বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ৫ দিনের মধ্যেই নির্ধারিত হবে T20 WC-এ হার্দিকের ভাগ্য, দলে পেসার নেওয়ার ভাবনা
৫ দিনের মধ্যেই নির্ধারিত হবে হার্দিকের ভাগ্য।
৫ দিনের মধ্যেই নির্ধারিত হবে হার্দিকের ভাগ্য।

৫ দিনের মধ্যেই নির্ধারিত হবে T20 WC-এ হার্দিকের ভাগ্য, দলে পেসার নেওয়ার ভাবনা

  • ১৭ ই অক্টোবর থেকে ১৪ নভেম্বর পর্যন্ত টি-২০ বিশ্বকাপের আসর বসবে ওমান এবং আমিরশাহীতে। বিসিসিআইয়ের কাছে স্বস্তির খবর তাদের হাতে আরও ৫টা দিন সময় রয়েছে হার্দিকের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার। আইসিসির কাছে চূড়ান্ত স্কোয়াড জমা দেওয়ার শেষ তারিখ ১৫ অক্টোবর।

শুভব্রত মুখার্জি: আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য ভারতের ১৫ জনের স্কোয়াডে হার্দিক পান্ডিয়ার নাম ঘোষণা করা হলেও, তাঁর খেলা নিয়ে এখনও সংশয় কাটেনি। বিসিসিআই সূত্রের খবর, আগামী ৫ দিনের মধ্যেই এই বিষয়ে তারা চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলবে। ভারতীয় স্কোয়াডে একজন পেসারকে অন্তর্ভুক্তির বিষয়ে বিসিসিআইয়ের তরফে ভাবনা চিন্তা শুরু হয়েছে। এর প্রধান কারণ চলতি আইপিএলের দ্বিতীয় পর্বে হার্দিককে এক বারও বল করতে দেখা যায়নি।

১৭ ই অক্টোবর থেকে ১৪ নভেম্বর পর্যন্ত টি-২০ বিশ্বকাপের আসর বসবে ওমান এবং আমিরশাহীতে। বিসিসিআইয়ের কাছে স্বস্তির খবর তাদের হাতে আরও ৫টা দিন সময় রয়েছে হার্দিকের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার। আইসিসির কাছে চূড়ান্ত স্কোয়াড জমা দেওয়ার শেষ তারিখ ১৫ অক্টোবর। ফলে চেতন শর্মার নেতৃত্বাধীন নির্বাচক মন্ডলী ভাবনা চিন্তার জন্য বেশ কিছুটা সময় হাতে পেয়ে গেল।

টি-২০ বিশ্বকাপে যদি হার্দিক একান্তই বল করতে না পারেন, তবে দলে শুধুমাত্র ব্যাটার হিসেবে তাঁর খেলাটা অসম্ভব বললেই চলে। বিসিসিআই সূত্রের খবর, এই কয়েক দিন পরিস্থিতির উপর বিসিসিআই নজর রাখবে। নির্বাচকরা তিনজন পেসারকে দলে রেখে দল ঘোষণা করেছিল কারণ তাদের ধারণা ছিল হার্দিক চতুর্থ পেসারের কাজটা করবেন। 

যেহেতু হার্দিক চলতি আইপিএলের দ্বিতীয় পর্বে এক ওভারও বল করেননি, ফলে তাঁর বোলিং ফর্ম নিয়ে প্রশ্নচিহ্ন থেকেই যাচ্ছে। উল্লেখ্য যেহেতু 'সুপার ১২'র খেলা ২৩ শে অক্টোবর থেকে শুরু হচ্ছে, ফলে ভারতের হাতে এখনও ১৫ অক্টোবর পর্যন্ত দলে পরিবর্তন করার সুযোগ থাকছে। সূত্রের খবর, হার্দিক না খেললে সেক্ষেত্রে শার্দুল ঠাকুর অথবা দীপক চাহারের যে কোন একজনকে দলে ঠাঁই দেবেন বিসিসিআই নির্বাচকরা।

বন্ধ করুন