বাংলা নিউজ > ময়দান > ২০-২১ বছরে আমিও জোরে গাড়ি চালিয়েছিলাম-পন্তকে 'পরামর্শ' দেওয়ার প্রসঙ্গে ধাওয়ান

২০-২১ বছরে আমিও জোরে গাড়ি চালিয়েছিলাম-পন্তকে 'পরামর্শ' দেওয়ার প্রসঙ্গে ধাওয়ান

‘ওভারস্পিড করবেন না’- পন্তকে দেওয়া পরামর্শের ভাইরাল ভিডিয়ো নিয়ে মুখ খুললেন শিখর ধাওয়ান।

পন্তের দুর্ঘটনার পর ১১ সেকেন্ডের একটি ভিডিয়ো ভাইরাল হয়। এই ভিডিয়োটি বছর তিনেক আগের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সময়ের। যখন শিখর ধাওয়ান দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলতেন। সেই সময়ে পন্তকে গাড়ি ধীরে চালানোর পরামর্শ দিয়েছিলেন শিখর ধাওয়ান।

টিম ইন্ডিয়ার তারকা উইকেটকিপার-ব্যাটার ঋষভ গত বছর ডিসেম্বরের শেষে খারাপ ভাবে গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন। এতে তিনি প্রাণে বাঁচলেও গুরুতর ভাবে আহত হন। এই দুর্ঘটনার কয়েক দিন পরেই ঋষভ পন্ত এবং শিখর ধাওয়ানের একটি পুরনো ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। বছর তিনেক আগের একটি ভিডিয়ো ছিল সেটি। সেই ভিডিয়োতে দেখা গিয়েছিল, শিখর ধাওয়ান ধীরগতিতে গাড়ি চালানোর পরামর্শ দিচ্ছেন পন্তকে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে ঋষভ পন্ত এবং সেই ভিডিয়োটি নিয়ে মুখ খুলেছেন শিখর।

৩০ ডিসেম্বর দিল্লি-দেরাদুন হাইওয়েতে পন্তের গাড়ি দুর্ঘটনাযর কবলে পড়েছিল। তিনি তার মায়ের সঙ্গে দেখা করতে দিল্লি থেকে গাড়ি চালিয়ে রুরকিতে তার নিজের শহরে যাচ্ছিলেন। গাড়িটি ডিভাইডারে ধাক্কা খেয়ে একাধিকবার উল্টে যায়। এবং পরে তাতে দাউদাউ করে আগুন ধরে যায়। কোনও মতে স্থানীয়দের সাহায্যে প্রাণে বাঁচেন পন্ত। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে তিনি এখন সুস্থ হয়ে উঠছেন এবং তাঁর সম্ভাব্য প্রত্যাবর্তনের বিষয়ে নিজের ভক্তদের জন্য সোশ্যাল মিডিয়ায় আপডেট দিয়ে চলেছেন।

আরও পড়ুন: WC-এর ছয় মাস বাকি, কিন্তু বিশ্বকাপ জয় থেকে অনেক দূরে ভারত, রোহিতদের খোঁচা ভনের

এই দুর্ঘটনার পর ১১ সেকেন্ডের একটি ভিডিয়ো ভাইরাল হয়। এই ভিডিয়োটি বছর তিনেক আগের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সময়ের। যখন শিখর ধাওয়ান দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলতেন। এই ভিডিয়োয় দুই ক্রিকেটারকে দিল্লি ক্যাপিটালস দলের জার্সি গায়ে দেখতে পাওয়া গিয়েছিল। তাঁরা দু'জনে বোধহয় কোনও গেম খেলছিলেন। এই ভিডিয়োয় পন্l ক্যামেরার সামনে শিখরের কাছে জানতে চান, ‘এমন কোনও পরামর্শ রয়েছে, যেটা আপনি আমাকে দিতে চান?’ জবাবে ধাওয়ান বলেন, ‘ধীরেসুস্থে গাড়ি চালাও।’ এর পর দু'জনেই জোরে জোরে হাসতে শুরু করেন। পরে পন্ত বলেন, ‘ঠিক আছে, আপনার এই পরামর্শ আমি মাথায় রাখব, আর ধীরেসুস্থেই গাড়ি চালাব।’

আরও পড়ুন: KKR অধিনায়ক হওয়ার দৌড়ে এগিয়ে শার্দুল-নারিন, জানা যাবে ২-১ দিনের মধ্যে- রিপোর্ট

শনিবার আজ-তককে দেওয়া একটি সাক্ষাৎকারে ধাওয়ান বলেছেন, ‘আমি খুশি যে ঋষভ সেই দুর্ঘটনা থেকে বাঁচতে পেরেছে। ও সুস্থ হয়ে উঠছে। আমি ওর সঙ্গে কথা বলতে থাকি। এক বার ওকে গাড়ি চালাতে দেখেছিলাম এবং ওকে ধীরে ধীরে গাড়ি চালানোর পরামর্শ দিয়েছিলাম। আমার সেই সাক্ষাৎকারের কথা মনেও ছিল না। আমি জানি না, কী ভাবে সেটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।’

তিনি যোগ করেন, ‘সে দিন আমি আমার মনের কথা বলেছিলাম। কিন্তু যখন আপনার বয়স ২০-২১, তখন আপনার জীবনে সেই বাড়তি উদ্যম থাকে... এটা এমন নয় যে, ঋষভ ওর গাড়ি খুব দ্রুত গতিতে চালায়। সেই বয়সে, আমিও দ্রুত গতিতে গাড়ি চালিয়েছি। অন্য অনেকেই এমনটা কাজ করেছে। এই সময়ে, আপনাকে আপনার অ্যাড্রেনালিন রাশ নিয়ন্ত্রণে রাখতে হবে, এটি গুরুত্বপূর্ণ। হ্যাঁ, আমি ওকে পরামর্শ দিয়েছিলাম, ধীরে গাড়ি চালানোর।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে!

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.