বাংলা নিউজ > ময়দান > T20 WC নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার জন্য BCCI-কে ২৮ জুন পর্যন্ত সময় দিল ICC
টি-টোয়েন্টি বিশ্বকাপ কোথায় হবে, তা নিয়ে সংশয় রয়েছে এখনও।
টি-টোয়েন্টি বিশ্বকাপ কোথায় হবে, তা নিয়ে সংশয় রয়েছে এখনও।

T20 WC নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার জন্য BCCI-কে ২৮ জুন পর্যন্ত সময় দিল ICC

  • মঙ্গলবার আইসিসি-র বোর্ড মিটিং ছিল। সেখানে ভার্চুয়ালি যোগ দিয়েছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় এবং সচিব জয় শাহ।

২৮ জুন পর্যন্ত বিসিসিআই-কে সময় দিল আইসিসি। এর মধ্যেই ভারতের সর্বোচ্চ ক্রিকেট নিয়ামক সংস্থাকে টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজন নিয়ে সিদ্ধান্ত নিতে হবে। আইসিসি সূত্রে এমনটি জানা গিয়েছে। ভারতে অবশ্য করোনার গ্রাফটা এই মুহূর্তে নিম্নমুখী। তবে আইসিসি কোনও রকম ঝুঁকি নিতে রাজি নয়।

মঙ্গলবার আইসিসি-র বোর্ড মিটিং ছিল। সেখানে ভার্চুয়ালি যোগ দিয়েছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় এবং সচিব জয় শাহ। বিসিসিআই সূত্রে আগেই জানা গিয়েছিল, এদিনের বোর্ড মিটিংয়ে আইসিসি-র কাছে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার জন্য আরও এক মাস সময় চেয়ে নেবেন সৌরভ গঙ্গোপাধ্যায়রা। করোনা পরিস্থিতির কথা বিবেচনা করেই আইসিসি ২৮ জুন পর্যন্ত বিসিসিআই-কে সময় দিয়েছে।

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ হওয়ার কথা ছিল। করোনা জন্য সেই বিশ্বকাপ পিছিয়ে দেওয়া হয়। এই বছর ভারত টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের দায়িত্ব পেলেও, করোনার জন্য ফের সমস্যায় পড়তে হয়। 

ভারতে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পরই সংক্রমণের মাত্রা এবং হুহু করে বাড়তে থাকে। এমনকী এর প্রভাব পড়ে আইপিএলেও। বন্ধ করে দিতে হয় টুর্নামেন্ট। জৈব সুরক্ষা বলয়ে থাকার পরও বহু কোচ, ক্রিকেটাররা করোনায় আক্রান্ত হতে শুরু করে। যে কারণে ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজন নিয়েও সংশয় তৈরি হয়। একান্তই যদি বিশ্বকাপের আয়োজন ভারতে করা সম্ভব না হয়, সে ক্ষেত্রে সংযুক্ত আরব আমিরশাহী বিকল্প হিসেবে ঠিক করা রয়েছে।

বন্ধ করুন