বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ভারত-পাক ম্যাচের আগে ফের ভাইরাল শাকিবের আবেগঘন ভিডিয়ো
পাকিস্তান সমর্থক মোমিন শাকিব (ছবি:টুইটার)
পাকিস্তান সমর্থক মোমিন শাকিব (ছবি:টুইটার)

ভারত-পাক ম্যাচের আগে ফের ভাইরাল শাকিবের আবেগঘন ভিডিয়ো

  • ২০১৯ সালে বিশ্বকাপে ভারতের কাছে হেরে যাওয়ার পর পাকিস্তানের এক সমর্থকের আবেগ ধরা পড়েছিল ক্যামেরায়। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে যায়। সেই সমর্থক পরে বেশ পরিচিতি হয়ে যান। ২৪ তারিখের মহারণের আগে ফের সোশ্যাল মিডিয়াতে ঝড় তুললেন সেই পাক সমর্থক মোমিন শাকিব।

২৪ তারিখ বাইশ গজের মহাকরণের আগে তৈরি ক্রিকেট বিশ্ব। আইসিসি টি টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপে আবার মুখোমুখি ভারত পাকিস্তান। বাইশ গজের মহারণের আগে নিজেদের মতো করে প্রস্তুত করে নিচ্ছেন ভক্তরাও। গর্বের ও আবেগের এই খেলাকে কেন্দ্র করে পাকিস্তান ক্রিকেটে যেন নতুন অক্সিজেনের সঞ্চার হয়েছে। 

২০১৯ সালে বিশ্বকাপে ভারতের কাছে হেরে যাওয়ার পর পাকিস্তানের এক সমর্থকের আবেগ ধরা পড়েছিল ক্যামেরায়। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে যায়। সেই সমর্থক পরে বেশ পরিচিতি হয়ে যান। সেই পাক সমর্থক ২৪ তারিখের মহারণের আগে ফের সোশ্যাল মিডিয়াতে ঝড় তুললেন। ২০১৯ সালে ভারতের কাছে প্রিয় দলের হার দেখে ‘মারো, মুঝে মারো’ বলে কান্নায় ভেঙে পড়েছিলেন সেই পাক সমর্থক। রবিবারের ম্যাচের আগে ফের আলোচনায় সেই পাকিস্তান সমর্থক মোমিন শাকিব।

আর কয়েক দিন পরেই ভারত বনাম পাকিস্তান ম্যাচ। টি২০ বিশ্বকাপে দুই দলেরই প্রথম ম্যাচ রবিবার। গুরুত্বপূর্ণ সেই ম্যাচের আগে নিজের নতুন ভিডিয়ো নিয়ে এলেন শাকিব। যেখানে তিনি নিজের স্মৃতিকে উস্কে দিয়েছেন। শাকিবের নতুন ভিডিয়োতে তিনি বলেন, ‘ভারত-পাকিস্তান ম্যাচের জন্য আপনি তৈরি? দুটোই তো ম্যাচ আছে। একটা পাকিস্তান-ভারত, অন্যটা আমির খানের লগান ছবির। মনে হচ্ছে যেন কালকেই ২০১৯ সালের ম্যাচটা শেষ হয়েছে। সময় কী ভাবে কেটে গিয়েছে বুঝতেই পারলাম না। পাকিস্তানের জন্য এই ম্যাচটা জেতা খুব জরুরি।’ বিশ্বকাপের মঞ্চে এখনও পর্যন্ত ভারতকে হারাতে পারেনি পাকিস্তান। টি২০ বিশ্বকাপে পাঁচ বার মুখোমুখি হয়ে প্রতি বার হারতে হয়েছে শাকিবদের। এবার কি ছবি বদলাবে?

বন্ধ করুন