হল প্রাক্তন বিশ্ব ক্রমতালিকায় ১ নম্বরে থাকা তারকাকে। ফলে ম্যাচ শেষে মারের সটান জবাব এই ম্যাচটা জেতার জন্য আমি যোগ্য ছিলাম না। এদিন মারের বিরুদ্ধে ডমিনিক কোয়েফার ৬-৪, ৫-৭, ৭-৬ ফলে এক টানটান উত্তেজনার ম্যাচে জয় তুলে নিলেন।

জার্মানির ডমিনিক কোয়েফারের কাছে হেরে প্যারিস মাস্টার্সের প্রথম রাউন্ড থেকেই ছিটকে গেলেন অ্যান্ডি মারে। এই মুহূর্তে বিশ্ব ক্রমতালিকায় ১৪৪ নম্বরে থাকা মারেকে টুর্নামেন্টে ওয়াইল্ড কার্ড প্রদান করে কর্তৃপক্ষ। তবে ৩৪ বছর বয়সীর খেলাতে সেই ধার দেখা যায়নি। তবে ম্যাচে এক সেট পিছিয়ে পড়েও তিনি কামব্যাক করেছিলেন। শেষ সেটে ৭ টি ম্যাচ পয়েন্ট পেয়েও নষ্ট করেন। একটিতেও তিনি ম্যাচে শেষ হাসি হাসতে পারলেন না।

উল্লেখ্য এই টুর্নামেন্টে একেবারে শেষ মুহূর্তে পরিবর্ত হিসেবে সুযোগ পান কোয়েফার । তলপেটের যন্ত্রনায় কোয়ালিফায়ার জেনসন ব্রুকবি নিজের নাম প্রত্যাহার করলে কোয়েফার সুযোগ পান এই টুর্নামেন্টে খেলার। ম্যাচ শেষে মারে জানান ' আজ আমি সব থেকে বেশি দুঃখিত যে পদ্ধতিতে আমি খেলেছি। আমি আজকে জয়ের জন্য যোগ্য ছিলাম না।'

বন্ধ করুন