বাংলা নিউজ > ময়দান > ICC Player of the Month: তালিকায় নেই কোনও ভারতীয় তারকা, দেখুন কারা এগিয়ে রয়েছেন

ICC Player of the Month: তালিকায় নেই কোনও ভারতীয় তারকা, দেখুন কারা এগিয়ে রয়েছেন

দেখে নিন আইসিসি প্লেয়ার অফ দ্য মন্থের তালিকা (ছবি-আইসিসি টুইটার)

২০২২ সালের ডিসেম্বরের জন্য ‘ICC Player of the Month’ পুরস্কারের জন্য তিন জন ক্রিকেটারের নাম প্রকাশ করল আইসিসি। দেখে নিন কোন কোন দেশের খেলোয়াড়দের মনোনীত করা হয়েছে। এই তালিকার মধ্যে কোনও ভারতীয় খেলোয়াড়কে মনোনীত করা হয়নি।

২০২২ সালের ডিসেম্বরের জন্য ‘ICC Player of the Month’ পুরস্কারের জন্য তিন জন ক্রিকেটারের নাম প্রকাশ করল আইসিসি। দেখে নিন কোন কোন দেশের খেলোয়াড়দের মনোনীত করা হয়েছে। এই তালিকার মধ্যে কোনও ভারতীয় খেলোয়াড়কে মনোনীত করা হয়নি। এই তালিকায় রয়েছেন পাকিস্তানের তারকা ব্যাটার বাবর আজম, ইংল্যান্ডের হ্যারি ব্রুক এবং অস্ট্রেলিয়ান অলরাউন্ডার ট্রেভিস হেড। এই তিন ক্রিকেটার আইসিসির মাসের সেরা খেলোয়াড়ের তালিকায় জায়গা করে নিয়েছেন।

আরও পড়ুন… Glenn McGrath: অজি কিংবদন্তির সঙ্গে নিষ্ঠুর রসিকতা, বিপাকে টিভি সঞ্চালিকা

বাবর আজম-

নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ শুরুর আগে ইংল্যান্ডের বিরুদ্ধে অনেক রান করেছিলেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম। ইংল্যান্ডের বিরুদ্ধে চারটি টেস্টেই তিনি দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন। অনেক রান করেন। অধিনায়কত্বের ভার বহন করে বাবর তাঁর পারফরম্যান্স দেখাতে থাকেন। এ সময় তিনি তাঁর ইনিংসে একটি সেঞ্চুরি ও তিনটি হাফ সেঞ্চুরি করেছিলেন। সেই কারণেই তিনি এই তালিকায় জায়গা পেয়েছেন। একই সময়ে নিউজিল্যান্ডের বিরুদ্ধে করাচি টেস্টে কামব্যাক করেন বাবর আজম। এই সময়ে, তিনি প্রথম ইনিংসে ১৬১ রান করেন। এই সময়, তিনি তাঁর ইনিংসে ১৫টি চার এবং একটি ছক্কা মেরেছিলেন, যখন তিনি ডিসেম্বর জুড়ে ৬৫.৩৭ স্ট্রাইক রেটে ৫২৩ রান করেছিলেন।

আরও পড়ুন… আমার রেকর্ড ভাঙতে গিয়ে না উমরান মালিক নিজের হাড় ভেঙে ফেলেন- শোয়েব আখতার

হ্যারি ব্রুক-

বাবর আজমের পর এই তালিকায় রয়েছেন ইংলিশ অলরাউন্ডার হ্যারি ব্রুক। টেস্ট ক্রিকেটের প্রথম বছরেই দুর্দান্ত পারফর্ম করে সকলকে মুগ্ধ করেছেন তিনি। যা ইংল্যান্ডকে পাকিস্তানে বিখ্যাত টেস্ট সিরিজ জিততে সাহায্য করেছিল। এছাড়াও, ইংল্যান্ডের হয়ে তিনটি ম্যাচেই অসাধারণ সেঞ্চুরি করে দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন ব্রুক। পুরো ডিসেম্বরে, তিনি ৯৩.৬০ গড়ে ৪৬৮ রান করেছেন।

ট্রেভিস হেড-

হ্যারি ব্রুকের মতো অস্ট্রেলিয়ান অলরাউন্ডার ট্রেভিস হেড এই তালিকায় জায়গা করে নিয়েছেন। তিন নম্বরে এসেছেন। ডিসেম্বর মাসে সেঞ্চুরির সাহায্যে ৯১ গড়ে ৪৫৫ রান করেছেন। এছাড়া ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম জয়ে ২ উইকেট নিয়েছেন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

জিয়ে তো জিয়ে, চিঠি আয়ি হ্যায়:চলে গেলেন পঙ্কজ উদাস,তাঁর গাওয়া এই গান শুনেছেন IND vs ENG 4th Test: রোহিতের আউট বদলে গেল স্টাম্প থেকে ক্যাচে? কিন্তু কীভাবে? দিনে দুপুরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ, আটক TMC নেতার গুণধর ছেলে ‘ফুলবাবু’ শুক্রের সঙ্গে শনির যুতি! শিবরাত্রির আগে তুলা সহ ৩ রাশির ভাগ্যে কয়েক গুণ লাভ নির্বাচন কমিশনের গোয়েন্দা কমিটিতে ইডি কেন? প্রশ্ন তুলে স্মারকলিপি তৃণমূলের ‘প্রস্রাব চেটে পরিষ্কার কর’, বিশ্বনাথের ৮ বছরের ছেলেকে হুমকি-মারধর প্রতিবেশির জমি ফেরাতে বলে শাহজাহানের বিপদ বাড়ালেন মমতা, বুমেরাং হল তাঁর আরও ১ সিদ্ধান্ত পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা বিজয়শেখর শর্মার ফেব্রুয়ারির মধ্যে কাজে ফিরতেই হবে, হুঁশিয়ারি দেওয়া হল চিকিৎসকদের বালাকোট এয়ার স্ট্রাইকের ঘটনা ফের পর্দায়! পাকিস্তানের বিরুদ্ধে হুঙ্কার জিমি-লারার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.