বাংলা নিউজ > ময়দান > ICC Cricket World Cup Qualifier 2023: অনুশীলনে নাক ভেঙেছিল উইন্ডিজ তারকা লেগ-স্পিনারের,শেষ পর্যন্ত করতে হল অস্ত্রোপচার

ICC Cricket World Cup Qualifier 2023: অনুশীলনে নাক ভেঙেছিল উইন্ডিজ তারকা লেগ-স্পিনারের,শেষ পর্যন্ত করতে হল অস্ত্রোপচার

ইয়ানিক ক্যারিয়া।

গত শনিবার ওয়েস্ট ইন্ডিজের প্রতিভাবান লেগ-স্পিনার এবং বাঁ-হাতি ব্যাটসম্যান ইয়ানিক ক্যারিয়ার প্রশিক্ষণের সময়ে নাকে চোটটি পেয়েছিলেন। এবং এতে তাঁর নাকই ভেঙে গিয়েছিল। এই ঘটনার পর বৃহস্পতিবার সন্ধ্যায় হারারেতে ক্যারিয়ার অস্ত্রোপচার করতে হয়েছে।

২০২৩ ওডিআই বিশ্বকাপের কোয়ালিফাইং রাউন্ড চলছে জিম্বাবোয়েতে। এর মাঝেই অনুশীলনে ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার ইয়ানিক ক্যারিয়া এবং সহকারী কোচ ফ্লয়েড রেইফার উভয়েই অনুশীলনের সময় মুখে গুরুতর চোট পান। যার জেরে অস্ত্রোপচার করতে হয়েছে দু'জনকেই।

গত শনিবার ওয়েস্ট ইন্ডিজের প্রতিভাবান লেগ-স্পিনার এবং বাঁ-হাতি ব্যাটসম্যান ইয়ানিক ক্যারিয়ার প্রশিক্ষণের সময়ে চোটটি পেয়েছিলেন। এবং এতে তাঁর নাকই ভেঙে গিয়েছিল। এই ঘটনার পর বৃহস্পতিবার সন্ধ্যায় হারারেতে ক্যারিয়ার অস্ত্রোপচার করতে হয়েছে।

আর পড়ুন: উইন্ডিজ সফরের দল থেকে বাদ পড়ে, এবার দলীপ ট্রফিতে খেলার সিদ্ধান্ত পূজারার, খেলবেন সূর্যও- রিপোর্ট

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের একজন মুখপাত্র আপডেট দিয়ে বলেছেন, ‘ক্যারিয়া সুস্থ হওয়ার সময় মেডিকেল টিমের তত্ত্বাবধানে স্কোয়াডের সঙ্গেই থাকবেন। তিনি কবে মাঠে ফিরতে পারবেন, সেই বিষয়ে সিদ্ধান্ত পরে নেওয়া হবে। কারণ মেডিক্যাল টিম তাঁর চোটের দিকে নজর রাখবে, এবং তারাই ক্যারিয়ার মাঠে ফেরার বিষয়ে সিদ্ধান্ত নেবে।’

সহকারী কোচ ফ্লয়েড রেফারও বুধবার একটি পৃথক প্রশিক্ষণের সময় দুর্ভাগ্যজনক ভাবে মুখে চোট পান। ফলস্বরূপ, তাঁকে অস্ত্রোপচার করাতে হয়। মেডিক্যাল টিমের তত্ত্বাবধানে থাকাকালীন তিনি তাঁর কোচিং দায়িত্ব চালিয়ে যাবেন বলে বোর্ডের তরফে জানানো হয়েছে।

আরও পড়ুন: ওমানকে নিয়ে ছেলেখেলা, হাসারাঙ্গার দাপটে ১০০ পার করতে পারল না ওমান, বড় জয় লঙ্কার

এইসব বাধা সত্ত্বেও, ওয়েস্ট ইন্ডিজ দল মাঠে লড়াই করে চলেছে। এখনও পর্যন্ত শাই হোপের নেতৃত্বে ওয়েস্ট ইন্ডিজ তাদের বিশ্বকাপের কোয়ালিফাইং রাউন্ডে দু'টি ম্যাচ খেলে, দু'টিতেই জিতেছে। এবং সুপার সিক্সের দিকে তারা এক পা বাড়িয়ে রেখেছে।

মার্কিন যুক্তরাষ্ট্র এবং নেপালের বিরুদ্ধে জিতেছে ক্যারিবিয়ানরা। মার্কি যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে ২৯৭ রান করে ৩৯ রানে জয় ছিনিয়ে নিয়েছিল ক্যারিবিয়ানরা। আর নেপালের বিরুদ্ধে শাই হোপ (১৩২) এবং নিকোলাস পুরাণের (১১৫) শতরানের হাত ধরে ৩৩৯ রান করেছিল। ১০১ রানে তারা জয় ছিনিয়ে নেয়।

প্রথম রাউন্ডের আরও ২টি ম্যাচ বাকি আছে। শনিবার জিম্বাবোয়ে এবং সোমবার নেদারল্যান্ডসের মুখোমুখি হবে তারা। ওয়েস্ট ইন্ডিজ তাদের গ্রুপে শীর্ষে রয়েছে। দুইয়ে রয়েছে জিম্বাবোয়ে। অন্য গ্রুপের শীর্ষে রয়েছে শ্রীলঙ্কা। দুইয়ে রয়েছে স্কটল্যান্ড।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বিয়েতে উন্মুক্ত বক্ষবিভাজিকা,ইসকনে শরীর ঢেকে শিশুদের খাওয়ালেন কার্দাশিয়ান বোনেরা পুলিশ স্বীকারোক্তি দিতে বাধ্য করেছে- গৌরী লঙ্কেশ হত্যায় বয়ান থেকে সরলেন সাক্ষী এক রাজ্যের কাস্ট সার্টিফিকেট বৈধ থাকবে না অন্য রাজ্যে, নির্দেশ হাইকোর্টের ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় ‘আমি এই স্বপ্নটা দেখেছিলাম’, কোপার পরেই কেন অবসর নিলেন? রহস্য ফাঁস ডি'মারিয়ার কম খরচে নার্সিং পড়ানোর নামে প্রতারণার অভিযোগ, টাকা ও নথি ফেরত চেয়ে বিক্ষোভ নেকলেসের দাম ৩ লাখ? গা ভরা সোনার গয়নায় শোভনকে বিয়ে করলেন সোহিনী, দেখুন কী কী ছিল সবুজ আপেল খেলে কী হয়? শিশুদের মস্তিষ্কে কেমন প্রভাব পড়ে এটি খাওয়ালে কাটল না অনিশ্চয়তা, সুপ্রিম কোর্টে ৩ সপ্তাহ পিছিয়ে গেল SSC মামলার শুনানি রক্তে ভাসছে গদি, ধারালো অস্ত্র দিয়ে বিরোধী দলের প্রধানের বাবাকে খুন! গুন্ডারাজ?

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.