বাংলা নিউজ > ময়দান > ভারতের জার্সি চাই না, পাকিস্তানের ফাস্ট বোলারের আবদার শুনে কী করেছিলেন ধোনি?
পাকিস্তানের ফাস্ট বোলারের আবদার শুনে কী করেছিলেন ধোনি?

ভারতের জার্সি চাই না, পাকিস্তানের ফাস্ট বোলারের আবদার শুনে কী করেছিলেন ধোনি?

  • হ্যারিস রউফ বলেছেন, গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে ম্যাচের পর এমএস ধোনির সঙ্গে আমার দেখা হয়েছিল। তাকে আমি তার একটি শার্ট দিতে বললাম। আমি তাকে বলেছিলাম যে আমি চেন্নাই সুপার কিংসের জার্সি চাই, টিম ইন্ডিয়ার নয়।

পাকিস্তানের ফাস্ট বোলার হ্যারিস রউফ গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে দারুণ পারফরমেন্স করেছিলেন। সুপার-টুয়েলভ রাউন্ডে ভারতের বিরুদ্ধে প্রথম ম্যাচে তিনি খুবই মিতব্যয়ী বোলিং করেছিলেন। চার ওভারে ২৫ রান দিয়ে একটি উইকেট নিয়েছিলেন তিনি। ২৮ বছর বয়সী রউফ কয়েক মাস পর অনেক ছবি শেয়ার করেন। এতে ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির স্বাক্ষর করা একটি জার্সির ছবিও ছিল। 

সোশ্যাল মিডিয়ায় হ্যারিস রউফও এই বিশেষ উপহারের জন্য ধোনিকে ধন্যবাদ জানিয়েছিলেন। রউফ এখন এই বিষয়ে কিছু তথ্য দিয়েছেন। কখন এবং কীভাবে ধোনি তাকে জার্সি দিয়েছেন তা জানিয়েছেন পাক বোলার। দ্য গ্রেড ক্রিকেটার পডকাস্টে রউফ বলেছেন, ‘গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে ম্যাচের পর এমএস ধোনির সঙ্গে আমার দেখা হয়েছিল। তাকে আমি তার একটি শার্ট দিতে বললাম। আমি তাকে বলেছিলাম যে আমি চেন্নাই সুপার কিংসের জার্সি চাই, টিম ইন্ডিয়ার নয়।’

আরও পড়ুন… সৌরভ-শাস্ত্রীরা যা করেছিলেন সেটাই করলেন স্টোকস! বিদায়ী ম্যাচে গড়লেন লজ্জার নজির 

হ্যারিস রউফ বলেন, ‘এটা শুনে ধোনির প্রতিক্রিয়া খুব শান্ত ছিল। ধোনি আমাকে বলেছিলেন যে তিনি অবশ্যই আমাকে জার্সি পাঠাবেন। আমি অবশেষে যখন অস্ট্রেলিয়ায় ছিলাম তখন এটি পেয়েছি।’ রউফ আরও বলেছিলেন যে তিনি ২০১৮-১৯ সালে ভারতের অস্ট্রেলিয়া সফরের সময় ভারতীয় ব্যাটসম্যানদের জন্য নেট বোলার হওয়ার সুযোগ পেয়েছিলেন। রউফ অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া কীভাবে একটি সেশনে তার আত্মবিশ্বাস বাড়িয়েছিলেন সে সম্পর্কেও কথা বলেছেন। 

হ্যারিস রউফ বলেছেন, ‘ভারতীয় দলের ম্যানেজারের এমন কিছু নেট বোলার দরকার যারা অস্ট্রেলিয়ার পিচের কথা মাথায় রেখে বল করতে পারে। আমি ভেবেছিলাম আন্তর্জাতিক ক্রিকেটারদের কাছে বোলিং করা আমার জন্য দারুণ সুযোগ হবে। আমি চেতেশ্বর পূজারা এবং বিরাট কোহলিকে নেটে বোলিং করেছি। হার্দিক পান্ডিয়া আমার সঙ্গে বোলিং করছিলেন এবং তিনি আমাকে বলেছিলেন যে আমি ভালো করছি এবং তিনি নিশ্চিত যে আমি শীঘ্রই পাকিস্তান দলের হয়ে খেলব।’

আরও পড়ুন… সৌরভ-শাস্ত্রীরা যা করেছিলেন সেটাই করলেন স্টোকস! বিদায়ী ম্যাচে গড়লেন লজ্জার নজির 

হ্যারিস রউফ পাকিস্তানের হয়ে এখনও পর্যন্ত ১৩টি ওয়ানডে ও ৩৫টি টি-টোয়েন্টি খেলেছেন। ১৩টি ওয়ানডেতে ২৩টি উইকেট এবং ৩৫টি টি-টোয়েন্টিতে ৪২টি উইকেট পেয়েছেন। ধারাবাহিকভাবে ১৪০ প্লাস গতিতে বল ছুঁড়তে পারদর্শী হ্যরিস রউফ। টি-টোয়েন্টি বিশ্বকাপে রউফ তার গতিতে অনেক অভিজ্ঞ ব্যাটসম্যানকে সমস্যায় ফেলেছিলেন।

বন্ধ করুন