বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > টেস্ট খেলছিল গাপ্তিল! ৩৫ বলে ২৮ রানের ইনিংসকে কড়া সমালোচনা ভাজ্জির
কেন উইলিয়ামসন ও মার্টিন গাপ্তিল (ছবি:টুইটার)
কেন উইলিয়ামসন ও মার্টিন গাপ্তিল (ছবি:টুইটার)

টেস্ট খেলছিল গাপ্তিল! ৩৫ বলে ২৮ রানের ইনিংসকে কড়া সমালোচনা ভাজ্জির

  • নিউজিল্যান্ড তখন মার্টিন গাপ্তিলের থেকে অনেক কিছু আশা করা হয়েছিল। কিন্তু সেই আশায় যেন ঢেলে দিলেন নিউজিল্যান্ডের এই ব্যাটার।

টি টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে কেউ কি এমন ভাবে ব্যাটিং করে! মার্টিন গাপ্তিলের ইনিংস নিয়ে কড়া সমালোচনা করলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার হরভজন সিং। সাদা বলের ক্রিকেটে গাপ্তিল যেন টেস্ট ম্যাচের ক্রিকেট খেলেছেন, এমনটাই জানালেন ভাজ্জি। আসলে টি টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে যখন টস হেরে ব্যাট করতে নেমেছিল নিউজিল্যান্ড তখন মার্টিন গাপ্তিলের থেকে অনেক কিছু আশা করা হয়েছিল। কিন্তু সেই আশায় যেন ঢেলে দিলেন নিউজিল্যান্ডের এই ব্যাটার।

এদিন ডারিল মিচেলের সঙ্গে ব্যাট করতে নেমেছিলেন গাপ্তিল। কিন্তু মিচেল ৮ বলে ১১ রান করেই আউট হয়ে যান। এরপরে দলের হাল ধরেন দলের অধিনায়ক মার্টিন গাপ্তিল ও কেন উইলিয়ামসন। উইকেটের একদিকে যখন কেন উইলিয়ামসন রান করার চেষ্টা করছিলেন তখন ধরে খেলছিলেন গাপ্তিল। সকলেই ভেবেছিলেন ম্যাচের পরের দিকে বড় হিট করবেন গাপ্তিল। কিন্তু কোথায় কি! ৩৫ বলে করলেন মাত্র ২৮ রান। ফাইনাল ম্যাচে নিজের ইনিংসে খেললেন ৩টি বাউন্ডারি। যা দেখে সকলেই হতাশ হয়ে গেলেন।

নির্ধারিত ২০ ওবারে নিউজিল্যান্ড করল ১৭২ রান। বিশেষজ্ঞরা মনে করছেন যদি গাপ্তিল যদি ধীর গতিতে রান না করতেন তাহলে স্কোর আরও বাড়তেই পারত। অনেকেই আশা করেছিলেন ফাইনালে নিউজিল্যান্ড হয়তো ১৮০-র বেশি রান করতেই পারত। গাপ্তিলের ইনিংসের কড়া সমালোচনা করলেন হরভজন সিং। ম্যাচ চলাকালীন তিনি নিজের টুইটারে লিখলেন, ‘গাপ্তিল নিউজিল্যান্ডের হয়ে টেস্ট ম্যাচ খেলেছেন.. ৩৫ বলে ২৮ রানের ইনিংস, এটা কি ছিল?? সিরিয়াসলি ম্যান।’

বন্ধ করুন