বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > অনুষ্কা কোয়ারেন্টাইনে, স্ত্রীর ঘরের সামনে ঘুর ঘুর করছেন বিরাট কোহলি
অনুষ্কার ক্যামেরায় ধরা পড়লেন বিরাট কোহলি (ছবি:ইনস্টাগ্রাম)
অনুষ্কার ক্যামেরায় ধরা পড়লেন বিরাট কোহলি (ছবি:ইনস্টাগ্রাম)

অনুষ্কা কোয়ারেন্টাইনে, স্ত্রীর ঘরের সামনে ঘুর ঘুর করছেন বিরাট কোহলি

  • কোয়ারেন্টাইন ও বায়ো বাবল নিয়ে নিজের সোশ্যাল মিডিয়াতে প্রেমের ক্যাপশন লিখছেন অনুষ্কা। তবে একটা নয়, একাধিক প্রেমের ক্যাপশন লিখছেন তিনি। আর সবকটি লেখাই বিরাটকে কেন্দ্র করে লিখছেন।

বায়ো বাবল কিমবা কোয়ারেন্টাইন নিয়ে যেখানে সকলেই বিরক্ত, সেখানে বায়ো বাবল ও কোয়ারেন্টাইন নিয়ে প্রেমের লাইন লিখতে ব্যস্ত বিরাট কোহলির স্ত্রী অভিনেত্রী অনুষ্কা শর্মা। ভাবছেন এটাও কি সত্যি। হ্যা, এটাই সত্যি, এটাই বাস্তব। কোয়ারেন্টাইন ও বায়ো বাবল নিয়ে নিজের সোশ্যাল মিডিয়াতে প্রেমের ক্যাপশন লিখছেন অনুষ্কা। তবে একটা নয়, একাধিক প্রেমের ক্যাপশন লিখছেন তিনি। আর সবকটি লেখাই বিরাটকে কেন্দ্র করে লিখছেন। 

আসলে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি সম্প্রতি সংযুক্ত আরব আমিশাহিতে টি টোয়েন্টি বিশ্বকাপ খেলার জন্য রয়েছেন। সেখানেই স্ত্রী আনুষ্কার ক্যামেরায় ধরা পড়েন তিনি। তবে দূর থেকে বিরাট কোহলির ছবি তুলেছেন বিরাটের স্ত্রী। কারণ অনুষ্কা বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছেন। অন্যদিকে, কোহলি আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের বায়ো বাবলে রয়েছেন। সেই কারণে এই মুহূর্তে দু’জনে দুজনের সঙ্গে থাকতে পারছেন না এমনকি দেখাও করতে পারছেন না।

তারা একে অপরের সঙ্গে কী ভাবে সাক্ষাৎ করছে তার ছবিই পোস্ট করেছেন অনুষ্কা শর্মা। যেখানে দেখা যাচ্ছে বিরাট বারান্দা দিয়ে অনুষ্কাকে দেখছেন বা তাঁর সঙ্গে কথা বলার চেষ্টা করছেন। অন্য আর একটি ছবিতে দেখা যাচ্ছে অনুষ্কার দৃষ্টি আকর্ষণ করার জন্য ঘরের নিচে দাঁড়িয়ে বিরাট কোহলি কিছু একটা করছেন। কোয়ারেন্টাইন ও বায়ো বাবলের নিষেধাজ্ঞার কারণে, ভারতীয় অধিনায়ক দূর থেকে তার স্ত্রীর সঙ্গে এভাবেই দেখা করেছিলেন। 

অনুষ্কার ক্যামেরায় বিরাটের এই ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘এই দুটি ক্যাপশনের মধ্যে বেছে নিতে পারিনি - কোয়ারেন্টাইন হৃদয়কে ভালোবাসে এবং বায়ো বাবল জীবনের সময়কে ভালোবাসে #ওহ, আপনি কথাটি বুঝতে পেরেছেন!’ বিরাটের এই কীর্তি সোশ্যাল মিডিয়াতে আসতেই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা এই ছবিতে নিজেদের মতামত দিতে থাকেন। কোয়ারেন্টাইন শেষ হলেই শীঘ্রই অনুষ্কার সঙ্গে থাকতে পারবেন বিরাট কোহলি। ততদিন এভাবেই থাকতে হবে তাদের।

বন্ধ করুন