বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > অজিদের আগের খারাপ ফর্মের প্রভাব বিশ্বকাপে পড়বে না, দাবি মিচেল স্টার্কের
অজিরা বিশ্বকাপে ঘুরে দাঁড়াবেই, বিশ্বাস স্টার্কের।
অজিরা বিশ্বকাপে ঘুরে দাঁড়াবেই, বিশ্বাস স্টার্কের।

অজিদের আগের খারাপ ফর্মের প্রভাব বিশ্বকাপে পড়বে না, দাবি মিচেল স্টার্কের

  • অজিরা তাদের শেষ ২৪টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচের মধ্যে ১৬টি ম্যাচেই হেরেছে‌। তবে অজি পেসার মিচেল স্টার্ক মনে করেন টি-২০ বিশ্বকাপে এই খারাপ ফর্ম অজিদের চিন্তার কোনও কারণ হবে না। কারণ বিশ্বকাপের মঞ্চে অজিরা যে ফর্মে থাকবে বা যে পারফরম্যান্স করবে, সেটাই গুরুত্বপূর্ণ হতে চলেছে।

শুভব্রত মুখার্জি: ২০১৮ সালের বল বিকৃতির ঘটনার পর থেকেই অস্ট্রেলিয়া ক্রিকেটে যে খারাপ সময়ের মধ্যে দিয়ে গিয়েছে, তা এই মুহূর্তে দাঁড়িয়েও পুরোপুরি কাটেনি।‌ তবে অজি পেসার মিচেল স্টার্ক মনে করেন টি-২০ বিশ্বকাপে এই খারাপ ফর্ম অজিদের চিন্তার কোনও কারণ হবে না। কারণ বিশ্বকাপের মঞ্চে অজিরা যে ফর্মে থাকবে বা যে পারফরম্যান্স করবে, সেটাই গুরুত্বপূর্ণ হতে চলেছে।

উল্লেখ্য অজিরা তাদের শেষ ২৪টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচের মধ্যে ১৬টি ম্যাচেই হেরেছে‌। তবে স্টার্কের মতে, ‘আমরা যদি ওই রেজাল্টগুলোর দিকে তাকাই, তাহলে দেখব প্রত্যেক ক্ষেত্রেই কোনও না কোনও কারণ ছিল ওই হারগুলোর পিছনে।’ তিনি আরও বলেছেন, ‘এই রেজাল্টগুলো দেখে অজিদের প্রতিপক্ষ দলগুলো যদি তাদের হাল্কা ভাবে নেয়, তা হলে তারা খুব ভুল করবে।’ স্টার্কের দাবি, আমিরশাহি এবং ওমানে বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়া দীর্ঘ দিন ধরে তৈরি হয়েছে।

স্টার্ক বলেন, ‘শেষ তিন বছর ধরে কখনও আমাদের পূর্ণশক্তির দল ছিল না। কিন্তু আমিরশাহি বিশ্বকাপে আমাদের পূর্ণশক্তির দল রয়েছে। সবাই উপস্থিত রয়েছে। আশা করি, আমরা নিজেদের ক্ষমতা অনুযায়ী খেলতে পারব। বিশ্বকাপ জেতাই আমাদের লক্ষ্য। এর কমে আমরা কেউ সন্তুষ্ট হতে পারি না। আমাদের দলে বেশ কিছু নবীন এবং প্রবীণ তারকার মিশেল রয়েছে। আইপিএলে আমাদের বেশ কিছু ক্রিকেটার খেলেছেন। বিশ্বকাপে সেই অভিজ্ঞতা আমাদের কাজে দেবে। তবে আমাদের সেরা ক্রিকেটটা খেলতে হবে শিরোপা জিততে গেলে।’

বন্ধ করুন