বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > অলৌকিক কিছু না হলে ভারতের সেমির আশা শেষ, বলেই দিলেন আফ্রিদি

অলৌকিক কিছু না হলে ভারতের সেমির আশা শেষ, বলেই দিলেন আফ্রিদি

বিরাট কোহলিদের নিয়ে ভবিষ্যদ্বাণী করলেন শাহিদ আফ্রিদি (ছবি:টুইটার)

শাহিদ আফ্রিদির মতে T20 WC সেমিফাইনালে উঠতে হলে কোহলিদের একটা অলৌকিক কিছু করতে হবে।

সংযুক্ত আরব আমিরশাহিতে চলতি আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপের শুরুতে ভারত অন্যতম ফেভারিট ছিল। কিন্তু সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে ১০ উইকেটে হারার পর ভারতীয় খেলোয়াড়দের পারফরমেন্স নিয়ে প্রশ্ন উটেছিল। তবে অনেকেই ভেবেছিলেন যে হয়তো নিউজিল্যান্ড ম্যাচে ঘুরে দাঁড়াবে ভারত। নিউজিল্যান্ড ম্যাচে বিরাটদের কাছ থেকে আরও ভালো পারফরম্যান্স আশা করা হয়েছিল। কিন্তু পরিস্থিতি আরও খারাপ হয়ে ওঠে কারণ মেন ইন ব্লুজ নির্ধারিত ২০ ওভারে তোলে মাত্র ১১০ রান।

এই রানটা কিউয়িদের জন্য কখনই যথেষ্ট ছিল না। এটি ঠিক পাকিস্তান ম্যাচের মতোই মনে হয়েছিল। জসপ্রীত বুমরাহ বাদে, সমস্ত বোলাররা উইকেট নেওয়ার জন্য লড়াই করেছিলেন, কিন্তু সকলেই ব্যর্থ হন। বিরাট কোহলির নেতৃত্বাধীন দল এ বার ৮ উইকেটে হারল। চলতি বিশ্বকাপে দ্বিতীয় পরাজয়ের সম্মুখীন হতে হল বিরাট অ্যান্ড কোম্পানি। অনেকেই প্রশ্ন তুলেছেন, তাহলে কি চলতি বিশ্বকাপের সুপার টুয়েলভ থেকেইছিটকে যাবে বিরাট কোহলিরা। ভারত কি তাহলে চলতি টি টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে উঠতে পারবেনা।

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শহিদ আফ্রিদি ভারতের পারফরম্যান্স সম্পর্কে তার মতামত জানিয়েছেন। তিনি নিজের টুইটারে বিরাট অ্যান্ড কোম্পানি নিয়ে নিজের দৃষ্টি ভঙ্গির প্রকাশ করেছেন। আফ্রিদি জানিয়েছেন, ‘ভারতের এখনও সেমিফাইনালে যোগ্যতা অর্জনের একটা সুযোগ রয়েছে। কিন্তু তারা যেভাবে ইভেন্টে তাদের দুটি বড় ম্যাচ খেলেছে, তাদের যোগ্যতা অর্জন দেখতে হলে একটা অলৌকিক ঘটনার দরকার, এটা ছাড়া আর কিছুই লাগবে না।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভাটপাড়ায় বন্দুক হাতে TMCP নেতার ফটোশ্যুট, ছবি ভাইরাল হলেও চুপ পুলিশ হিংসা কবলিত বাংলাদেশ থেকে কোনওক্রমে মেঘায়লে এলেন ২০২ ভারতীয়, ১০১ নেপালি ৮১টি পান্না বসানো ঘড়ি পরে আম্বানির বিয়েতে গিয়েছিলেন রণবীর, জানেন এটির দাম কত? কাঁথিতে চরমে TMCর গোষ্ঠীকোন্দল, উত্তমের বিরুদ্ধে কলকাতায় নালিশ করলেন সুপ্রকাশ Euro 2024: চ্যাম্পিয়ন হওয়ার পরে নিষিদ্ধ স্প্যানিশ ফুটবল ফেডারেশনের সভাপতি রোচা বিক্রি হয়ে যাচ্ছে গুজরাট টাইটান্স দল, কেনার জন্যে ঝাঁপাচ্ছে আদানিরা: রিপোর্ট গলায় অস্ত্রোপচার, সরানো হল টিউমার! কেমন আছেন স্যার জিওফ্রে বয়কট? মাত্র ১৬ বছর বয়সে সেঞ্চুরি! বিশ্ব ক্রিকেটকে চমকে দিলেন ফ্লিনটফের ছেলে রকি হ্যান্ডসাম বাবার মিষ্টি মেয়ে! নেই ডোনা, সানার সঙ্গে কোথায় একান্তে গেলেন সৌরভ ধুতি পরা কৃষক মলে ঢুকতে পারবেন না! ভিডিয়ো ভাইরাল হওয়ার পরই সরকারি পদক্ষেপ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.