বাংলা নিউজ > ময়দান > বার্সেলোনা কি তবে অতীত হতে চলেছে? যুক্তরাষ্ট্রে খেলার ইচ্ছাপ্রকাশ করলেন মেসি
লিওনেল মেসি। (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)
লিওনেল মেসি। (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)

বার্সেলোনা কি তবে অতীত হতে চলেছে? যুক্তরাষ্ট্রে খেলার ইচ্ছাপ্রকাশ করলেন মেসি

  • মেসির দাবি, তিনি চাইলে আইনি লড়াইয়ে জিতে ক্লাব ছাড়তে পারতেন।

শুভব্রত মুখার্জি

কেরিয়ারের প্রায় শেষ লগ্নে এসে পৌঁছেছেন লিওনেল মেসি। ছোট বেলা থেকে এখনও পর্যন্ত তিনি তাঁর কেরিয়ার কাটিয়েছেন বার্সেলোনা ক্লাবেই। তবে শেষ কয়েক মাস ধরে তার সঙ্গে বার্সার সম্পর্কের অবনতি ঘটেছে। সামনের মরশুমটা তিনি আদৌ বার্সাতে কাটাবেন কিনা তা নিশ্চিত নয়।

এই আবহে তাঁর একটি মন্তব্য জল্পনা বাড়িয়েছে। তিনি বলেছেন, 'কোনও এক সময় আমি যুক্তরাষ্ট্রের লিগে খেলতে চাই। কবে স্বপ্ন পূরণ হবে তা বলতে পারছি না।' স্প্যানিশ টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে এমনই ইচ্ছা প্রকাশ করেছেন লিওনেল মেসি। তিনি বলেন, ‘আমার স্বপ্ন একদিন যুক্তরাষ্ট্রের লিগে খেলব।’ তাঁর একদা সতীর্থ সুয়ারেজ, নেইমাররা ইতিমধ্যেই দলবদল করে ফেলেছেন।

প্রসঙ্গত, অগস্টে লিওনেল মেসির সঙ্গে প্রেসিডেন্ট বার্তোমেউর সম্পর্ক তলানিতে পৌঁছেছিল। তাঁর উপর ক্ষোভে তিনি চেয়েছিলেন দল ছাড়তে। আইনের মারপ্যাঁচ দেখিয়ে শেষ পর্যন্ত মেসিকে বার্সেলোনায় একপ্রকার আটকে রাখেন বার্তোমেউ।

মেসি আরও জানিয়েছেন, 'গ্রীষ্মকালীন দলবদলে আমি চাইলেই কোনও ট্রান্সফার ফি ছাড়া বার্সেলোনা ছেড়ে যেতে পারতাম। কিন্তু আমি তা চাইনি। আইনজীবীরা বলেছিলেন আদালতে গেলে আমরাই জিতব। কিন্তু আমি এভাবে বার্সেলোনা ছেড়ে যেতে চাইনি। বার্সেলোনাকে ভালবাসি। আজ আমি যেখানে, তার পুরো কৃতিত্ব বার্সেলোনার। এই ক্লাবের জার্সি আমার কাছে খুব স্পেশাল।'

বন্ধ করুন