বাংলা নিউজ > ময়দান > ICC Men’s T20 World Cup Qualifier: বোলারদের সৌজন্যে ওমানের বিরুদ্ধে নেপালের বড় জয়

ICC Men’s T20 World Cup Qualifier: বোলারদের সৌজন্যে ওমানের বিরুদ্ধে নেপালের বড় জয়

ওমানের বিরুদ্ধে নেপালের বড় জয়

বোলারদের দুর্দান্ত পারফরম্যান্স, ওমানের বিরুদ্ধে নেপালের রুদ্ধশ্বাস জয়।

আইসিসি বিশ্বকাপ বাছাইপর্বের প্রথম ম্যাচে ওমানকে ৩৯ রানে হারাল নেপাল। এদিন টস হেরে ব্যাট করতে নেমেছিল নেপাল।  নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১১৭ রান তোলে। জবাবে নেপালের বোলারদের সামনে ওমানের ইনিংস ৭৮ রানে গুটিয়ে যায়। ১৭ ওভারে ৭৮ রানেই শেষ হয়ে যায় ওমানের ইনিংস। ম্যাচের সেরা হয়েছেন আরিফ শেইখ। এদিন কমল সিং এয়ারি ১৫ রানে ৩ উইকেট নেন। দলের অধিনায়ক সন্দীপ লামিছনে এবং দীপেন্দ্র সিং এয়ারি দুটি করে উইকেট নেন। জিতেন্দ্র মুখিয়া এবং অভিনাশ বোহারা একটি করে উইকেট নেন।

ওমানের আল আমিরাত ক্রিকেট গ্রাউন্ডে নেপাল প্রথমে ব্যাট করলে কোনও ব্যাটসম্যানই ইনিংস সামলাতে পারেনি। খেলোয়াড়রা একের পর এক আউট হন। উইকেটের পতন প্রথম ওভার থেকেই শুরু হয়। প্রথম ওভারের শেষ বলে আসিফ শেখ (৪ রান) মিড-বলে ক্যাচ দেন ফাস্ট বোলার বিলাল খানের হাতে। তৃতীয় ওভারে বিস্ফোরক ওপেনার কুশল ভুর্টেলকেও (৫ রান) হারায় নেপাল। তিনিও বিলাল খানের শিকার হন। জ্ঞানেন্দ্র মাল্লা (১৫ রান) ও দীপেন্দ্র সিং আইরি (১১ রান) আউট হওয়ার পর ৪০ রানে ৪ উইকেট হারিয়েছিল নেপাল। 

সংকটের নেপালের ব্যাটিং চাঙ্গা করেছিলেন আরিফ শেখ। ৩৭ বলে দুটি চারের সাহায্যে ৩৮ রান করেন তিনি। পুরো ওভার খেলার পর ইনিংসের শেষ বলে রান আউট হন তিনি। লোকেশ বাম ১৬ রান এবং বিবেক যাদব যোগ করেন সাত রান। অধিনায়ক লামিছানে ৭ বলে এক চার ও এক ছক্কায় ১৬ রান করেন। ওমানের হয়ে ২৪ রান করেন উইকেটরক্ষক নাসিম খুশি। এছাড়াও দুই অঙ্ক ছুঁতে পারেননি ওমানের ১০ জন খেলোয়াড়ের একজনও।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

অকাল বৈধব্য! দিদি নম্বর ১-এ স্বামীর স্বপ্ন পূরণের অঙ্গীকার মিঠিঝোরা-র পৌষমিতার ব্যান্ডেল, চন্দননগর সহ বাংলার বহু স্টেশন ঢেলে সাজতে চলেছে! কোথায় কত টাকা বরাদ্দ? পরিবারের কর্তার মৃত্যুর পর থেকে স্বেচ্ছামৃত্যুর জন্য অনশনে স্ত্রী, ছেলে ও মেয়ে এবার স্কুলে স্কুলে 'দাদাগিরি'! কোন কোন স্কুলে পৌঁছেছিল জনপ্রিয় এই শোয়ের টিম স্ত্রী পিয়ার প্রাক্তন অনুপম বিয়ের পিঁড়িতে, মুখ খুলল ‘বউ চোর’ তকমা পাওয়া পরমব্রত Didi No 1: রচনার সঙ্গে রুটি বেলবেন মমতা, টিভিতে কবে দেখা যাবে সেই এপিসোড? ১৫ দিন পর চাঁদে গভীর ঘুম ভাঙল জাপানি ল্যান্ডারের, কীভাবে ঘটল এই অলৌকিক ঘটনা শুভেন্দুর বিরুদ্ধে FIR করতে চায় রাজ্য, মামলা দায়েরের অনুমতি প্রধান বিচারপতির উচ্চমাধ্যমিকের ভূগোলে কী কী প্রশ্ন আসতে পারে? কোনগুলি পড়বেন? রইল ফাইনাল সাজেশন জন্মদিনেই সম্পর্কে সিলমোহর? ইন্দ্রনীলের বাহুডোরে শ্রীমা, পালটা পাঠালেন ভালোবাসাও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.