বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > আর মাত্র ৩০ রান করলেই T20 WC-এ হেডেন, ওয়াটসনকে টপকে নয়া রেকর্ড গড়বেন ওয়ার্নার
ডেভিড ওয়ার্নার। ছবি: এএনআই
ডেভিড ওয়ার্নার। ছবি: এএনআই

আর মাত্র ৩০ রান করলেই T20 WC-এ হেডেন, ওয়াটসনকে টপকে নয়া রেকর্ড গড়বেন ওয়ার্নার

  • ওয়ার্নার চলতি বিশ্বকাপে ২৩৬ রান করে ফেলেছেন। এখনও পর্যন্ত এই বিশ্বকাপে অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের মধ্যে তিনিই সর্বোচ্চ রান করেছেন। আর ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে এখনও পর্যন্ত এই টুর্নামেন্টের একক সংস্করণে অজিদের মধ্যে সর্বোচ্চ রান থেকে আর মাত্র ৩০ রান দূরে ওয়ার্নার।

যে প্লেয়ারটা বিশ্বকাপের আগে পর্যন্ত ফর্মের ধারেকাছে ছিলেন না। পারফরম্যান্স না থাকার কারণে আইপিএলে তাঁর দল সানরাইজার্স হায়দরাবাদের প্রথম একাদশ থেকেও বাদ পড়েছিলেন, সেই ডেভিড ওয়ার্নারই যেন টি-টোয়েন্টি বিশ্বকাপের মঞ্চে ফুল ফোটাচ্ছেন। ফিরে পেয়েছেন নিজের চেনা ছন্দ। আর আজ ফাইনালে দলকে চ্যাম্পিয়ন করার জন্য অস্ট্রেলিয়ার সমর্থকেরা তাঁর দিকেই তাকিয়ে রয়েছেন। সেই ওয়ার্নারই এই ফাইনালে একটা বড় মাইলস্টোন স্পর্শ করতে চলেছেন। আর সেটা স্পর্শ করতে হলে তাঁকে করতে হবে মাত্র ৩০ রান।

ওয়ার্নার চলতি বিশ্বকাপে ২৩৬ রান করে ফেলেছেন। এখনও পর্যন্ত এই বিশ্বকাপে অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের মধ্যে তিনিই সর্বোচ্চ রান করেছেন। আর ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে এখনও পর্যন্ত এই টুর্নামেন্টের একক সংস্করণে অজিদের মধ্যে সর্বোচ্চ রান থেকে আর মাত্র ৩০ রান দূরে ওয়ার্নার। 

২০০৭ সালে ম্যাথু হেডেন অজিদের হয়ে মোট ২৬৫ রান করেছিলেন। যেটা অস্ট্রেলিয়া ক্রিকেটে সর্বোচ্চ। আর শেন ওয়াটসন ২০১২ টি-টোয়েন্টি বিশ্বকাপে করেছিলেন ২৪৯ রান। ওয়ার্নার আর ৩০ রান করলে ওয়াটসন তো বটেই, হেডেনকেও টপকে যাবেন। আর কিছুক্ষণের মধ্যে চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হতে চলেছে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড।

বন্ধ করুন