বাংলা নিউজ > ময়দান > ICC T20 World Cup 2022: সুযোগ পাবেন হার্দিক পান্ডিয়া! ভারতের ১৫ সদস্যের দল বাছলেন আকাশ চোপড়া

ICC T20 World Cup 2022: সুযোগ পাবেন হার্দিক পান্ডিয়া! ভারতের ১৫ সদস্যের দল বাছলেন আকাশ চোপড়া

ভারতের ১৫ সদস্যের দল বাছলেন আকাশ চোপড়া

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের কোন ১৫ জন খেলোয়াড় অস্ট্রেলিয়ার টিকিট পাবেন? সে বিষয়ে নিজের ভবিষ্যদ্বাণী করলেন ভারতের প্রাক্তন ব্যাটার আকাশ চোপড়া।

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের কোন ১৫ জন খেলোয়াড় অস্ট্রেলিয়ার টিকিট পাবেন? সে বিষয়ে নিজের ভবিষ্যদ্বাণী করলেন ভারতের প্রাক্তন ব্যাটার আকাশ চোপড়া। ২০২১ আইসিসি বিশ্বকাপ টিম ইন্ডিয়ার জন্য দুঃস্বপ্নের চেয়ে কম ছিল না। কিন্তু যে কোনও খেলায় হার-জিত থাকেই। গত বছরের টি টোয়েন্টি বিশ্বকাপের ব্যর্থতা ভুলে নতুন শুরু করেছে টিম ইন্ডিয়া। বর্তমানে নতুন অধিনায়ক রোহিত শর্মার সাথে টি টোয়েন্টি ফর্ম্যাটে ভালো পারফর্ম করছে ভারত। কিছু খেলোয়াড়ের আগমনের কারণে দলের ছবিটা অনেকটা বদলে গেছে বলে মনে করা হচ্ছে। টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের ১৫ সদস্যের দল বেছে নিয়েছেন।

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রায় আট মাস বাকি। ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর, ভারত রোহিতের নেতৃত্বে নিউজিল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ এবং শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ক্লিন সুইপ করেছে। আকাশ চোপড়া মনে করেন, অস্ট্রেলিয়া বিশ্বকাপকে সামনে রেখে দলে বেশি স্পিনারের প্রয়োজন নেই। ওপেনিংয়ের জন্য তিনি চার ব্যাটসম্যানকে বেছে নিয়েছেন, যার মধ্যে ইশান কিষাণের নামও রয়েছে।

মিডল অর্ডারের জন্য তিনি সূর্যকুমার যাদব এবং শ্রেয়স আইয়ার দুজনকেই দলে রেখেছেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে সাম্প্রতিক টি-টোয়েন্টি সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন আইয়ার। তবে ফাস্ট বোলিংয়ের জন্য আকাশ অনেকগুলো বিকল্প বেছে নিয়েছেন। আকাশের মতে, জসপ্রীত বুমরাহর স্থান নিশ্চিত করা হয়েছে, তবে বাকি তিনটি স্পটে, ভুবনেশ্বর কুমার, দীপক চাহার, প্রসিধ কৃষ্ণা, আভেশ খান, মহম্মদ সিরাজ, মহম্মদ শামি, টি নটরাজন, খলিল আহমেদের মধ্যে যে কোনও তিনজনকে বেছে নিতে পারবেন।

২০২২ সালের আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আকাশ চোপড়ার সম্ভাব্য ১৫ সদস্যের ভারতীয় দলটি হল এরকম-

টপ অর্ডার ব্যাটসম্যান: রোহিত শর্মা, কেএল রাহুল, বিরাট কোহলি, ইশান কিষাণ

মিডল অর্ডার ব্যাটসম্যান: সূর্যকুমার যাদব, শ্রেয়স আইয়ার, ঋষভ পন্ত

অলরাউন্ডার: রবীন্দ্র জাদেজা, বেঙ্কটেশ আইয়ার, হার্দিক পান্ডিয়া

স্পিনার: যুজবেন্দ্র চাহাল

ফাস্ট বোলার: জসপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমার/দীপক চাহার, প্রসিধ কৃষ্ণা/আভেশ খান/মহম্মদ সিরাজ, মহম্মদ শামি/টি নটরাজন/খলিল আহমেদ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

প্রথম ধারাবাহিকেই ঘনিষ্ট দৃশ্য, দুর্জয়ের ঠোঁটে চুমু খাওয়া নিয়ে কী বললেন রানি এমনিতেই ইংরেজিতে কুপোকাত! নবাব বাড়ির সোহাকে বিয়ে করতে বেহাল হন কুণাল, কী হয়েছিল বৃহস্পতির পর শুক্রবার, আরও এক শাহজাহান ঘনিষ্ঠের বিরুদ্ধে জ্বলল ক্ষোভের আগুন মাঘী পূর্ণিমা ২০২৪ সালে কখন পড়ছে, তিথি কতক্ষণ থাকবে? ১২০ বছর পর কী ঘটবে? সন্দেশখালির পরিস্থিতি বুঝতে জেলাশাসক ও পুলিশকর্তাদের সঙ্গে তড়ঘড়ি কমিশনের বৈঠক ভোটের আগে বাড়বে বেতন! ডিএ-র পাশাপাশি সরকারি কর্মীদেরা পাবেন আরও 'উপহার'? শাহজাহানকে এনকাউন্টার করে দিতে পারে ওরা, উদ্বিগ্ন সিপিএম নেতা সেলিম মেট্রোয় করে গঙ্গার নীচ দিয়ে যাবেন মোদী? গেল প্রস্তাব, ১ ঘণ্টায় ৩ লাইনের সূচনা? প্রথম অর্ধে কিপিং করবেন না পন্ত, নরকিয়ার ফিটনেস নিয়ে বড় আপডেট দিলেন DC কর্ণধার দিদি নম্বর ওয়ানে এসে ধামসা বাজালেন মমতা, নাচলেন রচনা-ডোনার হাত ধরে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.