বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > শূন্যতে আউট বাবর, খুব বেশি রান হবে না ইঙ্গিত দিয়েছিলেন টসে

শূন্যতে আউট বাবর, খুব বেশি রান হবে না ইঙ্গিত দিয়েছিলেন টসে

বাবর আজমকে আউট করলেন আর্শদীপ সিং (ছবি-এপি)

২০২২ টি টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে টস হেরে ব্যাট করতে নামল পাকিস্তান। ভারতের বিরুদ্ধে টস হেরেও নিজেদের লক্ষ্য স্থির করে ফেললেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম।

২০২২ টি টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে টস হেরে ব্যাট করতে নামল পাকিস্তান। ভারতের বিরুদ্ধে টস হেরেও নিজেদের লক্ষ্য স্থির করে ফেললেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। 

২০২২ টি টোয়েন্টি বিশ্বকাপে ভারত পাকিস্তানের ম্যাচের দিকে সকলের নজরে রয়েছে। এই ম্যাচ দিয়ে নিজেদের অভিযান শুরু করবে ভারত ও পাকিস্তান। টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন রোহিত শর্মা। 

আরও পড়ুন… বাবরের নজরে ধোনির স্কোর! পাক নেতা কি এবার মাহির এই বড় রেকর্ড ভেঙে দিতে পারবেন?

বিশেষজ্ঞরা মনে করেন যে এই টস জয় ভারতের জন্য বড় বিষয় হতে চলেছে। এদিনের টস হেরে পাকিস্তানের অধিনায়ক বলেন যে তিনি এই ম্যাচে ১৬০ থেকে ১৭০ রানের লক্ষ্য রাখতে চান। 

আরও পড়ুন… ICC T20 WC Record: অস্ট্রেলিয়াকে ৮৯ রানে হারিয়েও ভারতের কাছে ১ রানে ‘হেরে’ গেল কিউয়িরা!

তবে প্রথমে ব্যাট করতে নেমে আর্শদীপের প্রথম বলেই শূন্য রানে আউট হয়ে যান বাবর আজম। ইনিংসের হাল ধরেন মহম্মদ রিজওয়ানের হাতে ছিল। শান মাসুদকে নিয়ে ইনিংস এগিয়ে নিয়ে যাচ্ছিলেন রিজওয়ান। কিন্তু ১২ বলে চার নাম করে আউট আর্শদীপের বলে আউট হন রিজওয়ান।    

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মাদ্রাসায় শিক্ষক নিয়োগের পরীক্ষার দিনেই শিয়ালদায় ১১৭ ট্রেন বাতিল! দেখুন লিস্ট মার্চে ব্যাঙ্ক বন্ধ ১৪ দিন,আছে লম্বা উইকেন্ড! কলকাতায় কবে কবে ছুটি? দেখুন তালিকা সব অঙ্ক কষে কাজ সেড়েছে অর্থ বিভাগ, অবশেষে কেন্দ্রীয় হারে ডিএ মিলবে এই রাজ্যে ঝলক ১১ জিতলেন ‘বিগ বস’-খ্যাত মনীষা রানির! কাজলের বোন তনিশা এবারেও ব্যর্থ রোহিত শর্মার অধিনায়কত্বকে অনেক সময়েই ওভারলুক করা হয়- ইয়ান চ্যাপেল RCB-কে হারিয়ে এক নম্বরের মুকুট ছিনিয়ে নিল দিল্লি, লিগ টেবিলে আরও পিছোল MI আজ কারা ডেটে যেতে পারেন? দেখুন কী বলছে মাসের প্রথম দিনের প্রেম রাশিফল এই শেষ সুযোগ! পকেট ভরাতে মার্চের শুরুতে চোখ থাকুক এই সব ডেডলাইনে শনিবারই নশিপুর সেতুর উদ্বোধন! কলকাতা থেকে উত্তরবঙ্গ যেতে ৩ ঘণ্টা কম লাগবে কেন খাবেন ড্রাগন ফল? রোজ খেলে কীই বা হবে? জানলে বিশ্বাস করতে পারবেন না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.