বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > '১৪১ কোটির সমর্থন ছিল অজিদের'-পাকিস্তানের হারে টুইটারে উচ্ছ্বাস ভারতীয়দের

প্রথম সেমিফাইনালের পুনরাবৃত্তি। এক ওভার বাকি থাকতেই রান তুলে নিয়ে পাঁচ উইকেটে জয়ী হল অস্ট্রেলিয়া। কিন্তু ৪০ ওভারের খেলার প্রায় ৩৭ ওভার আধিপত্য ছিল পাকিস্তানের। কিন্তু প্রতিকুল পরিস্থিতিতেও হার মানেনি অজিরা। দাঁতে দাঁত চেপে তারা লড়ে গিয়েছে, কখনই খেলা থেকে হারিয়ে যায়নি তারা। 

শেষপর্যন্ত মার্কাস স্টইনিস ও ম্যাথু ওয়েডের দুরন্ত ব্যাটিয়ের ওপর ভরসা রেখে ফের ফাইনালে গেল অজিরা। সেখানে তাদের লড়াই চিরপ্রতিদ্বন্দ্বী নিউজিল্যান্ডের সঙ্গে। তবে ভারতীয় ফ্যানেরা খুশি কারণ তাদের চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান ছিটকে গিয়েছে। বিশেষত শাহিন আফ্রিদি যেভাবে শেষে মার খেয়েছে তাতে বেশি প্রীত হয়েছেন অনেকে কারণ তিনিই ছিলেন ভারত বধের মূল কাণ্ডারি। 

একনজরে দেখে নেওয়া যাক কিছু প্রতিক্রিয়া টুইটার থেকে- 

 

এর আগে ২০১০ সালে শেষবার ফাইনালে গিয়েছিল অস্ট্রেলিয়া। সেবারও পাকিস্তানকে হারিয়ে তারা ফাইনালে যায়। সেবার মাইকেল হাসি অসাধারণ ইনিংস খেলে সৈয়দ আজমলকে পিটিয়ে দলকে ফাইনালে নিয়ে যান। ফাইনালে অবশ্য শেষরক্ষা হয়নি। সেবার জেতে ইংল্যান্ড। তারপর থেকে আর কখনো ফাইনালে যায়নি ক্যাঙারুরা। এই প্রথমবার ফের নাটকীয় ভাবে পাকিস্তানকে হারিয়ে জুটল ফাইনালের টিকিট। এবার শেষ ধাপ পেরোনোর লড়াই। 

বন্ধ করুন