বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC 2021 –এর কত দূর পর্যন্ত যেতে পারবে টিম ইন্ডিয়া? কী বললেন ব্রায়ান লারা
ব্রায়ান লারা ও বিরাট কোহলি (ছবি:গেটি ইমেজ ও এএনআই)
ব্রায়ান লারা ও বিরাট কোহলি (ছবি:গেটি ইমেজ ও এএনআই)

T20 WC 2021 –এর কত দূর পর্যন্ত যেতে পারবে টিম ইন্ডিয়া? কী বললেন ব্রায়ান লারা

T20 WC 2021 –এর কত দূর পর্যন্ত যেতে পারবে টিম ইন্ডিয়া? কী বললেন ব্রায়ান লারা। ভারত 'নিশ্চিত' নকআউট পর্বে উঠবে, বিরাট কোহলি অ্যান্ড কোম্পানির উপর সেই বিশ্বাস রাখেন ব্রায়ান লারা। 

আজ ভারত ও পাকিস্তানের মধ্যে বাইশ গজের মহারণ হতে চলেছে। ভারত-পাকিস্তানের ক্রিকেট ভক্তরাও এ নিয়ে বেশ উচ্ছ্বসিত। অন্যদিকে আলোচনা চলছে এই বিশ্বকাপে সবচেয়ে শক্তিশালী দল কোনটি তা নিয়ে। এমন পরিস্থিতিতে বেশির ভাগ ক্রিকেট বিশেষজ্ঞ মনে করেন যে এবার ভারত এবং ইংল্যান্ড বাকি দল গুলোর থেকে অনেকটাই এগিয়ে রয়েছে। একই সঙ্গে ভারতকে অনেকেই ফেভারিট হিসেবে আখ্যায়িত করেছেন। অনেকেই বিশ্বাস করেন যে ভারত-পাকিস্তান ম্যাচটি সেই সেরার ছবিটাকে স্পষ্ট করতে পারবে। এরমধ্যেই অনেক বিশেষজ্ঞ অঙ্ক কষা শুরু করে দিয়েছেন, তাদের অনেকেই মনে করেন ভারত নক আউট পর্বে উঠবেই।

প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটার ব্রায়ান লারা হলেন তাদের  মধ্যেই একজন। তিনি আত্মবিশ্বাসী যে বিরাট কোহলির নেতৃত্বাধীন দল টুর্নামেন্টের নকআউট পর্বে পৌঁছাবেই। স্টার স্পোর্টসে লারা বলেন, ‘আমি ভারতকে নকআউট পর্বে দেখতে পাচ্ছি। তারা সেখান থেকে কীভাবে দল কে নিয়ে যাবে সেটা অবশ্যই তাদের উপর নির্ভর করবে।’ প্রাক্তন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক অবশ্য বলেছেন, নিউজিল্যান্ড এবং অস্ট্রেলিয়ার মতো খেলোয়াড়দের বিরুদ্ধে এটি সহজ হবে না। 

ভারত যে দ্বিতীয়বার টি টোয়েন্টি বিশ্বকাপ জিতে আইসিসি শিরোপা খরা মেটাতে পারে তা মনে করেন ওয়েস্ট ইন্ডিজের এই প্রাক্তন ক্রিকেটার। তার মতে শিরোপা জিততে যা যা প্রয়োজন সবই ভারতের কাছে রয়েছে। লারা বলেছেন, ‘অবশ্যই, অন্যান্য দল, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, যখন তারা টুর্নামেন্ট নামবে, তারা কাউকেই সহজে জিততে দেবে না। এটা কঠিন কাজ হবে. আমি সত্যিই এই লড়াইটা দেখার অপেক্ষায় রয়েছি।’ লারা অবশ্য কেএল রাহুল, সূর্যকুমার যাদব এবং ইশান কিষাণকে নিয়ে উচ্ছ্বসিত। তিনি চান বিরাট যেন এই তিন তারকাকে সুযোগ দেন।

বন্ধ করুন