বাংলা নিউজ > ময়দান > ICC Player of the Month: তালিকায় নেই কোনও ভারতীয় তারকা, দেখুন কারা এগিয়ে রয়েছেন

ICC Player of the Month: তালিকায় নেই কোনও ভারতীয় তারকা, দেখুন কারা এগিয়ে রয়েছেন

দেখে নিন আইসিসি প্লেয়ার অফ দ্য মন্থের তালিকা (ছবি-আইসিসি টুইটার)

২০২২ সালের ডিসেম্বরের জন্য ‘ICC Player of the Month’ পুরস্কারের জন্য তিন জন ক্রিকেটারের নাম প্রকাশ করল আইসিসি। দেখে নিন কোন কোন দেশের খেলোয়াড়দের মনোনীত করা হয়েছে। এই তালিকার মধ্যে কোনও ভারতীয় খেলোয়াড়কে মনোনীত করা হয়নি।

২০২২ সালের ডিসেম্বরের জন্য ‘ICC Player of the Month’ পুরস্কারের জন্য তিন জন ক্রিকেটারের নাম প্রকাশ করল আইসিসি। দেখে নিন কোন কোন দেশের খেলোয়াড়দের মনোনীত করা হয়েছে। এই তালিকার মধ্যে কোনও ভারতীয় খেলোয়াড়কে মনোনীত করা হয়নি। এই তালিকায় রয়েছেন পাকিস্তানের তারকা ব্যাটার বাবর আজম, ইংল্যান্ডের হ্যারি ব্রুক এবং অস্ট্রেলিয়ান অলরাউন্ডার ট্রেভিস হেড। এই তিন ক্রিকেটার আইসিসির মাসের সেরা খেলোয়াড়ের তালিকায় জায়গা করে নিয়েছেন।

আরও পড়ুন… Glenn McGrath: অজি কিংবদন্তির সঙ্গে নিষ্ঠুর রসিকতা, বিপাকে টিভি সঞ্চালিকা

বাবর আজম-

নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ শুরুর আগে ইংল্যান্ডের বিরুদ্ধে অনেক রান করেছিলেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম। ইংল্যান্ডের বিরুদ্ধে চারটি টেস্টেই তিনি দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন। অনেক রান করেন। অধিনায়কত্বের ভার বহন করে বাবর তাঁর পারফরম্যান্স দেখাতে থাকেন। এ সময় তিনি তাঁর ইনিংসে একটি সেঞ্চুরি ও তিনটি হাফ সেঞ্চুরি করেছিলেন। সেই কারণেই তিনি এই তালিকায় জায়গা পেয়েছেন। একই সময়ে নিউজিল্যান্ডের বিরুদ্ধে করাচি টেস্টে কামব্যাক করেন বাবর আজম। এই সময়ে, তিনি প্রথম ইনিংসে ১৬১ রান করেন। এই সময়, তিনি তাঁর ইনিংসে ১৫টি চার এবং একটি ছক্কা মেরেছিলেন, যখন তিনি ডিসেম্বর জুড়ে ৬৫.৩৭ স্ট্রাইক রেটে ৫২৩ রান করেছিলেন।

আরও পড়ুন… আমার রেকর্ড ভাঙতে গিয়ে না উমরান মালিক নিজের হাড় ভেঙে ফেলেন- শোয়েব আখতার

হ্যারি ব্রুক-

বাবর আজমের পর এই তালিকায় রয়েছেন ইংলিশ অলরাউন্ডার হ্যারি ব্রুক। টেস্ট ক্রিকেটের প্রথম বছরেই দুর্দান্ত পারফর্ম করে সকলকে মুগ্ধ করেছেন তিনি। যা ইংল্যান্ডকে পাকিস্তানে বিখ্যাত টেস্ট সিরিজ জিততে সাহায্য করেছিল। এছাড়াও, ইংল্যান্ডের হয়ে তিনটি ম্যাচেই অসাধারণ সেঞ্চুরি করে দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন ব্রুক। পুরো ডিসেম্বরে, তিনি ৯৩.৬০ গড়ে ৪৬৮ রান করেছেন।

ট্রেভিস হেড-

হ্যারি ব্রুকের মতো অস্ট্রেলিয়ান অলরাউন্ডার ট্রেভিস হেড এই তালিকায় জায়গা করে নিয়েছেন। তিন নম্বরে এসেছেন। ডিসেম্বর মাসে সেঞ্চুরির সাহায্যে ৯১ গড়ে ৪৫৫ রান করেছেন। এছাড়া ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম জয়ে ২ উইকেট নিয়েছেন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বিয়েতে উন্মুক্ত বক্ষবিভাজিকা,ইসকনে শরীর ঢেকে শিশুদের খাওয়ালেন কার্দাশিয়ান বোনেরা পুলিশ স্বীকারোক্তি দিতে বাধ্য করেছে- গৌরী লঙ্কেশ হত্যায় বয়ান থেকে সরলেন সাক্ষী এক রাজ্যের কাস্ট সার্টিফিকেট বৈধ থাকবে না অন্য রাজ্যে, নির্দেশ হাইকোর্টের ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় ‘আমি এই স্বপ্নটা দেখেছিলাম’, কোপার পরেই কেন অবসর নিলেন? রহস্য ফাঁস ডি'মারিয়ার কম খরচে নার্সিং পড়ানোর নামে প্রতারণার অভিযোগ, টাকা ও নথি ফেরত চেয়ে বিক্ষোভ নেকলেসের দাম ৩ লাখ? গা ভরা সোনার গয়নায় শোভনকে বিয়ে করলেন সোহিনী, দেখুন কী কী ছিল সবুজ আপেল খেলে কী হয়? শিশুদের মস্তিষ্কে কেমন প্রভাব পড়ে এটি খাওয়ালে কাটল না অনিশ্চয়তা, সুপ্রিম কোর্টে ৩ সপ্তাহ পিছিয়ে গেল SSC মামলার শুনানি রক্তে ভাসছে গদি, ধারালো অস্ত্র দিয়ে বিরোধী দলের প্রধানের বাবাকে খুন! গুন্ডারাজ?

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.