বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > দুয়ারে বিশ্বকাপ, এখনও বিতর্ক পিছু ছাড়ছে না পাকিস্তান দলের!
অনুশীলনে হাসান আলি (ছবি:পিসিবি)
অনুশীলনে হাসান আলি (ছবি:পিসিবি)

দুয়ারে বিশ্বকাপ, এখনও বিতর্ক পিছু ছাড়ছে না পাকিস্তান দলের!

টি টোয়েন্টি বিশ্বকাপের আগে মিসবাহ-ওয়াকারের পরিবর্তন দরকার ছিলনা! হাসান আলির মতে প্রভাব পড়বে পাকিস্তান দলে। 

পাকিস্তানের ফাস্ট বোলার হাসান আলি আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে দলের কোচিং স্টাফের পরিবর্তন নিয়ে বড় প্রতিক্রিয়া দিলেন। তিনি বলেছেন যে এই মেগা ইভেন্টের আগে এত পরিবর্তন হওয়া উচিত ছিল না এবং তিনি এর বিরুদ্ধে ছিলেন। গত মাসে পাকিস্তানের প্রধান কোচ মিসবাহ-উল-হক এবং বোলিং কোচ ওয়াকার ইউনিস তাদের পদ থেকে ইস্তফা দেন। এর পরেই, রামিজা রাজা পাকিস্তান ক্রিকেট বোর্ডের নতুন চেয়ারম্যান নিযুক্ত হন।

পিসিবি চেয়ারম্যানের দায়িত্ব নেওয়ার পর, রামিজ রাজা অস্ট্রেলিয়ার প্রাক্তন ওপেনার ম্যাথিউ হেডেনকে টি টোয়েন্টি বিশ্বকাপের ব্যাটিং কোচ এবং দক্ষিণ আফ্রিকার প্রাক্তন পেসার ভারনন ফিলান্ডারকে বোলিং পরামর্শদাতা হিসাবে নিয়োগ করেছিলেন। হাসান আলি দলের প্রাক্তন কোচ ওয়াকার ইউনিসের অনেক প্রশংসা করেছেন। তিনি বলেছিলেন যে আমি তার কোচিংয়ে অনেক কাজ করেছি এবং আমি ভারনন ফিলান্ডারের সাথে কাজ করতে পেরে খুব উচ্ছ্বসিত। 

ইএসপিএন ক্রিকইনফোর সঙ্গে কথা বলার সময় হাসান আলি বলেন, ‘ফিলান্ডার খুব বেশি টি টোয়েন্টি ক্রিকেট খেলেননি তবে এতে কোন সন্দেহ নেই যে তিনি একজন দুর্দান্ত বোলার ছিলেন এবং দক্ষিণ আফ্রিকায় অনেক সাফল্য এনেছিলেন। তিনি বোলিং খুব ভালো জানেন। আমি আশা করি এবং আমি নিশ্চিত যে তার আগমনে দল উপকৃত হবে। কিন্তু যতদূর ওয়াকার ইউনিসের কথা, আমি বলব যে ব্যবস্থাপনায় এই পরিবর্তন এত বড় মেগা ইভেন্টের আগে হওয়া উচিত ছিল না। যদিও এটা আমার হাতে নেই। ওয়াকার ইউনিসের সাথে আমি যে কাজটি করেছি তার প্রশংসা করি। আমি তার সাথে অনেক মজা করেছি কিন্তু দুর্ভাগ্যবশত সে আর দলে নেই এবং আমাদের এগিয়ে যেতে হবে। আমরা আমাদের সেরাটা দেওয়ার চেষ্টা করব।’

বন্ধ করুন