বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > IND vs ENG: সারারাত বৃষ্টি, সকালেও আকাশের মুখ ভার, মেঘে ঢাকা অ্যাডিলেডে ভেস্তে যাবে না তো ভারত-ইংল্যান্ড সেমিফাইনাল?

IND vs ENG: সারারাত বৃষ্টি, সকালেও আকাশের মুখ ভার, মেঘে ঢাকা অ্যাডিলেডে ভেস্তে যাবে না তো ভারত-ইংল্যান্ড সেমিফাইনাল?

অ্যাডিলেডের আবহাওয়া দুশ্চিন্তায় রাখছে ক্রিকেটপ্রেমীদের। ছবি- গেটি।

India vs England T20 World Cup 2022 2nd Semi-Final: আবহাওয়ার পূর্বাভাস কী বলছে? বৃহস্পতিবার ম্যাচ পরিত্যক্ত হলে কী হবে?

চলতি টি-২০ বিশ্বকাপের একাধিক ম্যাচে বড়সড় প্রভাব ফেলেছে বৃষ্টি। প্রকৃতির প্রতিবন্ধকতায় ভেস্তে গিয়েছে একাধিক ম্যাচ। সুপার টুয়লেভে ভারতের কোনও ম্যাচ পরিত্যক্ত না হলেও ইংল্যান্ড বৃষ্টির জন্য মাঠে নামতে পারেনি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। এই অবস্থায় অ্যাডিলেডে ভারত-ইংল্যান্ড দ্বিতীয় সেমিফাইনাল ঘিরে দেখা দিয়েছে বৃষ্টির ভ্রুকূটি।

উল্লেখযোগ্য বিষয় হল, ম্যাচের আগের দিন সারারাত বৃষ্টি হয়েছে অ্যাডিলেডে। ম্যাচের দিন সকালেও আকাশের মুখ ভার। গাঢ় মেঘে ঢেকে রয়েছে শহর। বৃষ্টির পূর্বাভাস রয়েছে ম্যাচের দিনেও। তবে তা ম্যাচের সময়ে নয়।

বৃহস্পতিবার সকালের দিকে অ্যাডিলেডে ঝড়-বৃষ্টির সম্ভাবনা রয়েছে ৪০ শতাংশ। ম্যাচ শুরু হবে স্থানীয় সময় অনুযায়ী সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে। সেই সময়ে বৃষ্টির সম্ভাবনা নিতান্ত কম। তবে মেঘলা আবহাওয়া ও আগের রাতের একটানা বৃষ্টির জন্য আবহাওয়ার উল্লেখযোগ্য বদল চোখে পড়তে পারে। বিশেষ করে উষ্ণতা কমতে পারে অনেকটা।

আরও পড়ুন:- IND vs ENG Semi-Final: 'সেকেন্ড হ্যান্ড' পিচ থেকে সূর্যকুমার, সেমিফাইনালের ভাগ্য নির্ধারণ করতে পারে এই ৫টি বিষয়

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে কী হবে:-
বৃহস্পতিবার বৃষ্টির জন্য ম্যাচ ভেস্তে গেলেও কোনও চিন্তা নেই। কেননা, সেমিফাইনাল ম্যাচের জন্য রিজার্ভ ডে রয়েছে। যদি অন্ততপক্ষে ১০ ওভার প্রতি ইনিংসের খেলা আয়োজন করা না যায়, তবে ম্যাচ গড়াবে রিজার্ভ ডেতে।

আরও পড়ুন:- T20 World Cup 2022: পাকিস্তানের বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয় থেকে জিম্বাবোয়ে ম্যাচে একতরফা দাপট, কোন পথে সেমিফাইনালে ভারত?

রিজার্ভ ডে-তেও ম্যাচ পরিত্যক্ত হলে কী হবে:-
রিজার্ভ ডে-তেও যদি ম্যাচ আয়োজন করা না যায়, তবে সুপার টুয়েলভের লিগ টেবিলে যে দলের অবস্থান ভালো, তারা ফাইনালের টিকিট হাতে পাবে। সেক্ষেত্রে গ্রুপ টুয়ের এক নম্বর দল টিম ইন্ডিয়া ফাইনালে চলে যাবে। ছিটকে যেতে হবে গ্রুপ ওয়ানের দু'নম্বর দল ইংল্যান্ডকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল 'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের হাভার্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হলেন ৮৩ বছরের মহিলা!

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.