বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > বৃষ্টির কারণে ভেস্তে গেল আফগানিস্তান বনাম আয়ারল্যান্ড ম্যাচ, কার লাভ হল? জেনে নিন পয়েন্ট টেবিলের অবস্থা

বৃষ্টির কারণে ভেস্তে গেল আফগানিস্তান বনাম আয়ারল্যান্ড ম্যাচ, কার লাভ হল? জেনে নিন পয়েন্ট টেবিলের অবস্থা

বৃষ্টির কারণে ভেস্তে গেল আফগানিস্তান বনাম আয়ারল্যান্ড ম্যাচ

শুক্রবার, আফগানিস্তান এবং আয়ারল্যান্ডের মধ্যে সুপার-12 ম্যাচটি মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু মুষলধারায় বৃষ্টির কারণে, একটিও বল গড়াল না। কোনও বল খেলা ছাড়াই ম্যাচটি বাতিল করা হয়। আফগানিস্তানের এটি টানা দ্বিতীয় ম্যাচ যেটা বৃষ্টির কারণে বাতিল করা হল।

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের আরেকটি ম্যাচ বৃষ্টির কারণে ভেসে গেল। শুক্রবার, আফগানিস্তান এবং আয়ারল্যান্ডের মধ্যে সুপার-12 ম্যাচটি মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু মুষলধারায় বৃষ্টির কারণে, একটিও বল গড়াল না। কোনও বল খেলা ছাড়াই ম্যাচটি বাতিল করা হয়। আফগানিস্তানের এটি টানা দ্বিতীয় ম্যাচ যেটা বৃষ্টির কারণে বাতিল করা হল। 

এই কারণে তাদের খেলোয়াড়রা খুবই হতাশ হয়ে পড়েছেন। অন্যদিকে, আয়ারল্যান্ডের খেলোয়াড়রা ১ পয়েন্ট পেয়ে বেশ খুশিই হবেন। আসলে এই এক পয়েন্ট নিয়ে নিউজিল্যান্ডের পর পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে উঠে এসেছে আয়ারল্যান্ড। হ্যাঁ, সুপার-12-এ এখন পর্যন্ত একমাত্র ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে জয় পেয়েছে আয়ারল্যান্ড। তারা এখন তিন পয়েন্ট নিয়ে টেবিলে নিউজিল্যান্ডের পরেই রয়েছে।

আরও পড়ুন… ১৩১ এর আগে ছিল ১১৯! বারবার জিম্বাবোয়ের বিরুদ্ধে মুখ পুড়েছে পাকিস্তানের

কেন উইলিয়ামসনের নেতৃত্বাধীন নিউজিল্যান্ড দল বর্তমানে ভালো রান রেটের কারণে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে। কিউইদের নেট রান রেট +4.450 এবং আয়ারল্যান্ড -1.170 নেট রান রেট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। এই তালিকায় এখন শ্রীলঙ্কা তৃতীয় এবং ইংল্যান্ড চতুর্থ স্থানে নেমে গেছে। আফগানিস্তানের পয়েন্ট পেয়ে কিছুটা সুবিধা হয়েছে, তারাও পয়েন্ট টেবিলে এক লাফে পঞ্চম স্থানে উঠে এসেছে। এখন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া গ্রুপ-১-এ পয়েন্ট টেবিলের তলানিতে ষষ্ঠ অবস্থান করছে।

বৃষ্টির কারণে আফগানিস্তান বনাম আয়ারল্যান্ড ম্যাচ বাতিল হওয়ার পর একই মাঠে দিনের দ্বিতীয় ম্যাচটি হবে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের মধ্যে। ম্যাচটি ভারতীয় সময় দুপুর ১.৩০ মিনিটে শুরু হবে এবং ততক্ষণে বৃষ্টি থামবে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন… ভিডিয়ো: মাঠে থেকে সাজঘর, পাকিস্তানকে হারিয়ে নাচে গানে মেতে উঠল টিম জিম্বাবোয়ে

এই ম্যাচটি দুই দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড ম্যাচে হেরে যাওয়া দল ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পথে। উভয় দলই এখন পর্যন্ত একটি করে ম্যাচ হেরেছে, তাই দ্বিতীয় পরাজয় উভয় দলকেই টুর্নামেন্ট থেকে বিদায় দিতে পারে। সুপার-12-এর প্রথম ম্যাচে নিউজিল্যান্ডের কাছে পরাজিত হয়েছিল অস্ট্রেলিয়া। আর আয়ারল্যান্ডের কাছে পরাজিত হয়েছিল ইংল্যান্ড।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আইসিসি টি২০ বিশ্বকাপে গত ৮বার ভারতের পারফরমেন্স কেমন? গত তিন টি২০ বিশ্বকাপে ভারতের সেরা ব্যাটার কে? ৩ বছর আগেই গোপনে রুক্মিণীকে বিয়ে, রয়েছে সন্তানও! দেবের ব্যক্তিগত জীবন নিয়ে হইচই UPI ও ডিজিটাল ব্যাঙ্কিং চালু করছে Jio ফিনান্স! অনলাইন পেমেন্টেও আম্বানি বিপ্লব? 'সেপ্টাম'-এ সুন্দরী সোহিনী Bvlgari ইভেন্টে নিজের গ্ল্যামারে লাইমলাইট কাড়লেন বেবো, পোশাকে হলিউডি ছোঁয়া মন খারাপ? দেখে নিন এই ৮ দমফাটা হাসির বলিউড ছবি কন্যাকুমারীতে ধ্যানমগ্ন মোদী, শুভ্র পোশাকে দাঁড়ালেন বিবেকানন্দর মূর্তির সামনে অভিনয়ের জন্য পড়াশুনা ছেড়েছেন যে বলিউড সেলেবরা শিলিগুড়ির বাসিন্দাদের ২০ দিন ধরে বিষ খাইয়েছে তৃণমূল, বিস্ফোরক দাবি শংকর ঘোষের

Latest IPL News

ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.