বাংলা নিউজ > ময়দান > IPL 22: কোন ব্যাটে আসবে রান, খারাপ শুরুর পর ব্যাটকেই জিজ্ঞাসা রভমান পাওয়েলের!
রভমান পাওয়েল (PTI)
রভমান পাওয়েল (PTI)

IPL 22: কোন ব্যাটে আসবে রান, খারাপ শুরুর পর ব্যাটকেই জিজ্ঞাসা রভমান পাওয়েলের!

  • আইপিএলে নিজের অভিষেক মরশুমে রভমান পাওয়েল প্রথম ৬ ম্যাচে মাত্র ৩১ রান করতে সমর্থ হয়েছিলেন। পরবর্তী চার ম্যাচে অবশ্য তিনি অনবদ্য ফর্মে রয়েছেন শুধু তাই নয় ধারাবাহিকভাবে রান করেছেন।

শুভব্রত মুখার্জি: মেগা নিলামে দিল্লি ক্যাপিটালস দলের সবথেকে উল্লেখযোগ্য সাফল্য ক্যারিবিয়ান বিগ হিটার ব্যাটার রভমান পাওয়েলকে দলে ভেড়ানো। চলতি আইপিএলে প্রথম দিকের ম্যাচগুলোতে ব্যাট হাতে সাফল্য না পেলেও পরবর্তীতে ব্যাট হাতে অনবদ্য ফর্মে রয়েছেন পাওয়েল। শেষ চার ম্যাচে তার পারফরম্যান্স শুধু ধারাবাহিক নয় তিনি দলকে এনে দিয়েছেন গুরুত্বপূর্ণ জয়ও। শেষ চার ম্যাচে তার রান সংখ্যা ৩৬, ৩৩, ৩৫ এবং ৬৭। লোয়ার মিডল অর্ডারে খেলা এই ব্যাটার দিল্লির শেষ ম্যাচে হায়দরাবাদ দলের বিরুদ্ধে ৫ নম্বরে ব্যাট করে নিজের আইপিএল কেরিয়ারের প্রথম অর্ধশতরান সম্পন্ন করেছেন। ডেভিড ওয়ার্নারের সঙ্গে ওই ম্যাচে তিনি ১২২ রানের পার্টনারশিপও গড়েন। এমন আবহে রভমান পাওয়েল জানান প্রথম দিকে রান না পাওয়ার পর তিনি তার ব্যাটদেরকেই প্রশ্ন করে বসেছিলেন কে তাকে রান এনে দেবে?

প্রসঙ্গত আইপিএলে নিজের অভিষেক মরশুমে রভমান পাওয়েল প্রথম ৬ ম্যাচে মাত্র ৩১ রান করতে সমর্থ হয়েছিলেন। পরবর্তী চার ম্যাচে অবশ্য তিনি অনবদ্য ফর্মে রয়েছেন শুধু তাই নয় ধারাবাহিকভাবে রান করেছেন। গ্রেড পডকাস্টে বিষয়টি নিয়ে বলতে গিয়ে রভমান পাওয়েল মজার ছলে কথাগুলো বলে বসেন।

এই কথোপকথনে পাওয়েলের সঙ্গী ছিলেন ডেভিড ওয়ার্নার এবং পৃথ্বী শ। পাওয়েল জানান 'আইপিএলের প্রথম তিন ম্যাচে একেবারে রান করতে পারিনি। সবথেকে বড় কথা যে ব্যাটটা দিয়ে ব্যাট করে আমি এতদিন রান করেছি সেই ব্যাটেই আমি রান পাইনি। আমি আমার ঘরে ছিলাম। ওদেরকে (ব্যাটগুলোকে) আমি বিছানায় রাখি। জিজ্ঞাসা করি তোমরা কি আমাকে আইপিএলে হতাশ করবে? কী করছ তোমরা?' এই কথাগুলো বলার পরে পাওয়েল, পৃথ্বী, ওয়ার্নার তিনজনেই হাসিতে ফেটে পড়েন।

পাওয়েল ফের বলেন 'আমি পরের ম্যাচে আরসিবির বিরুদ্ধে আমার পুরনো ব্যাটকে ফের সুযোগ দিই। কিন্তু ওই ম্যাচে আমি ১ বলে শূন্য করে আউট হয়ে যাই। ঘরে ফিরে ওই ব্যাটকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিই। পরবর্তী ৪-৫টি ব্যাটকে বিছানায় ফেলে প্রশ্ন করি তোমাদের মধ্যে থেকে কে আমাকে রান করতে সাহায্য করবে। ওদের মধ্যে থেকে একজনকে বেছে নিয়ে চিত্রনাট্য বদলে দিই।'

বন্ধ করুন