বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ‘তোমার জন্য গর্বিত,শক্ত থাক’, শামির পাশে দাঁড়িয়ে বার্তা BCCI-এর
শামির পাশে দাঁড়াল বিসিসিআই।
শামির পাশে দাঁড়াল বিসিসিআই।

‘তোমার জন্য গর্বিত,শক্ত থাক’, শামির পাশে দাঁড়িয়ে বার্তা BCCI-এর

  • রবিবার দুবাইতে ভারত বনাম পাকিস্তান ম্যাচে বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান দল ভারতকে ১০ উইকেটে হারায়। ম্যাচ শেষ হওয়ার পর পরেই টুইটার, ইন্সটাগ্রামে শামিকে কদর্য ভাষায় আক্রমণ করা শুরু হয়। তাঁকে বিশ্বাসঘাতকের তকমা পর্যন্ত দিতে ছাড়েননি আক্রমণকারীরা।

শুভব্রত মুখার্জি: টি-২০ বিশ্বকাপে দুবাইতে পাকিস্তানের কাছে ভারতের হারের পর থেকেই ধারাবাহিক ভাবে সোশ্যাল মিডিয়াতে আক্রমণের শিকার হয়েছেন ভারতীয় পেসার মহম্মদ শামি। এমন কঠিন পরিস্থিতিতে দাঁড়িয়ে ভারতীয় ক্রিকেট বোর্ড তারকা পেসারের পাশে তাদের সব ধরণের সমর্থনের কথা বিবৃতি দিয়ে জানিয়ে দিল। শামি যে ভারতীয় ক্রিকেটের গর্ব সে কথা জানানো হয়েছে বিসিসিআইয়ের তরফে। শামিকে শক্ত থাকার বার্তাও দেওয়া হয়েছে।

উল্লেখ্য, রবিবার দুবাইতে ভারত বনাম পাকিস্তান ম্যাচে বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান দল ভারতকে ১০ উইকেটে হারায়। ম্যাচে বল হাতে একেবারেই ভাল পারফরম্যান্স করতে পারেননি শামি। ম্যাচ শেষ হওয়ার পর পরেই টুইটার, ইন্সটাগ্রামে শামিকে কদর্য ভাষায় আক্রমণ করা শুরু হয়। তাঁকে বিশ্বাসঘাতকের তকমা পর্যন্ত দিতে ছাড়েননি আক্রমণকারীরা।

এর পরেই বিসিসিআইয়ের তরফে তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে একটি টুইট করা হয়। যেখানে অধিনায়ক বিরাটের সঙ্গে পেসার মহম্মদ শামির একটি ছবি পোস্ট করা হয়। ক্যাপশনে লেখা হয়, ‘গর্বিত,শক্ত,মাথা উঁচু এবং সামনের দিকে এগিয়ে যাও।’

শামিকে করা এই কদর্য আক্রমণের নিন্দা করে তাঁর পাশে দাঁড়িয়েছেন প্রাক্তন এবং বর্তমান সমস্ত ক্রিকেটাররা। পাশে দাঁড়িয়েছেন সচিন তেন্ডুলকর, যুজবেন্দ্র চাহাল, ইরফান পাঠান, ইউসুফ পাঠান সকলেই।

বন্ধ করুন