বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > বিশ্বকাপ শুরুর আগেই ধাক্কা! চোট পেয়ে অনিশ্চিত ব্রিটিশ অলরাউন্ডার লিভিংস্টোন
চোট পেলেন ব্রিটিশ অলরাউন্ডার লিয়াম লিভিংস্টোন (ছবি:স্কাই স্পোর্টস)
চোট পেলেন ব্রিটিশ অলরাউন্ডার লিয়াম লিভিংস্টোন (ছবি:স্কাই স্পোর্টস)

বিশ্বকাপ শুরুর আগেই ধাক্কা! চোট পেয়ে অনিশ্চিত ব্রিটিশ অলরাউন্ডার লিভিংস্টোন

  • টি টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগেই ইংল্যান্ড শিবিরে খারাপ খবর। ভারতের বিরুদ্ধে আঙুলে চোট পেলেন ইংল্যান্ডের তারকা ক্রিকেটার লিয়াম লিভিংস্টোন। তাঁর চোট নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

টি টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগেই ইংল্যান্ড শিবিরে খারাপ খবর। ভারতের বিরুদ্ধে আঙুলে চোট পেলেন ইংল্যান্ডের তারকা ক্রিকেটার লিয়াম লিভিংস্টোন। তাঁর চোট নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। তাহলে কি চোটের কারণে টুর্নামেন্টের প্রথম ম্যাচে দেখা যাবেনা লিভিংস্টোনকে, উঠছে প্রশ্ন। এর আগে থেকেই ইংল্যান্ডের বেশ কিছু অভিজ্ঞ খেলোয়াড় চোটে জর্জরিত, যা আগেই ইংল্যান্ড দলকে বড় ধাক্কার মুখে ফেলেছিল। এবার সেই তালিকায় যুক্ত হতে চলেছে আরও একটি নাম। 

ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার খেলোয়াড় লিয়াম লিভিংস্টোন চোটের শিকার হয়েছেন এবং আশঙ্কা করা হচ্ছে টুর্নামেন্টের প্রথম ম্যাচে তাঁকে নাও পাওয়া যেতে পারে। তার অনুপস্থিতিতে সমস্যায় পড়তে পারে টিম ইংল্যান্ড। লিয়াম লিভিংস্টোন ভারতের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে ফিল্ডিং করার সময় চোট পেয়েছিলেন। ইশান কিষাণের বলে মিডউইকেটে ক্যাচ ধরার চেষ্টা করতে গিয়ে তিনি আঙুলে চোট পান। তিনিও ক্যাচ ফেলে দেন এবং চোটের শিকার হন। এরপরই লিভিংস্টোনকে মাঠ ছাড়তে হয়। পরে স্যাম বিলিংস তার জায়গায় এসে ফিল্ডিং করেন।

লিয়াম লিভিংস্টোন ভারতের বিপক্ষে অনুশীলন ম্যাচে অসাধারণ পারফরম্যান্স করেছিলেন। ব্যাটিংয়ে তিনি প্রথমে ২০ বলে ৩০ রান করেন। এরপর বোলিংয়েও দুই ওভারে ১০ রানে একটি উইকেট নেন। তিনি ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির বড় উইকেটটি তুলে নিয়েছিলেন। তবে চোটের পর শনিবার প্রথম ম্যাচে খেলা তার পক্ষে এখন সন্দেহজনক। বিশ্বকাপে ইংল্যান্ডের প্রথম ম্যাচ ২৩ অক্টোবর ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে। যদি সে এই ম্যাচের বাইরে থাকে তাহলে এটা নিশ্চিত যে ইংলিশ দল বড় সমস্যার সম্মুখীন হবে।

বন্ধ করুন