বাংলা নিউজ > ময়দান > হাঁটুর চোটের কারণে ইউরো থেকে ছিটকে গেলেন ইব্রাহিমোভিচ
হাঁটুর চোটের কারণে ইউরো থেকে ছিটকে গেলেন ইব্রাহিমোভিচ (ছবি: টুইটার)
হাঁটুর চোটের কারণে ইউরো থেকে ছিটকে গেলেন ইব্রাহিমোভিচ (ছবি: টুইটার)

হাঁটুর চোটের কারণে ইউরো থেকে ছিটকে গেলেন ইব্রাহিমোভিচ

  • হাঁটুর চোটের কারণে আসন্ন ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ থেকে ছিটকে গেলেন সুইডেনের তারকা ফরোয়ার্ড জ্লাটান ইব্রাহিমোভিচ। এবারের ইউরোতে হলুদ জার্সিতে দেখা যাবেনা তাঁকে। সুইডেনের ফুটবল সংস্থা এই খবরের সত্যতা স্বীকার করেছেন। নিজেদের সোশ্যাল মিডিয়াতে তারা জানিয়েছে,  ইব্রাহিমোভিচ দলের কোচকে নিজের চোটের বিষয়ে জানিয়েছেন।

হাঁটুর চোটের কারণে আসন্ন ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ থেকে ছিটকে গেলেন সুইডেনের তারকা ফরোয়ার্ড জ্লাটান ইব্রাহিমোভিচ। এবারের ইউরোতে হলুদ জার্সিতে দেখা যাবেনা তাঁকে। সুইডেনের ফুটবল সংস্থা এই খবরের সত্যতা স্বীকার করেছেন। নিজেদের সোশ্যাল মিডিয়াতে তারা জানিয়েছে, ইব্রাহিমোভিচ দলের কোচকে নিজের চোটের বিষয়ে জানিয়েছেন এবং আসন্ন ইউরো থেকে সরে দাঁড়ান সিদ্ধান্ত নিয়েছেন।  

কয়েক মাস আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন এসি মিলানের তারকা ফরোয়ার্ড জ্লাটান ইব্রাহিমোভিচ। ফের একবার মাঠের বাইরে থাকতে হবে সুইডিস তারকাকে। এবারের কারণ তাঁর হাঁটুর চোট। আসন্ন ইউরোতে দেশের জার্সি গায়ে নামতে পারবেননা তিনি।

১০ই মে, এসি মিলানের হয়ে জুভেন্তাসের বিরুদ্ধে খেলার সময় হাঁটুতে চোট পেয়েছিলেন ইব্রাহিমোভিচ। সেই ম্যাচ মিলান জুভেন্তাসের বিরুদ্ধে ৩-০ জিতেছিল। তারপর থেকেই সেই ব্যথা সুইডিস ফুটবলারের পিছন ছাড়েনি। প্রথমে এসি মিলান কোচ স্টেফানো পিওলি ভেবেছিলেন এটা খুব একটা বড় চোট নয়। কিন্তু পরে জানা যায় এই চোট নিয়ে ইব্রাহিমোভিচের খেলা সমস্যা হতে পারে। 

এরপরে নিজের চোটের খবর সুইডেনের প্রধান কোচ জানে অ্যান্ডরসনকে জানিয়ে দেন ইব্রা। কোচ দলের কর্তাদের সঙ্গে কথা বলে টিক করেন ইব্রাকে ছাড়াই সুইডেন ইউরো কাপে নামবে। ক্লাবের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়াতে এক বার্তাও দেওয়া হয়, যেখানে সুইডেনের ফুটবল সংস্থা লেখেন, ‘আজ, জ্লাটান দলের প্রধান কোচ জানে অ্যান্ডারসনকে জানিয়েছেন যে চলতি মরসুমে ওর চোট ওকে আসন্ন ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে অংশ নিতে দেবেনা।’ এরপরে দেশের টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে লেখা হয়, ‘জ্লাটান তারাতারি সুস্থ হয়ে ওঠো। আমরা তোমায় ফুটবল মাঠে খুব তারাতারি দেখতে চাই।’  

ইউরোপিয়ান চ্যাম্পিনশিপের গ্রুপ পর্যায়ে গ্রুপ ‘ই’ তে রয়েছে সুইডেন। তাদের গ্রুপে রয়েছে পোল্যান্ড, স্লোভাকিয়া ও স্পেন। ইউরোর গ্রুপ পর্যায়ের ম্যাচে ১৫ই জুন স্পেনের বিরুদ্ধে খেলতে নামবে সুইডেন।

বন্ধ করুন