বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > 'কেউ কেউ ইংল্যান্ড-অস্ট্রেলিয়া ম্যাচকে সেরা বলেন, তাহলে মাঠে দর্শক নেই কেন?' নাম না করে ভনকে কটাক্ষ জাফরের
ইংল্যান্ড-অস্ট্রেলিয়া ম্যাচে গ্যালারিতে সারি সারি খালি চেয়ার। ছবি- আইসিসি।
ইংল্যান্ড-অস্ট্রেলিয়া ম্যাচে গ্যালারিতে সারি সারি খালি চেয়ার। ছবি- আইসিসি।

'কেউ কেউ ইংল্যান্ড-অস্ট্রেলিয়া ম্যাচকে সেরা বলেন, তাহলে মাঠে দর্শক নেই কেন?' নাম না করে ভনকে কটাক্ষ জাফরের

  • ভারত-পাকিস্তান ম্যাচকে ক্রিকেট বিশ্বের সেরা লড়াই বলে মেনে নিতে রাজি হননি মাইকেল ভন। তাই ইংল্যান্ড-অস্ট্রেলিয়া ম্যাচে ফাঁকা গ্যালারি দেখে ওয়াসিম জাফরের কটাক্ষ, দর্শকরা কি তবে খালি চেয়ারের মতো পোশাক পরেছেন?

সত্যিই যদি ক্রিকেটের ইতিহাসের সেরা লড়াই হয়, তবে ইংল্যান্ড-অস্ট্রেলিয়া ম্যাচে মাঠে দর্শক নেই কেন? নাম না করে মাইকেল ভনকে কটাক্ষ ওয়াসিম জাফরের। আসলে ভারত-পাকিস্তান ম্যাচকে ক্রিকেট বিশ্বের সেরা লড়াই বলে মেনে নিতে রাজি হননি মাইকেল ভন। তাই ইংল্যান্ড-অস্ট্রেলিয়া ম্যাচে ফাঁকা গ্যালারি দেখে ওয়াসিম জাফরের টিপ্পনি, দর্শকরা কি তবে খালি চেয়ারের মতো পোশাক পরেছেন?

প্রাক্তন ইংল্যান্ড অধিনায়কের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় জাফরের মস্করা কার্যত নিয়মিত বিষয় হয়ে দাঁড়িয়েছে। একদা জাফরের টুইটের প্রেক্ষিতে মাইকেল ভন দাবি করেছিলেন যে, ভারত-পাকিস্তান ক্রিকেট ম্যাচ জনপ্রিয় হতে পারে, তবে বিশ্বের সেরা ক্রিকেটীয় লড়াই দেখা যায় ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার মধ্যে। অ্যাশেজ সিরিজকেই ভন সেরা ক্রিকেটীয় লড়াই আখ্যা দিয়েছিলেন।

শনিবার দুবাইয়ে চলতি টি-২০ বিশ্বকাপের সুপার টুয়েলভের ম্যাচে পরস্পরের মুখোমুখি হয় ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া। যদিও গ্যালারিতে উপচে পড়া ভিড় ছিল না। বরং সারি সারি চেয়ার খালি পড়ে থাকতে দেখা যায়।

অথচ ক'দিন আগেই ভারত-পাকিস্তান ম্যাচের সময় এই দুবাইয়ের গ্যালারি ছিল ভিড়ে ঠাসা। টিকিট নিয়ে রীতিমতো হাহকার দেখা দিয়েছিল। সেই ম্যাচের উন্মাদনার নিরিখে ইংল্যান্ড-অস্ট্রেলিয়া ম্যাচকে নিতান্ত ফিকে দেখায়।

ইংল্যান্ড-অস্ট্রেলিয়া ম্যাচ থেকে দর্শকদের মুখ ফিরিয়ে থাকার এমন ছবি দেখার পরেই জাফর সোশ্যাল মিডিয়ায় নাম না করে টিপ্পনি কাটেন ভনকে। তিনি টুইট করেন, ‘কেউ কেউ বলেন অস্ট্রেলিয়া-ইংল্যান্ড ম্যাচই হল ক্রিকেটের ইতিহাসের সবথেকে বড় লড়াই। সেটা একেবারে অস্বীকার করাও যায় না। ওরা চিরপ্রতিদ্বন্দ্বী এবং দ্বি-পাক্ষিক লড়াইয়ের ইতিহাস দীর্ঘদিনের। তবে একটা বিষয় বুঝতে পারছি না, কেন বেশিরভাগ সমর্থক খালি চেয়ারের মতো পোশাক পরে খেলা দেখতে এসেছেন?’

বন্ধ করুন