বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ব্রেট লির অভিযোগ! ওয়ার্নারের আত্মবিশ্বাসে আঘাত করেছে SRH, তারই প্রভাব পড়েছে বিশ্বকাপে
প্রাক্তন অজি পেসার ব্রেট লি ও ডেভিড ওয়ার্নার
প্রাক্তন অজি পেসার ব্রেট লি ও ডেভিড ওয়ার্নার

ব্রেট লির অভিযোগ! ওয়ার্নারের আত্মবিশ্বাসে আঘাত করেছে SRH, তারই প্রভাব পড়েছে বিশ্বকাপে

  • সানরাইজার্স হায়দরাবাদের তরফে ডেভিড ওয়ার্নারের প্রতি যেভাবে খারাপ ব্যবহারটা করা হয়েছে তা তার আত্মবিশ্বাসে চিড় ধরাতে পারে বলে মনে করেন প্রাক্তন অজি পেসার ব্রেট লি।

শুভব্রত মুখার্জি: সানরাইজার্স হায়দরাবাদের তরফে ডেভিড ওয়ার্নারের প্রতি যেভাবে খারাপ ব্যবহারটা করা হয়েছে তা তার আত্মবিশ্বাসে চিড় ধরাতে পারে বলে মনে করেন প্রাক্তন অজি পেসার ব্রেট লি। তবে প্রাক্তন অজি পেসার মনে করেন ওয়ার্নার বড় মঞ্চের ক্রিকেটার। ব্রেট লি আরও মনে করেন ওয়ার্নারের ব্যাট হাতে ভালো পারফরম্যান্স দলের জন্য খুব গুরুত্বপূর্ণ।

উল্লেখ্য আইপিএলের প্রথম পর্ব চলাকালীন হায়দরাবাদ দল তাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে সরিয়ে দেয়। সেই জায়গায় দায়িত্ব দেওয়া হয় নিউজিল্যান্ডের অধিনায়ক তথা ব্যাটার কেন উইলিয়ামসনকে। দ্বিতীয় পর্বের আইপিএল যখন শুরু হয় আমিরশাহিতে তখন প্রথম দুই ম্যাচে ব্যাট হাতে খারাপ পারফরম্যান্সের পরে প্রথম একাদশ থেকেই বাদ পড়েন ডেভিড ওয়ার্নার। প্রসঙ্গত ২০০৭ সাল থেকে টি-২০ বিশ্বকাপ শুরু হলেও অজিরা এখন পর্যন্ত একবারও খেতাব জিততে পারেনি। ব্রেট লি অজিদের আর্জি জানান সেই রেকর্ড বদলানোর।

২৩ শে অক্টোবর অজিরা তাদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে। ব্রেট লি জানান ‘এই ফর্ম্যাকে আমাদের হাতে সেইভাবে সাফল্য নেই। সময় এসে গিয়েছে সেই রেকর্ড বদলানোর। আমাদের স্কোয়াড এবার ফাইনালে ওঠার মত শক্তিশালী। তবে কাজটা একেবারেই সহজ হবে না। আপনি যদি ভারত, ইংল্যান্ড, নিউজিল্যান্ডের দলগুলোর দিকে তাকান আপনি বুঝবেন ওদের স্কোয়াডও ভীষণ শক্তিশালী। তবে এই অজি দলেও প্রচুর প্রতিভা রয়েছে। তবে অজিদের সাফল্যের অনেকটাই নির্ভর করবে ডেভিড ওয়ার্নারের পারফরম্যান্স এর উপর। হায়দরাবাদের তরফ থেকে ওর সাথে খুব বাজে ভাবে ব্যবহার করা হয়েছে। এই ঘটনা ওর আত্মবিশ্বাসে চিড় ধরিয়ে থাকতে পারে। তবে ও বড় মঞ্চের ক্রিকেটার। এখানে ও ভালো পারফরম্যান্স করবে বলেই আশা রাখি কারণ ক্লাস চিরস্থায়ী।’

বন্ধ করুন