বাংলা নিউজ > ময়দান > আমি কী বা করতে পারি, তাই পাত্তাই দিই না- সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং কী বললেন পৃথ্বী শ?

আমি কী বা করতে পারি, তাই পাত্তাই দিই না- সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং কী বললেন পৃথ্বী শ?

সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং কী বললেন পৃথ্বী শ?

বারবার টিম ইন্ডিয়া স্কোয়াড থেকে বাদ পড়ার পরে, পৃথ্বী শ প্রায়শই তাঁর অফিসিয়াল ইনস্টাগ্রাম প্রোফাইলে রহস্যজনক স্টোরি পোস্ট করেছিলেন। অনেকে মনে করেছিলেন ভারতীয় দলে নির্বাচিত না হওয়ার কারণেই এভাবে নিজের হতাশা প্রকাশ করেছেন পৃথ্বী। এবার সে সব নিয়ে মুখ খুললেন পৃথ্বী শ।

ভারতের তারকা ওপেনার পৃথ্বী শ বুধবার অসমের বিরুদ্ধে রঞ্জি ট্রফি ম্যাচে মাত্র ৩৮৩ বলে অবিশ্বাস্য ৩৭৯ রান করে নিজের নামে একাধিক রেকর্ড নিবন্ধন করেছেন। গুয়াহাটিতে ট্রিপল সেঞ্চুরি করার সময়ে তিনি ৪৯টি চার এবং চারটি ছক্কা মেরেছেন। পৃথ্বী শ তাঁর ব্যাট দিয়ে একটি বিস্ফোরক ইনিংস খেলেছিলেন। ২৩ বছর বয়সী ক্রিকেটারের এই ঝলমলে ইনিংসের সুবাদে মুম্বই তাঁদের প্রথম ইনিংসে ৬৮৭/৪ রান করে ইনিংসের ঘোষণা করেছিল।

আরও পড়ুন… Bengal Cricketer Suicide:আত্মঘাতী বাংলার জুনিয়র দলের ক্রিকেটার রোহিত যাদব

পৃথ্বী শ বর্তমানে খেলার সমস্ত ফর্ম্যাটে ভারতীয় দলের বাইরে রয়েছেন। ২০২১ সালে শ্রীলঙ্কার বিরুদ্ধে একটি T20I তে টি ইন্ডিয়ার হয়ে শেষ খেলেছিলেন পৃ্থ্বী শ। তবে তারপর থেকে ঘরোয়া ক্রিকেটে দারুণ পারফর্ম করে চলেছেন তিনি। এই সময়ে, শ ঘরোয়া ক্রিকেটে মুম্বইয়ের জন্য ধারাবাহিক পারফরম্যান্স করে চলেছেন এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও তাঁর বিস্ফোরক ব্যাটিং বজায় রাখার চেষ্টা করেছেন।

বারবার টিম ইন্ডিয়া স্কোয়াড থেকে বাদ পড়ার পরে, পৃথ্বী শ প্রায়শই তাঁর অফিসিয়াল ইনস্টাগ্রাম প্রোফাইলে রহস্যজনক স্টোরি পোস্ট করেছিলেন। অনেকে মনে করেছিলেন ভারতীয় দলে নির্বাচিত না হওয়ার কারণেই এভাবে নিজের হতাশা প্রকাশ করেছেন পৃথ্বী। এরফলে অনেক সময় তাঁকে সোশ্যাল মিডিয়াতে নেটিজেনদের মারফৎ ট্রোল হতে হয়েছিল। এবার সে সব নিয়ে মুখ খুললেন পৃথ্বী শ।

আরও পড়ুন… ICC Ranking: শ্রীলঙ্কার বিরুদ্ধে দুরন্ত ব্যাটিং, র‌্যাঙ্কিংয়ে বিরাট-রোহিতের লাফ

স্পোর্টস্টারের সঙ্গে একটি সাক্ষাৎকারের সময়, শ' স্নাবসের পরে সোশ্যাল মিডিয়ায় যে ট্রোলিংয়ের মুখোমুখি হন সে সম্পর্কে মুখ খুলেছিলেন এবং জোর দিয়ে বলেছেন যে এটিতে তাঁর খারাপ লাগলেও, এটার সঙ্গে লড়াই করতে তিনি শিখে গিয়েছেন। পৃথ্বী শ বলেছেন, ‘আমি কি করতে পারি? আমি শুধু উপেক্ষা করি। আমি এমন ব্যক্তি নই যে মানুষের সম্পর্কে নেতিবাচক কথা বলতে পছন্দ করি। মাঝে মাঝে, আপনি যখন আপনার সম্পর্কে এমন কিছু দেখেন বা দেখতে পান যা সঠিক নয় তখন এটি ব্যাথা দেয়। তবে আপনাকে আপনার পদক্ষেপে জিনিসগুলি নিতে হবে এবং আপনার নিজস্ব প্রক্রিয়া অনুসরণ করতে হবে।’

পৃথ্বী শ আরও বলেছেন, ‘যতক্ষণ আমি আমার পারফরম্যান্স করছি এবং আমি আমার জীবনের সঙ্গে ঠিক ভাবে মোকাবিলা করছি ততক্ষণ আমি ভাবি না যে কী লেখা বা বলা হচ্ছে। যদি আমি ঠিক থাকি, তারপর যদি কেউ সোশ্যাল মিডিয়ায় কিছু বলে, তখন সেটা আমাকে বিরক্ত করে না।’ ২০২১/২২ রঞ্জি ট্রফিতে পৃথ্বী শ মুম্বই দলকে সংস্করণের ফাইনালে নিয়ে গিয়েছিলেন। তবে শিরোপা লড়াইয়ে মধ্যপ্রদেশের কাছে হেরেছিল দলটি।

বন্ধ করুন