বাংলা নিউজ > ময়দান > IPL 22: ইনিংসটা জুবিন স্যারকে উৎসর্গ করতে চাই: যশস্বী জয়সওয়াল
যশস্বী জয়সওয়াল (PTI)
যশস্বী জয়সওয়াল (PTI)

IPL 22: ইনিংসটা জুবিন স্যারকে উৎসর্গ করতে চাই: যশস্বী জয়সওয়াল

  • আমি এই ইনিংসটা জুবিন স্যারকে (হেড অফ ক্রিকেট রাজস্থান রয়্যালস) উৎসর্গ করতে চাই। সবসময় উনি আমাকে সাহায্য করেছেন। যখন আমি খারাপ সময়ের মধ্যে দিয়ে যেতাম ওনার সঙ্গে বসতাম। আমাকে সবসময় অনুপ্রেরণা দিয়েছে।

শুভব্রত মুখার্জি: ওয়াংখেড়েতে পঞ্জাব কিংস দলের বিরুদ্ধে ব্যাট হাতে দুরন্ত ফর্মে ধরা দিলেন রাজস্থান রয়্যালসের ওপেনার যশস্বী জয়সওয়াল। ৪১ বলে ৬৮ রানের একটি মারকাটারি ইনিংস খেললেন তিনি। মূলত জয়ের ভিত গড়ে দেন তিনিই। ম্যাচ শেষে পেলেন ম্যান অফ দি ম্যাচের পুরস্কারও। পুরস্কার পেয়ে তার অকপট স্বীকারোক্তি ম্যান অফ দি ম্যাচ হওয়া অনবদ্য অনুভূতি।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যশস্বী জয়সওয়াল বলেন 'সত্যি বলছি আমি ভাবতে পারিনি আমি ম্যান অফ দি ম্যাচ হব। ম্যান অফ দি ম্যাচের পুরস্কার পাওয়াটা অনবদ্য আনন্দের। ব্যাট করতে নামার সময় আমি সবসময় গর্বের সঙ্গেই ব্যাট করতে নামি। আমি ব্যাটিংটা সহজ রাখার চেষ্টা করি। ভাল ক্রিকেটীয় লট খেলার চেষ্টা করি। আমি এই ইনিংসটা জুবিন স্যারকে (হেড অফ ক্রিকেট রাজস্থান রয়্যালস) উৎসর্গ করতে চাই। সবসময় উনি আমাকে সাহায্য করেছেন। যখন আমি খারাপ সময়ের মধ্যে দিয়ে যেতাম ওনার সঙ্গে বসতাম। আমাকে সবসময় অনুপ্রেরণা দিয়েছে। এই পারফরম্যান্স করতে পারি আমি খুশি এবং এটা ওনাকে উৎসর্গ করতে চাই।প্রতিদিন উনি আমাকে উৎসাহ দিত। আমাকে বলত তুমি পারবে, পরিশ্রম চালিয়ে যাও।'

প্রসঙ্গত আজকের ম্যাচে প্রথমে ব্যাট করে পঞ্জাব। ২০ ওভারে তারা ১৮৯ রান করতে সমর্থ হয়। জনি বেয়ারস্টো ৫৬ এবং জিতেশ শর্মা ৩৮ রান করেন। বল হাতে ২৮ রান দিয়ে তিন উইকেট নেন যুজবেন্দ্র চাহাল। রান তাড়া করতে নেমে ৪ উইকেট হারিয়েই কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যায় রাজস্থান। ৪১ বলে ৬৮ রান করেন যশস্বী জয়সওয়াল। বাটলার ৩০, পাডিক্কাল ৩০ এবং হেতমায়ের অপরাজিত ৩১ রান করে দলকে জয় এনে দেন।

বন্ধ করুন