বাংলা নিউজ > ময়দান > ICC T20 World Cup 2022: থমকে গেল নেপালের স্বপ্ন! অজিভূমে থাকবেন না লামিছানেরা

ICC T20 World Cup 2022: থমকে গেল নেপালের স্বপ্ন! অজিভূমে থাকবেন না লামিছানেরা

নেপাল ক্রিকেট টিম 

সংযুক্ত আরব আমির শাহির কাছে ৬৮ রানে হেরে এবারের বিশ্বকাপ খেলার স্বপ্ন শেষ করল নেপাল।

নেপালের বিশ্বকাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে খেলার স্বপ্ন এখনও অপূর্ণ রয়েগেল। আইসিসি পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে সংযুক্ত আরব আমির শাহির কাছে হেরে বিশ্বকাপ থেকে ছিটকে গেল নেপাল। সংযুক্ত আরব আমির শাহির কাছে ৬৮ রানে হেরে এবারের বিশ্বকাপ খেলার স্বপ্ন শেষ করল নেপাল।

ওমানের মাস্কাটের ক্রিকেট অ্যাকাডেমি গ্রাউন্ড এ টসে জিতে ইউএই ব্যাট করার সিদ্ধান্ত নেয়। তারা নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৭৫ রান তোলে। ১৭৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমে নেপাল ১৮.৪ ওভারেই গুটিয়ে যায়। তাদের সবকটি উইকেট হারায় মাত্র ১০৭ রানে। নেপালের হয়ে সর্বোচ্চ ৩৮ রান করেন দীপেন্দ্র সিং আইরি।

একইভাবে জ্ঞানেন্দ্র মাল্লা ২০ রান, আরিফ শেখ ১১ রান, বিবেক যাদব ৮ রান, কুশল ভুর্টেল ৭ রান, জিতেন্দ্র মুখিয়া ৫ রান, কমল সিং আইরি চার রান এবং অধিনায়ক সন্দীপ লামিছানে চার রান করেন। সংযুক্ত আরব আমির শহির আহমেদ রাজা ৫টি, জুনায়েদ সিদ্দিকী ৩টি এবং কাশিফ দাউদ ও রোহান মুস্তাফা একটি করে উইকেট নিয়েছেন।

এর আগে সংযুক্ত আরব আমির শাহির হয়ে ৭০ রানের হাফ সেঞ্চুরি ইনিংস খেলেছিলেন মহম্মদ ওয়াসিম। ৪৮ বলে চারটি চার ও চারটি ছক্কা হাঁকিয়েছিলেন তিনি। একইভাবে অরবিন্দ ৪৬, মহম্মদ উসমান ১৭, জওয়ার ফরিদ ১১, রোহান মুস্তাফা ৯ ও আহমেদ রাজা ৬ রান করেন। জিতেন্দ্র মুখিয়া ও অবিনাশ বোহারা তিনটি করে এবং সন্দীপ লামিছানে একটি উইকেট নিয়েছেন। তৃতীয় স্থানের জন্য বৃহস্পতিবার ওমানের বিরুদ্ধে খেলবে নেপাল। চলতি প্রতিযোগিতা থেকে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত ক্রিকেট বিশ্বকাপের জন্য নির্বাচিত হয়েছে সংযুক্ত আরব আমির শাহি ও আয়ারল্যান্ড। আজ অনুষ্ঠিত দ্বিতীয় সেমিফাইনালে ওমানকে ৫৬ রানে হারিয়েছে আয়ারল্যান্ড।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'ট্রাম্পকে বাঁচালেন জগন্নাথদেব', ফেরালেন ১৯৭৬-র প্রতিদান,দাবি কলকাতা ইসকনের VP-র গোটা বলিউড আম্বানির বিয়েতে! মন দিয়ে কোথায় বসে কার কীর্তন শুনছেন বিরাট-অনুষ্কা? এটি একটি দুরন্ত দল, আশা করি… ভারতকে সিরিজ জিতিয়ে গম্ভীরকে বড় বার্তা দিলেন শুভমন হাতজোড় করে দাঁড়িয়ে নীতা-মুকেশ, মেয়ের বাবা-মাকেও উপেক্ষা করলেন না প্রধানমন্ত্রী কারা পেতে পারে এই সপ্তাহে নতুন চাকরির সুযোগ? দেখে নিন কী বলছে সাপ্তাহিক রাশিফল জগন্নাথের সোনা রক্ষা করছে নাগ দেবতা? দরজা খোলার সময় রত্ন ভাণ্ডারে থাকবে সাপুড়ে নাচে নীতা আম্বানিকে টক্কর রাধিকার মা শায়লা! অনন্তর মা না শাশুড়ি, কে বয়সে কত বড় আবার কি শপথ জটিলতা? স্পিকারকে দায়িত্ব দিতে অনুরোধ করে রাজ্যপালকে চিঠি রাজ্যের রাজভবনেই কর্মীর সঙ্গে জঘন্য কাজ রাজ্যপালের ছেলের? গ্রেফতারির দাবি বিরোধীদের ৩-৪ বছরে ৮ কোটি নয়া চাকরি হয়েছে, দাবি মোদীর, বললেন ‘মিথ্যুকদের মুখ বন্ধ পুরো’

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.