শনিবার গোলের পর ইন্ডিয়ান অ্যারোজের উজ্জাপন (Ileague)
শনিবার গোলের পর ইন্ডিয়ান অ্যারোজের উজ্জাপন (Ileague)

ঘরের মাঠে অ্যারোজের কাছে হার ইস্টবেঙ্গলের, বসে দেখলেন নতুন কোচ

  • তবে এদিন ইস্টবেঙ্গল যে গোলের সুযোগ একেবারে তৈরি করতে পারেনি তা নয়। শেষের দিকে সহজ গোলের সুযোগ হারান ক্রোমা।

নতুন কোচের কলকাতায় আগমনের দিন ফের হার ইস্টবেঙ্গল। শনিবার কল্যাণীতে ঘরের মাঠে ইন্ডিয়ান অ্যারোজের কাছে ১-০ গোলে হারল লাল-হলুদ। গ্যালারিতে বসে দলের হার দেখলেন নতুন কোচ রিভেরা।

এদিন ম্যাচের একমাত্র গোলটি করেন ইন্ডিয়ান অ্যারোজের বিক্রম প্রতাপ। কিন্তু বিদেশীহীন দুর্বল প্রতিপক্ষের বিরুদ্ধেও ম্যাচে ফিরতে পারেনি ইস্টবেঙ্গল। ৫৯ মিনিটে গোল হজম করার পরেও একই রকম এলোমেলো খেলতে থাকে তারা। গোলের দরজা খুঁজতে নামানো হয় দলের নতুন বিদেশী ক্রোমাকে। কিন্তু তাতেও কাজ হয়নি। শেষে হেরেই মাঠ ছাড়ে ইস্টবেঙ্গল।

তবে এদিন ইস্টবেঙ্গল যে গোলের সুযোগ একেবারে তৈরি করতে পারেনি তা নয়। শেষের দিকে সহজ গোলের সুযোগ হারান ক্রোমা। তখনই লেখা হয়ে যায় লাল-হলুদের ভাগ্যলিপি।

ডার্বি-হারের পর কোচ আলেজান্দ্রোকে বিদায় করেছেন কোয়েসকর্তারা। এসেছেন নতুন কোচ রিভেরা। যদিও এখনো কাজে যোগ দেননি তিনি। ডার্বি হারের পর চেন্নাইয়ে জিতে সবাইকে চমকে দিয়েছিলেন কোলাডোরারা। সবাই ভেবেছিলেন, তেতে উঠেছে ইস্টবেঙ্গল। কিন্তু কোথায় কী?

শনিবারের ম্যাচ বাদ দিলে চলতি আইলিগে ইস্টবেঙ্গলের হাতে রইল ১১টি ম্যাচ। অর্থাত্ আর ৩৩ পয়েন্টের জন্য খেলার সুযোগ রয়েছে তাদের কাছে। উদ্ভূত পরিস্থিতিতে লিগ জয় ইস্টবেঙ্গলের কাছে ক্রমশ কষ্টকর হয়ে উঠছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।



বন্ধ করুন