বাড়ি > ময়দান > সমর্থকদের সুখবর দিল মোহনবাগান, অনলাইনে কেনা যাবে অফিসিয়াল মার্চেন্ডাইজ
সমর্থকরা অনলাইনে কিনতে পারবেন মোহনবাগানের অফিসিয়াল মার্চেন্ডাইজ। ছবি- ফেসবুক।
সমর্থকরা অনলাইনে কিনতে পারবেন মোহনবাগানের অফিসিয়াল মার্চেন্ডাইজ। ছবি- ফেসবুক।

সমর্থকদের সুখবর দিল মোহনবাগান, অনলাইনে কেনা যাবে অফিসিয়াল মার্চেন্ডাইজ

  • কোথায় এবং কত দামে পাওয়া যাবে ক্লাবের টি-শার্ট, তাও জানাল সবুজ-মেরুন শিবির।

মহামারির জন্য বন্ধ রয়েছে ক্লাব তাঁবু। বন্ধ রয়েছে খেলাধুলোও। Covid-19'এর এমন কঠিন সময়ে সমর্থকদের সুখবর দিল মোহনবাগান ক্লাব। ঘোষণা মতো সমর্থকদের জন্য ক্লাবের অফিসিয়াল চ্যাম্পিয়নশিপ মার্চেন্ডাইজ অনলাইনে বিক্রির ব্যবস্থা করল মেরিনার্সরা।

প্রাথমিকভাবে মোহনবাগানের তরফে বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছিল যে, ১৫ জুন থেকে ক্লাব তাঁবু খুলে দেওয়া হবে সদস্য ও সমর্থকদের জন্য। পরের দিন, অর্থাৎ, ১৬ জুন থেকে ক্লাব তাঁবুতেই পাওয়া যাবে সবুজ-মেরুন চ্যাম্পিয়নশিপ মার্চেন্ডাইজ।

রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়তে থাকায় মোহনবাগান নিজেদের সিদ্ধান্ত প্রত্যাহার করে নেয়। বিজ্ঞপ্তি মারফৎ জানানো হয় যে, আপাতত অনির্দিষ্টকালের জন্য খুলছে না ক্লাব টেন্ট। তবে সমর্থকরা যাতে বাড়িতে বসেই অফিসিয়াল মার্চেন্ডাইজ সংগ্রহ করতে পারেন, তার ব্যবস্থা করা হবে ক্লাবের তরফে।

মঙ্গলবার মোহনবাগানের তরফে সোশ্যাল মিডিয়ায় ও নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে সমর্থকদের উদ্দেশ্য জানানো হয় যে, এবার থেকে ই-কমার্স সংস্থা অ্যামাজনে তাঁরা কিনতে পারবেন ক্লাবের অফিসিয়াল মার্চেন্ডাইজ। অ্যামাজনের সঙ্গে মোহনবাগানের গাঁটছড়ার কথাও জানানো হয় বিজ্ঞপ্তিতে।

ক্লাবের অফিসিয়াল টি-শার্টের দাম নির্ধারণ করা হয়েছে ৬০০ টাকা। কফি মগের দাম ধার্য্য করা হয়েছে ২০০ টাকা। পাশাপাশি এও জানানো হয়েছে যে, ক্লাব খুললে সমর্থকরা তাঁবু থেকে ৫০০ টাকার বিনিময়ে টি-শার্ট কিনতে পারবেন।

বন্ধ করুন