বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ঠিক যেন বাজপাখি, উড়ে গিয়ে নিশ্চিত ছয় বাঁচালেন মিচেল, ভাইরাল সেই ভিডিয়ো

ঠিক যেন বাজপাখি, উড়ে গিয়ে নিশ্চিত ছয় বাঁচালেন মিচেল, ভাইরাল সেই ভিডিয়ো

অসাধারণ ভাবে ছয় বাঁচান ডারিল মিচেল।

২০তম ওভারে বল করতে এসেছিলেন জিমি নিশাম। তাঁর প্রথম বলেই সজোরে ছক্কা হাঁকিয়েছিলেন রশিদ খান। সেটা নিশ্চিত ছয় ছিল। কিন্তু বাউন্ডারি লাইনের ধারে ফিল্ডিং করছিলেন মিচেল। একেবারে উড়ে গিয়ে বলটি তিনি ধরেন।

পাকিস্তানের বিরুদ্ধেই সুপার-টুয়েলভের একমাত্র ম্যাচ হেরেছে নিউজিল্যান্ড। বাকি চার ম্যাচ জিতে সরাসরি সেমিফাইনালে পৌঁছে গেল কেন উইলিয়ামসনের দল। কিউয়ি ব্রিগেড যে শেষ চারে যাচ্ছে, সেটা অনেকটাই নিশ্চিত ছিল। না গেলেই বরং অঘটন ঘটত। সে কারণে এই ম্যাচ নিয়ে যা না চর্চা চলছে, তার চেয়ে বেশি চর্চা চলছে ডারিল মিচেলের অসাধারণ ফিল্ডিং নিয়ে। যে ভাবে তিনি বাজ পাখির মতো উড়ে গিয়ে একটি ছয় বাঁচিয়ে চার রান সেভ করেছেন, সেটা দেখে চোখক পালে উঠেছে নেটিজেনদের।

২০তম ওভারে বল করতে এসেছিলেন জিমি নিশাম। তাঁর প্রথম বলেই সজোরে ছক্কা হাঁকিয়েছিলেন রশিদ খান। সেটা নিশ্চিত ছয় ছিল। কিন্তু বাউন্ডারি লাইনের ধারে ফিল্ডিং করছিলেন মিচেল। একেবারে উড়ে গিয়ে বলটি তিনি ধরেন। শুধু বলটি তিনি ধরেননি, সঙ্গে অসাধারণ উপস্থিত বুদ্ধির পরিচয় দিয়েছেন। বলটি ধরার পর তিনি বাউন্ডারি লাইনের উপরেই পড়তে চলেছিলেন বুঝে, মাঠের ভিতরের দিকে বলটি ছুঁড়ে দেন। তার পর তিনি বাউন্ডারি লাইনের উপর সজোরে পড়ে যান। আর এ ভাবেই চার রান সেভ করেন তিনি। দৌড়ে দুই রান নিয়েছিলেন রশিদ খানরা। স্বভাবতই আফগানিস্তানের খাতায় ছয় রানের বদলে যোগ হয় মাত্র দুই রান। আর মিচেলের এই দুরন্ত ফিল্ডিংয়ের ভিডিয়ো এখন নেটপাড়ায় হুহু করে ভাইরাল।

এ দিন আফগানিস্তান টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। ব্যাট করতে নেমেই আফগানিস্তান শুরুতেই বড় ধাক্কা খায়। ৫.১ ওভারে ১৯ রানে ৩ উইকেট হারিয়ে বসে থাকে তারা। চতুর্থ উইকেট পড়ে ৫৬ রানে। তবে নাজিবুল্লাহ জর্ডনের ৪৮ বলে ৭৩ রান হাত ধরে আফগানিস্তানেরর স্কোর ১০০ পার করে যায়। নির্দিষ্ট ২০ ওভারে শেষ পর্যন্ত আফগানরা ৮ উইকেট হারিয়ে ১২৪ রান করে।

জবাবে ব্যাট করতে নেমে নিউজিল্যান্ডের ২ উইকেট পড়লেও ১৮.১ ওভারে তারা ১২৫ রান তুলে নেয়। ৮ উইকেটে ম্যাচ জিতে তারা সরাসরি পৌঁছে গেল সেমিফাইনালে। আর নামিবিয়ার বিরুদ্ধে খেলতে নামার আগেই চলতি বিশ্বকাপ থেকে ছিটকে গেল ভারত।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

এমনটা ভামিকার ক্ষেত্রে হয়নি! জন্ম নিয়েই ইনস্টাগ্রামে বিরাট-অনুষ্কার ছেলে অকায় মহিলা বন্দিদের বাধ্যতামূলক 'গর্ভবস্থা পরীক্ষা'-র আবেদন, সরাসরি ‘না’ বলল হাইকোর্ট আপেল খেলেই নিয়ন্ত্রণে থাকবে কোলেস্টেরল! আর কী কী গুণ রয়েছে এই ফলের ভুয়ো ইনস্টা আইডি নিয়ে বিপাকে বিদ্যা! অভিযোগ দায়ের করলেন মুম্বই পুলিশের কাছে বাবর, আর্থার মিলে ট্রেনারকে বলেছিলেন ফিটনেস নিয়ে ভাবতে হবে না- বিস্ফোরক হাফিজ আজ নিজের ‘ভাষাজ্ঞান’ আরও বাড়ান, জেনে নিন বাংলা ভাষার ৯ অজানা তথ্য মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল আধার নিষ্ক্রিয়তা নিয়ে রাজ্যের কাছে একদিনে জমা পড়ল কত অভিযোগ? সামনে এল তথ্য ‘হাত মেলাল ভারত-পাকিস্তান’! সানা জাভেদকে দেখে ‘সানিয়া’ বলে কটাক্ষ PSL-এর মাঠে রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.