বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ‘মারো, মুঝে মারো’ পরে এবার ‘জুলুম হয়ে গেল’ ফের ভাইরাল শাকিব
ফের ভাইরাল মোমিন শাকিব
ফের ভাইরাল মোমিন শাকিব

‘মারো, মুঝে মারো’ পরে এবার ‘জুলুম হয়ে গেল’ ফের ভাইরাল শাকিব

  • নিজের দলের এমন দাপুটে জয়ে আনন্দে আত্মহারা হয়ে গেছেন মোমিন শাকিব। পুরো ম্যাচে প্রতিটি ক্ষেত্রেই পাকিস্তানের কাছে পিছিয়ে ছিল টিম ইন্ডিয়া। বোলিং-ফিল্ডিংয়ের পর ব্যাটিংয়েও দুর্দান্ত দাপট দেখিয়েছে পাকিস্তান।

২০১৯ সালের বিশ্বকাপে ভারতের কাছে পাকিস্তান হেরে যাওয়ার পর পাকিস্তানের এক সমর্থকের আবেগ ধরা পড়েছিল ক্যামেরায়। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে যায়। সেই সমর্থক পরে বেশ পরিচিতি হয়ে যান। ২০১৯ সালে ভারতের কাছে প্রিয় দলের হার দেখে ‘মারো, মুঝে মারো’ বলে কান্নায় ভেঙে পড়েছিলেন সেই পাক সমর্থক। রবিবারের ম্যাচের পরে ফের আলোচনায় সেই পাকিস্তান সমর্থক মোমিন শাকিব। পাকিস্তানের এমন দাপুটে জয়ে আনন্দে আত্মহারা হয়ে গেছেন পাকিস্তানের সেই সমর্থক মোমিন শাকিব। বিরাট কোহলিদের নাকানিচুবানি খাইয়ে পাকিস্তানের এই জয়কে ভারতে ওপর রীতিমতো জুলুম হিসেবে মন্তব্য করেছেন তিনি। 

ভারত বনাম পাকিস্তান ম্যাচের পর ভাইরাল হওয়া এক ভিডিয়োতে দেখা গেছে, রাতের রাস্তায় লন্ডনে শাকিবকে ঘিরে ধরেছে বেশ কয়েকজন গণমাধ্যম কর্মী। এমন জয়ে তার অনুভূতি জানতে চাইলেন তারা। জবাবে পাকিস্তান দলের এই পাড়ভক্ত বলেন, ‘দেখুন, আজ আমি এসব গণমাধ্যমের সহায়তায় পাকিস্তানের এই জয়ে আমাদের পাকিস্তান নাগরিকদের শুভেচ্ছা জানাতে চাই। আমাদের দলে অসাধারণ ফোকাস ছিল, কি অসাধারণ ফোকাস ছিল তাদের খেলার প্রতি। কোনও দলের বিপক্ষে এভাবে কেউ এক তরফা জিতে? এ কেমন নিষ্ঠুরতা ভারতের সঙ্গে? এটা তো জুলুম হয়ে গেল বন্ধুরা! আমি কিছু বুঝে উঠতে পারছি না। আমি তো খুশিতে পাগল হয়ে যাচ্ছি।’

নিজের দলের এমন দাপুটে জয়ে আনন্দে আত্মহারা হয়ে গেছেন মোমিন শাকিব। পুরো ম্যাচে প্রতিটি ক্ষেত্রেই পাকিস্তানের কাছে পিছিয়ে ছিল টিম ইন্ডিয়া। বোলিং-ফিল্ডিংয়ের পর ব্যাটিংয়েও দুর্দান্ত দাপট দেখিয়েছে পাকিস্তান। এক কথায় বিরাটদের দুবাই স্টেডিয়ামে পাত্তাই দিল না বাবর আজমরা। আর বিরাট কোহলিদের নাকানিচুবানি খাইয়ে পাকিস্তানের এই জয়কে ভারতে ওপর রীতিমতো জুলুম হিসেবে মন্তব্য করেছেন মোমিন শাকিব।

বন্ধ করুন