বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > মিচেল মার্শকে আউট করে দৌড়ে এসে তাঁকেই জড়িয়ে ধরলেন গেইল, ভাইরাল হল ভিডিয়ো
মিচেল মার্শকে আউট করার পর গেইলের ভালবাসা।
মিচেল মার্শকে আউট করার পর গেইলের ভালবাসা।

মিচেল মার্শকে আউট করে দৌড়ে এসে তাঁকেই জড়িয়ে ধরলেন গেইল, ভাইরাল হল ভিডিয়ো

  • ইনিংসের ১৬তম ওভারে গেইলের হাত বল তুলে দেন কায়রন পোলার্ড। অস্ট্রেলিয়া স্কোর লেভেল করার পরই আউট হন মিচেল মার্শ। উইকেট নেওয়ার পর ব্যাটসম্যান মার্শের সঙ্গে মজা করতেই দেখা যায় গেইলকে।

ক্রিকেট যে শুধুমাত্র ২২ গজের একটি খেলা, সেটা প্রমাণ করে দিয়েছেন ক্রিস গেইল। শনিবার অস্ট্রেলিয়ার মিচেল মার্শকে আউট করেন গেইল। অজিদের বিরুদ্ধে ১ ওভার বল করে এই ১টি মাত্র মার্শের উইকেটই নিয়েছেন তিনি। কিন্তু মজার বিষয় হল, মিচেল মার্শ যখন প্যাভিলিয়নে ফিরে যাচ্ছেন, তখন গেইল দৌড়ে এসে পিছন থেকে তাঁকে জড়িয়ে ধরে। গেইলের এমন ছেলেমানুষের মতো আচরণে মজা পান মিচেল মার্শ নিজেও। রাগ না করে বরং সেটা তিনি উপভোগ করেন।

শনিবার থেকে এই ভিডিয়োটি নেটপাড়ায় আলোড়ন ফেলে দিয়েছে। ২২ গজের লড়াইটা যে নেহাৎ-ই খেলা, সেটা এই ঘটনার আর একবার পরিষ্কার হয়ে গিয়েছে। দুই দেশের ক্রিকেটারের মধ্যে সুন্দর একটি সম্পর্ক ধরা পড়েছে এই ভিডিয়োতে।

ইনিংসের ১৬তম ওভারে গেইলের হাত বল তুলে দেন কায়রন পোলার্ড। অস্ট্রেলিয়া স্কোর লেভেল করার পরই আউট হন মিচেল মার্শ। উইকেট নেওয়ার পর ব্যাটসম্যান মার্শের সঙ্গে মজা করতেই দেখা যায় গেইলকে।

এ দিকে গেইলের অবসর নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে। শনিবার অজিদের বিরুদ্ধেই কি গেইল দেশের জার্সিতে শেষ ম্যাচ খেলে ফেললেন? উঠেছে প্রশ্ন। ডোয়েন ব্র্যাভো আগেই জানিয়ে দিয়েছেন যে, বিশ্বকাপের পরেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাবেন। সেই মতো অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সুপার টুয়েলভের ম্যাচটিই ছিল ব্র্যাভোর শেষ আন্তর্জাতিক ম্যাচ। গেইলের ইচ্ছে অবশ্য, আরও একটি টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার। তবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড যে তাঁকে অংশগ্রহণের অনুমতি দেবে না, সেটাও গেইল ভাল করেই জানেন। তবে তিনি জামাইকাতে জীবনের শেষ ম্যাচটি অন্তত খেলতে চান।

তবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়েস্ট ইন্ডিজের হয়ে ওপেন করতে নেমে ৯ বলে ১৫ রান করে আউট হন গেইল। মাঠ ছাড়ার সময় ব্যাট উঁচিয়ে দর্শকদের অভিবাদন স্বীকার করেন দ্য ইউনিভার্স বস। ইঙ্গিত স্পষ্ট, ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে হয়ত তাঁকে আর নাও দেখা যেতে পারে। এমন কী আউট হয়ে সাজঘরে ফেরার পর ক্রিস গেইলকে দর্শকদের মধ্যে নিজের ব্যাটিং গ্লাভস বিলিয়ে দিতে দেখা যায়। ম্যাচের শেষে অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা গেইল এবং ব্র্যাভোকে গার্ড অফ অনারও দেন। ক্যারিবিয়ান ক্রিকেটাররাও যোগ দেন তাতে।

বন্ধ করুন