বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > বিরাটদের নতুন জার্সি কেমন হবে? জানা যাবে ১৩ অক্টোবর
বিরাট কোহলিদের নতুন জার্সি।
বিরাট কোহলিদের নতুন জার্সি।

বিরাটদের নতুন জার্সি কেমন হবে? জানা যাবে ১৩ অক্টোবর

  •  গতবছর ডিসেম্বরে অস্ট্রেলিয়ায় সাদা বলের সিরিজে ভারত প্রথম বার রেট্রো জার্সি পরে খেলতে নেমেছিল। ১৯৯২ সালের বিশ্বকাপের আদলে তৈরি হয়েছিল বিরাটদের জার্সি। নব্বইয়ের দশকের ক্রিকেট ভক্তরা সেই জার্সিতে ভারতকে খেলতে দেখতে নস্ট্যালজিকও হয়ে পড়েছিল।

টি-টোয়েন্টি বিশ্বকাপ আসতে আর বেশি সময় বাকি নেই। আর মাত্র ১০দিন বাকি। এই নিয়ে ইতিমধ্যে উন্মাদনার পারদ চড়তে শুরু করেছে। আলোচনা শুরু হয়েছে, বিরাট কোহলিরা এই বিশ্বকাপে কী রকম জার্সি পরে মাঠে নামতে চলেছে, তা নিয়েও! জানা গিয়েছে, ভারতীয় দল নতুন জার্সি পরেই মাঠে নামবে টি-টোয়েন্টি বিশ্বকাপে। বিসিসিআই-এর তরফেই এ রকমই ইঙ্গিত করা হয়েছে। ১৩ অক্টোবর বিরাট কোহলিদের নতুন জার্সিই উন্মোচিত হতে চলেছে।

বিসিসিআই একটি টুইটের মাধ্যমে এই ইঙ্গিত দেন। সেখানে টুইটে তারা লেখে, ‘যে মুহূর্তের জন্য আমরা সকলে অপেক্ষায় ছিলাম! ১৩ই অক্টোবর বড় কিছুর  জন্য আমাদের সঙ্গে যোগ দিন। আপনি কি উত্তেজিত?’ ভারতীয় দলের নতুন কিটের স্পনসর এমপিএল স্পোর্টস। তারাই বিরাটদের নতুন কিট দেবে। ক্রিকেট ভক্তরা এখন থেকেই আশায় বুক বেঁধেছেন যে এ বার তাঁদের প্রিয় ঐতিহ্যবাহী নীল রং আবার ফিরে আসবে টিম ইন্ডিয়ার জার্সিতে।

গতবছর ডিসেম্বরে অস্ট্রেলিয়ায় সাদা বলের সিরিজে ভারত প্রথম বার রেট্রো জার্সি পরে খেলতে নেমেছিল। ১৯৯২ সালের বিশ্বকাপের আদলে তৈরি হয়েছিল বিরাটদের জার্সি। নব্বইয়ের দশকের ক্রিকেট ভক্তরা সেই জার্সিতে ভারতকে খেলতে দেখতে নস্ট্যালজিকও হয়ে পড়েছিল। তাদের মনে পড়েছিল ১৯৯২ বিশ্বকাপের সময়কার কথা। বিরাট কোহলির ভারত সেই প্রথমবার রেট্রো জার্সি পরে খেলতে নেমেছিল। সেই জার্সি পরেই অস্ট্রেলিয়ার পর ইংল্যান্ড-শ্রীলঙ্কার বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে খেলেছে ভারতীয় দল। এ বার ভারতের নতুন জার্সি কেমন হয় সেটা দেখার অপেক্ষা!

বন্ধ করুন