বাংলা নিউজ > ময়দান > ‘তেন্ডুলকর আপনি এই অবস্থায় থাকলে কী করতেন?’ প্রাক্তন ক্যারিবিয়ান বোলারের আর্জি
ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ক্রিকেটার উইনস্টোন বেঞ্জামিন ও সচিন তেন্ডুলকর

‘তেন্ডুলকর আপনি এই অবস্থায় থাকলে কী করতেন?’ প্রাক্তন ক্যারিবিয়ান বোলারের আর্জি

বেঞ্জামিন অ্যান্টিগায় বাচ্চাদের জন্য তেন্ডুলকরের কাছ থেকে কিছু ব্যাট চেয়েছেন এবং সেই কারণে তিনি নিজের ফোন নম্বরও শেয়ার করেছেন। এছাড়াও এই খেলোয়াড় টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনেরও প্রশংসা করেছেন। বেঞ্জামিন জানান,আজহার শিশুদের জন্য ব্যাট পাঠিয়েছেন।

মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকরকে বিশেষ অনুরোধ করেছেন তাঁর পুরনো বন্ধু এবং ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ক্রিকেটার উইনস্টোন বেঞ্জামিন। বেঞ্জামিন অ্যান্টিগায় বাচ্চাদের জন্য তেন্ডুলকরের কাছ থেকে কিছু ব্যাট চেয়েছেন এবং সেই কারণে তিনি নিজের ফোন নম্বরও শেয়ার করেছেন। এছাড়াও এই খেলোয়াড় টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনেরও প্রশংসা করেছেন। বেঞ্জামিন জানান,আজহার শিশুদের জন্য ব্যাট পাঠিয়েছেন এবং এজন্য তিনি তাঁকে ধন্যবাদও জানিয়েছেন।

আরও পড়ুন… IND vs WI: মিয়ামি বিচে অন্য মেজাজে হার্দিক-শ্রেয়স-সূর্যকুমাররা, ভাইরাল হল ছবি

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজ খেলা চলছে। যার প্রথম তিনটি ম্যাচ ক্যারিবিয়ান মাটিতে,বাকি দুটি ম্যাচ খেলা হবে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়। বাকি দুটি ম্যাচ হবে ৬ ও ৭ অগস্ট। সিরিজে ভারত ২-১ এগিয়ে। ক্রীড়া সাংবাদিক সুবিমল কুমারের সঙ্গে একটি বিশেষ কথোপকথন করেছিলেন বেঞ্জামিন। এটি নিজের ইউটিউব চ্যানেলে শেয়ার করেছেন সাংবাদিক সুবিমল কুমার।

আরও পড়ুন… রেসে দৌড়নোর সময় বারবার খুলে গেল প্যান্ট! দেখুন তারপর কী হল

বেঞ্জামিন বলেন,‘আগে শারজায় টুর্নামেন্ট হতো, যেগুলো সুবিধা হতো। আমি লাভ চাই না,আমি এমন লোক চাই যারা ক্রিকেটের সরঞ্জাম দিয়ে সাহায্য করবে,কেউ ১০-১৫ টা ব্যাট পাঠাতে পারে, আমার জন্য এটাই যথেষ্ট,আমি হাজার হাজার ডলার চাই না। সরঞ্জাম পাওয়া উচিত,যাতে তরুণদের দিতে পারি। মিস্টার তেন্ডুলকর আপনি যদি এই অবস্থানে থাকেন, আমাকে সাহায্য করুন।’এই ভিডিয়োতে বেঞ্জামিন তাঁর ফোন নম্বরও শেয়ার করেছেন এবং আজহারকে ধন্যবাদও জানিয়েছেন। তিনি বলেন,‘আমি আমার ভালো বন্ধু মহম্মদ আজহারউদ্দিনকে ধন্যবাদ জানাতে চাই। তিনি আমাকে কিছু সরঞ্জাম পাঠিয়েছিলেন। এর জন্য ধন্যবাদ ভাই।’

বন্ধ করুন