বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ভারত-পাক মহারণের আগে বিজ্ঞাপনের মাধ্যমে মনের চাপ বোঝালেন বিরাট! ভক্তরা দিলেন উত্তর
ভারতের অধিনায়ক বিরাট কোহলি (ছবি:টুইটার)
ভারতের অধিনায়ক বিরাট কোহলি (ছবি:টুইটার)

ভারত-পাক মহারণের আগে বিজ্ঞাপনের মাধ্যমে মনের চাপ বোঝালেন বিরাট! ভক্তরা দিলেন উত্তর

  • ভারত বনাম পাকিস্তান ম্যাচের আগে একটি কোম্পানির বিজ্ঞাপন করতে দেখা গেল বিরাটকে। ম্যাচের কয়েকদিন আগে নিজের সোশ্যাল মিডিয়াতে বিরাট নিজের একটি ছবি পোস্ট করলেন। তার পরেই শুরু হয়েছে বিতর্ক।

২৪ অক্টোবর চলতি টি টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের মুখোমুখি হবে ভারত। হাই ভোল্টেজ এই ম্যাচের আগে ব্র্যান্ডের প্রচার করতে দেখা গেল ভারতের অধিনায়ক বিরাট কোহলিকে। নিজের সোশ্যাল মিডিয়াতে ভারত-পাকিস্তান ম্যাচকে সামনে রেখে বিজ্ঞাপন করলেন বিরাট কোহলি। যা দেখে ক্রিকেট ভক্তেরা বেশ চোটেছেন। 

আসলে ক্রিকেট বিশ্বে অন্যতম হাই ভোল্টেজ ম্যাচ হল ভারত বনাম পাকিস্তান। এই ম্যাচকে ঘিরে রয়েছে কোটি কোটি মানুষের আবেগ। তাই বিজ্ঞাপন দাতারা এই ম্যাচকে নিজেদের প্রোডাক্ট সেলের বড় মাধ্যম হিসাবে বেছে নেন। সেই কারণে এই ম্যাচের আগে বা ম্যাচ চলাকালীন বিজ্ঞাপনের রেট হয় সব থেকে বেশি। এই সময় বাড়তি অর্থ উপার্জনের জন্য সকলেই এগিয়ে আসেন।

এবার হয়তো সেই তালিকায় যুক্ত হলেন বিরাট কোহলি। ভারত বনাম পাকিস্তান ম্যাচের আগে একটি কোম্পানির বিজ্ঞাপন করতে দেখা গেল তাকে। ম্যাচের কয়েকদিন আগে নিজের সোশ্যাল মিডিয়াতে বিরাট নিজের একটি ছবি পোস্ট করলেন। সেই পোস্টে বিরাট নিজের যে ছবি পোস্ট করেছেন, তাতে তিনি একটি টি শার্ট পড়ে রয়েছেন, যাতে লেখা ‘WROGN’ প্রথম দেখার মনে হতে পারে ‘রঙ্গ ’ লেখা রয়েছে, আদতে সেটি ‘রঙ্গ ’ বা ‘ভুল’ নয়, এটি একটি কোম্পানির নাম। যার অন্যতম মুখ হলেন বিরাট কোহলি। তাঁর এই ছবিটির উপরে সমর্থকদের উদ্দেশ্যে লেখা রয়েছে, ‘মানুষ: রবিবার বড় ম্যাচ। তুমি নার্ভাস, তাই না? আমি:… ’ এরপরেই নিজের সেই ছবি পোস্ট করেছেন বিরাট। 

এই পোস্টের পরেই ক্রিকেট ভক্তেরা চোটেছেন। কারণ বর্তমানে ভালো ফর্মে নেই বিরাট। তাঁর মাঝে বিজ্ঞাপনে আবার সমর্থকদের আবেগ জড়িয়ে রয়েছে। সেই কারণেই তাঁর এই পোস্টের পরে নিজেদের রাগ উগড়ে দিয়েছেন ক্রিকেট ভক্তরা। এক ভক্ততো বিরাট কোহলিকে ব্লক করতে চেয়েছেন। যদিও এই পোস্টের মাধ্যমে বিরাট হয়তো ভারত বনাম  পাকিস্তান ম্যাচ নিয়ে নিজের মনের কথাটাই বলতে চেয়েছেন। যে তিনি এই ম্যাচের জন্য বেশি চাপে নেই। তবে সবটাই দেখা যবে ২৪ তারিখ।  

বন্ধ করুন