বাংলা নিউজ > ময়দান > I League: চার ম্যাচ পরে জয়ে ফিরেই একলাফে তিনে উঠে এল মহামেডান

হারের মুখ না দেখলেও জয় তুলে নেওয়া সম্ভব হচ্ছিল না মহামেডান স্পোর্টিংয়ের পক্ষে। সুদেবার বিরুদ্ধে ১-০ গোলে জয় দিয়ে আই লিগ অভিযান শুরু করে মহমেডান স্পোর্টিং। পরের চারটি ম্যাচ তারা ড্র করে মাঠ ছাড়ে। অবশেষে গোকুলামের বিরুদ্ধে ৬ নম্বর ম্যাচে জয়ে ফেরে সাদা-কালো ব্রিগেড। গোকুলামকে তারা হারায় ২-১ গোলে।

এই জয়ের সুবাদে ৬ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে একলাফে লিগ টেবিলের তৃতীয় স্থানে উঠে আসে মহামেডান। দ্বিতীয় স্থানে থাকা রিয়াল কাশ্মীরের সঙ্গে তাদের পয়েন্ট সমান। তবে গোল পার্থক্যে পিছিয়ে রয়েছে ব্ল্যাক প্যান্থার্স। শীর্ষে থাকা চার্চিলের সংগ্রহ ১৩ পয়েন্ট। যদিও তারা ১টি ম্যাচ বেশি খেলেছে। সুতরাং, পরের ম্যাচ জিতলেই পয়েন্টের নিরিখে চার্চিলকে ধরে ফেলার সুযোগ রয়েছে মহামেডানের সামনে।

গোকুলাম কেরালার বিরুদ্ধে ম্যাচের ৪১ মিনিটের মাথায় গোল করে মহামেডানকে ১-০ এগিয়ে দেন চিডি। ৬৬ মিনিটে আখতারের গোলে ব্যবধান বাড়িয়ে ২-০ করে তারা। ৭৬ মিনিটে শরিফ মুখাম্মদের গোলে ব্যবধান কমিয়ে ২-১ করে গোকুলাম। বাকি সময়ে কোনও গোল না হওয়ায় ম্যাচের চূড়ান্ত স্কোর-লাইনে কোনও বদল হয়নি।

উল্লেখ্য, সুদেবার বিরুদ্ধে প্রথম ম্যাচে জয়ের পর দ্বিতীয় ম্যাচে চার্চিল ব্রাদার্সের সঙ্গে গোলশূন্য ড্র করে মহামেডান। তৃতীয় ম্যাচে ট্রাউয়ের সঙ্গে ২-২ গোলে ড্র করে সাদা-কালো ব্রিগেড। মহামেডান চতুর্থ ম্যাচে গোলশূন্য ড্র করে পঞ্জাব এফসির বিরুদ্ধে। পঞ্চম ম্যাচে নেরোকার বিরুদ্ধেও গোলশূন্য ড্র করেই মাঠ ছাড়ে তারা।

বন্ধ করুন