বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ম্যাচের মাঝে হাতাহাতিতে জড়িয়ে কড়া শাস্তি পেলেন লিটন ও লাহিরু

ম্যাচের মাঝে হাতাহাতিতে জড়িয়ে কড়া শাস্তি পেলেন লিটন ও লাহিরু

ম্যাচের মাঝেই লিটন ও লাহিরুর ঝামেলা। ছবি- আইসিসি।

শারজায় চলতি T20 বিশ্বকাপের সুপার টুয়েলভে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা ম্যাচ চলাকালীন ঝামেলায় জড়ান দুই ক্রিকেটার।

বিশ্বকাপের ম্যাচে আইসিসির আচরণবিধি ভেঙে শাস্তি পেতে হল বাংলাদেশের লিটন দাস এ শ্রীলঙ্কার লাহিরু কুমারাকে। আন্তর্জাতিক ক্রিকেট সংস্থার তরফে দুই ক্রিকেটারকেই জরিমানা করার কথা জানিয়ে দেওয়া হয় বিজ্ঞপ্তি জারি করে।

রবিবার শারজায় সুপার টুয়েলভ গ্রুপ-১'এর ম্যাচে পরস্পরের মুখোমুখি হয় বাংলাদেশ ও শ্রীলঙ্কা। ম্যাচের মাঝে একে অপরের সঙ্গে ঝামেলায় জড়ান লিটন ও লাহিরু। সেই ঝামেলা কার্যত হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায়। শ্রীলঙ্কার ক্রিকেটারদের মধ্যস্থতায় সে যাত্রায় ঝামেলা মিটলেও আইসিসি মোটেও ভালো চোখে দেখেনি এমন ঘটনাকে।

ম্যাচের শেষে ম্যাচ রেফারি জাভাগল শ্রীনাথ লেভেল-ওয়ান পর্যায়ের আচরণবিধি ভঙ্গে দোষী সাব্যস্ত করেন দুই ক্রিকেটারকে। ফলে কুমারার ম্যাচ ফি-র ২৫ শতাংশ জরিমানা করা হয়। লিটনের জরিমানা হয়েছে ম্যাচ ফি-র ১৫ শতাংশ। দুই ক্রিকেটারের ডিসিপ্লিনারি রেকর্ডে ১টি করে ডিমেরিট পয়েন্ট যোগ হয়।

উল্লেখ্য, ২৪ মাসের মধ্যে ৪টি বা তারও বেশি ডিমেরিট পয়েন্ট যোগ হলে সংশ্লিষ্ট ক্রিকেটারকে নির্বাসিত করা হয়। ২টি সাসপেনশন পয়েন্টের অর্থ, একটি টেস্ট বা দু'টি সীমিত ওভারের আন্তর্জাতি ম্যাচ থেকে বাইরে থাকতে হবে সংশ্লিষ্ট ক্রিকেটারকে।

বাংলাদেশ ইনিংসের ৫.৫ ওভারে লাহিরু কুমারার বলে মিড অফ ফিল্ডার শানাকার হাতে ধরা পড়েন লিটন দাস। ১৬ বলে ১৬ রান করে সাজঘরে ফেরার সময়ে হঠাৎ দেখা যায়, লাহিরুর সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে গিয়েছেন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ক্যানসারের বিরুদ্ধে লড়াইয়ে হার মানলেন মিস ইন্ডিয়া ত্রিপুরা ২০১৭ রিঙ্কি চকমা সন্দেশখালিবাসীদের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হননি শেখ শাহজাহান, জানালেন ADG চার বছরে মাত্র একবারই জন্মদিন পালন করার সুযোগ! কোন কোন নামজাদা মানুষের জন্ম ২৯ ফেব্রুয়ারি ইচ্ছে করে আউট হওয়ার ধুম, গড়াপেটার অভিযোগে উত্তাল বাংলার ক্রিকেট,ক্ষুব্ধ শ্রীবৎস সব বুথে হোক ভিডিয়োগ্রাফি, শহরের আবাসনে হোক ভোটকেন্দ্র, কমিশনে চিঠি দিল বিজেপি সপ্তাহান্তে ফের বৃষ্টিতে ভিজবে বাংলা, মিলল আবহাওয়া বদলের পূর্বাভাস টুং টাং পিয়ানোয়! ৩ বছর বয়সেই ঢেউ উঠল সুরে, ইউভানের ভিডিয়ো শেয়ার মাম্মা শুভশ্রীর সরকারি ও বেসরকারি হাসপাতালে খরচ একই করুন, নাহলে রেট একদম কমানো হবে, ডেডলাইন SC-র মানলেন 'ভুল', 'প্রশ্ন' ইডিকে নিয়ে, শাহজাহান গ্রেফতারির পর কী বললেন পুলিশ কর্তা? জল্পনায় সিলমোহর, বাবা-মা হতে চলেছেন দীপিকা রণবীর, কবে আসছে প্রথম সন্তান?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.