বাংলা নিউজ > ময়দান > তুমুল আলোড়ন মহিলামহলে, গার্লফ্রেন্ড আছে? নীরজ চোপড়া নিজেই দিলেন উত্তর

তুমুল আলোড়ন মহিলামহলে, গার্লফ্রেন্ড আছে? নীরজ চোপড়া নিজেই দিলেন উত্তর

অঞ্জু ববি জর্জের সঙ্গে নীরজ চোপড়া। ছবি- পিটিআই (PTI)

মাত্রাছাড়া আগ্রহের মাঝেই হ্যান্ডসম নীরজকে নিয়ে দেশের মহিলামহলে খোঁজ শুরু হয়েছে একটা বিষয়ের, এখনও কি সিঙ্গল নীরজ?

টোকিও অলিম্পিক্সে সোনা জয়ের পর নীরজ চোপড়া এখন জাতীয় নায়ক। মহিলামহলে এখন তিনি জাতীয় ক্রাশ। দেশের মোস্ট এলিজিবল ব্যাচেলর নীরজের অনুরাগীর সংখ্যা হঠাৎ করেই আকাশ ছুঁয়েছে। সোশ্যাল মিডিয়ায় লাইক, ফলো, শেয়ার, কমেন্ট, সবকিছুই উপচে পড়ছে।

মাত্রাছাড়া আগ্রহের মাঝেই হ্যান্ডসম নীরজকে নিয়ে দেশের মহিলামহলে খোঁজ শুরু হয়েছে একটা বিষয়ের। এখনও কি সিঙ্গল নীরজ? নাকি কোনও গার্লফ্রেন্ড রয়েছে তাঁর?

নীরজের বোন বলছেন, খেলাটাই দাদার ধ্যান-জ্ঞান। কোনও বান্ধবীর কথা কখনও শোনেননি তিনি। দাদা ও বন্ধুদেরও দাবি, নীরজের জীবনে এখনও কোনও বিশেষ মহিলার আগমন ঘটেনি। মা বলছেন, নীরজের যখন ইচ্ছা হবে, তখন না হয় বিয়ে করবে। কাকা বলছেন, প্যারিস অলিম্পিক্সের আগে বিয়ের কোনও প্রশ্নই নেই। তবে নীরজ নিজে কী বলছেন, সেটা জানার আগ্রহে অধীর ছিল দেশের মহিলামহল। অবশেষে সেই আগ্রহের নিরসন ঘটালেন নীরজ নিজেই।

পরিবারের লোকজনের কথাতেই নীরজকে নিয়ে বাড়তি ঔত্সুক্য তৈরি হয়েছিল মেয়েদের মধ্যে। বলাবহুল্য, নীরজ নিজে বিষয়টা স্পষ্ট করে দেওয়ার পর তুমুল আলোড়ন তৈরি হওয়া স্বাভাবিক মহিলামহলে।

টাইমস নাও-এর সাক্ষাত্কারে নীরজ স্পষ্ট জানালেন যে, তাঁর কোনও বান্ধবী নেই। তিনি বরাবর নজর দিয়েছেন খেলা ও প্রস্তুতিতে। আপাতত সেদিকেই নজর রাখতে চান। নীরজ বলেন, ‘আমার লক্ষ্য স্থির রয়েছে খেলাতেই। আপাতত খেলাতেই নজর রাখতে চাই। এই মুহূর্তে গার্লফ্রেন্ড নেই। পরবর্তী সময়ে ভেবে দেখা যাবে। এখন আমি খেলা থেকে নজর সরাতে চাই না।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

বন্ধ করুন