বাংলা নিউজ > ময়দান > 'মনের কথা শুনেছিলাম':- আম্পায়ার আউট না দিলেও হেঁটে বেরিয়ে যাওয়া প্রসঙ্গে মুখ খুললেন পুনম
পুনম প্যাভিলিয়নের দিকে হাঁটা শুরু করেন 
পুনম প্যাভিলিয়নের দিকে হাঁটা শুরু করেন 

'মনের কথা শুনেছিলাম':- আম্পায়ার আউট না দিলেও হেঁটে বেরিয়ে যাওয়া প্রসঙ্গে মুখ খুললেন পুনম

  • অনফিল্ড আম্পায়ার নট আউট দেওয়ার পরপরেই পুনম প্যাভিলিয়নের দিকে হাঁটা শুরু করেন। সেই বিষয়টি নিয়ে এতদিন পরে মিডিয়ার সামনে মুখ খুললেন পুনম।

শুভব্রত মুখার্জি: সম্প্রতি ভারতীয় মহিলা দল তাদের টেস্ট ইতিহাসে প্রথম গোলাপি বলের টেস্ট খেলেছে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। সেই টেস্টে বাঁ-হাতি ওপেনিং ব্যাটার স্মৃতি মন্ধানা শতরান করে যেমন নজির গড়েছেন। ঠিক তেমন ভাবেই নজির করেছেন আরেক ভারতীয় ব্যাটার পুনম রাউত। তিনি সকলের কুর্নিশ কুড়িয়েছেন স্পোর্টসম্যান স্পিরিটের দৃষ্টান্ত স্থাপন করে। ভারতের প্রথম ইনিংস ব্যাটিংয়ের সময় পুনম একটি বল কাট করতে গিয়ে এজ করেন উইকেট কিপারের হাতে। অনফিল্ড আম্পায়ার নট আউট দেওয়ার পরপরেই পুনম প্যাভিলিয়নের দিকে হাঁটা শুরু করেন। সেই বিষয়টি নিয়ে এতদিন পরে মিডিয়ার সামনে মুখ খুললেন পুনম।

সর্বভারতীয় এক সংবাদপত্রকে দেওয়া এক সাক্ষাৎকারে পুনম জানান ‘আমি যখন সাজঘরের দিকে হাঁটা শুরু করি তখন সেটা ছিল এক স্বতন্ত্র সিদ্ধান্ত। আমি জানতাম ওটা আউট ছিল। আমি নিজের হৃদয়ের কথা শুনেছিলাম। সেই সময়তে যেটা সঠিক সেটাই করেছিলাম। কোন দলের উইকেট পতন হলে কেউ সেটা পছন্দ করে না। সকলের মতামত আলাদা তবে আমার যেটা ঠিক মনে হয়েছে সেটাই করেছি।’

তবে ভারতের ইংল্যান্ড সফরের ওয়ানডে দল থেকে বাদ পড়ার পরে তার হতাশা গোপন করেননি পুনম। এই হতাশার যথেষ্ট কারণও আছে। গত মার্চেই ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজে তিনি সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন। অনেকেই মনে করেন পুনমের স্ট্রাইক রেট একটা বড় ইস্যু। তবে সেকথা মানতে নারাজ পুনম।

বন্ধ করুন