বাংলা নিউজ > ময়দান > IND vs AUS: ‘ড্রেসিংরুমে কোনও কিছু ভাঙলে অবাক হব না’, হঠাৎ কেন এমন মন্তব্য করলেন গাভাসকর?

IND vs AUS: ‘ড্রেসিংরুমে কোনও কিছু ভাঙলে অবাক হব না’, হঠাৎ কেন এমন মন্তব্য করলেন গাভাসকর?

আউট হয়ে ফিরে যাচ্ছেন রোহিত। ছবি- পিটিআই 

আমদাবাদে পিচে সেট হয়ে যাওয়ার পরও আউট হয়ে ফিরে যেতে হয়েছে রোহিত শর্মা এবং চেতেশ্বর পূজারাকে। যা মোটেই ভালো ভাবে নেননি সুনীল গাভাসকর। 

আমদাবাদে চলছে ভারত বনাম অস্ট্রেলিয়া চতুর্থ টেস্ট ম্যাচ। অস্ট্রেলিয়ার দেওয়া ৪৮০ রানের বিশাল রানের বোঝা মাথায় ব্যাট করতে নামে ভারত। দ্বিতীয় দিনে ৩৬ রান করে শেষ হয় ভারতের খেলা। তৃতীয় দিনের শেষে লড়াইয়ে ফিরে আসে ভারত। তবে দিনের শুরুতে নিজের ব্যক্তিগত ৩৫ রানে আউট হয়ে যান রোহিত শর্মা। তারপর ৪২ রানে আউট হন চেতেশ্বর পূজারা। যা নিয়ে কিছুটা সমালোচনা হয়। সুনীল গাভাসকর বলেন, ড্রেসিংরুমে যদি কিছু জিনিস ভাঙা হয় তাহলে তিনি অবাক হবেন না।

তৃতীয় দিনের শুরুতে সেট হয়ে যাওয়া রোহিত শর্মা হঠাৎ করে সোজা ক্যাচ তুলে ব্যক্তিগত ৩৫ রানে আউট হয়ে যান। ব্যাট করতে নামেন ভারতীয় টেস্ট দলের অন্যতম স্তম্ভ পূজারা। দীর্ঘ সময় ক্রিজে কাটান। বড় রানের পার্টনারশিপও হয়। ১২১ বল খেলে ৪২ রানে আউট হন তিনি। ক্রিজে সেট হয়ে যাওয়ার পর আউট হওয়া নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে।

রোহিত ও পূজারার এই ধরনের আউট নিয়ে বিভিন্ন কথা হতে থাকে। ধারাভাষ্য দেওয়ার সময় প্রাক্তন ভারত অধিনায়ক সুনীল গাভাসকর এই আউট নিয়ে আলোচনা করতে থাকেন। সানি মনে করেন, এই ব্যাটিং সহায়ক পিচে সেট হয়ে গিয়ে বড় রান করতে না পারায় ক্রিকেটাররা হতাশ হবেন। তিনি বলেন, 'কোনও ক্রিকেটার একবার সেট হয়ে গেলে সে সেঞ্চুরির কথা ভাবে। রোহিত এবং পূজারা ভালো খেলছিল। পিচে সেটও হয়ে গিয়েছিল। কিন্তু ওরা আউট হয়ে যায়। আউট হওয়ার পরে প্রকাশ্যে কোনও রকম বিরক্তি প্রকাশ করেনি। কিন্তু ড্রেসিংরুমে কিছু জিনিস ভাঙতেই পারে।'

গাভাসকর নিজের উদাহরণ টেনে নিয়ে এনে বলেন, 'আমি যখন ৩০-৪০ রানের মধ্যে আউট হয়ে যেতাম, তখন ড্রেসিংরুম খালি হয়ে যেত। প্লেয়াররা ডাগ আউট বা গ্যালারির দিকে চলে যেত। কয়েকজন ক্রিকেটার পাশে থাকতো কী হচ্ছে তা সবাইকে জানানোর জন্য। কারণ সেই সময় অনেক কিছু ভাঙা হতো।'

তৃতীয় দিনে শুভমন গিল তাঁর দ্বিতীয় টেস্ট শতরান করেছেন। আজ চতুর্থ দিন শতরান বিরাট কোহলি। দীর্ঘদিন পর টেস্টে শতরান করলেন প্রাক্তন ভারত অধিনায়ক। এর আগে ২০১৯ সালে কলকাতায় বাংলাদেশের বিরুদ্ধে টেস্টে শতরান করেন কোহলি। এরপর সাদা বলের ক্রিকেটে শতরান করলেও টেস্টে একটিও সেঞ্চুরি পাননি তিনি। ২০১৯ সালের পর ২০২৩ সালে টেস্টে শতরানের দেখা পেলেন ভিকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

DSLR ক্যামেরা কেনার জন্য লক্ষ টাকার গয়না চুরি করলেন পরিচারিকা গৌতির কাছের সহকারীকে দেখে এক গাল হেসে জড়িয়ে ধরলেন হার্দিক, সমীকরণ ঠিকের চেষ্টা? একাকীত্ব কাটাতে অটো চালান বেঙ্গালুরুর মাইক্রোসফট ইঞ্জিনিয়ার! নিভছে আশান্তির আগুন? রাত থেকেই খি বাংলাদেশে ফিরতে পারে ব্রন্ডব্যান্ড ইন্টারনেট! সংসদে সায়নী–মিতালির যুগলবন্দিতে সরগরম, প্রথম বক্তব্যেই রেল–মেট্রো নিয়ে প্রশ্ন Paris Olympics 2024 পরে অবসর নেবেন! ভারতীয় হকি দলের অভিজ্ঞ গোলরক্ষকের বড় ঘোষণা আজ জাতীয় পতাকা দিবস, এই উপলক্ষে জানুন তেরঙ্গা ইতিহাস, তাৎপর্য আগুনে ঝলসে মৃত্যু, মায়ের নাম মুখে আনে না ছেলে! মহুয়ার আদরের 'গোলা' এখন কোথায়? রাহুল মহাজন অতীত, রোহিতের সঙ্গে দুবাইতে সুখী সংসার! হঠাৎ কলকাতায় কেন এলেন ডিম্পি দাঁত দিয়ে নখ কাটার অভ্যাস আছে? তাহলে এই লেখাটি আপনার অবশ্যই পড়া দরকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.