বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > IPL-এ বাদ পড়ে বিশ্বকাপের হিরো, ডেভিড ওয়ার্নার একমাসে বদলে দিলেন ছবি

IPL-এ বাদ পড়ে বিশ্বকাপের হিরো, ডেভিড ওয়ার্নার একমাসে বদলে দিলেন ছবি

আইপিএল ও বিশ্বকাপের মঞ্চে ডেভিড ওয়ার্নার। ছবি- বিসিসিআই/টুইটার।

টি-২০ বিশ্বকাপের সেরা ক্রিকেটার নির্বাচিত হন ওয়ার্নার।

কয়েক মাস আগে ডেভিড ওয়ার্নার নেতৃত্ব খুইয়েছিলেন নিজের আইপিএল দল সানরাইজার্স হায়দরাবাদের। গত মাসে আইপিএলের দ্বিতীয়ার্ধে সানরাইজার্সের প্রথম একাদশ থেকেও বাদ পড়েন তিনি। এক মাস পরে বিশ্বকাপের আসরে অস্ট্রেলিয়ার চ্যাম্পিয়ন হওয়ার পিছনে মুখ্য ভূমিকা নেন অজি তারকা। বড় মঞ্চে রূপকথার কামব্যাক ওয়ার্নারের।

২০২১ আইপিএলের ৮টি ম্যাচে মাঠে নেমে ওয়ার্নার ২৪.৩৭ গড়ে ১৯৫ রান সংগ্রহ করেন। স্ট্রাইক রেট ১০৭.৭৩। নিজের আইপিএল কেরিয়ারে সবথেকে খারাপ স্ট্রাইকরেটে ওয়ার্নার রান সংগ্রহ করেন এবছরই। হাফ-সেঞ্চুরি করেন ২টি। তাঁর এমন পারফর্ম্যান্সে আস্থা হারিয়ে সানরাইজার্স কর্তৃপক্ষ ওয়ার্নারকে প্রথম একাদশ থেকে বাদ দিতেও পিছপা হয়নি।

এবার বিশ্বকাপের আসরে ওয়ার্নার ৭ ম্যাচে ২৮৯ রান সংগ্রহ করেন। লিগের শেষ ম্যাচে তিনি অপরাজিত থাকেন ৮৯ রান করে। সেমিফাইনালে আউট হন ৪৯ রানে। এবার ফাইনালে তাঁর অবদান ৫৩। তার আগে শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ার্নার করেছিলেন ৬৫। সবমিলিয়ে টুর্নামেন্টের সেরা ক্রিকেটার নির্বাচিত হন ডেভিড।

সুতরাং, ১ মাসের ব্যবধানেই আইপিএলের ব্যর্থতার ছবিটাকে বিশ্বকাপের মঞ্চে চূড়ান্ত সাফল্যে বদলে দেন ওয়ার্নার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘পরপর উইকেট পড়া বন্ধ করত হবে…’ বঞ্চনার জবাব দিয়ে রোহিতদের সাবধান করলেন হার্দিক যাদের জীবনে হারিয়েছে সব রং, তাদের পাশে থাকতেই পালন করা হয় বিধবা দিবস ২৫জুন শুরু কলকাতা লিগ,প্রথম ম্যাচে নামছে মহমেডান…কবে মোহনবাগান-ইস্টবেঙ্গল ম্যাচ? একশো জনকে বিমানে করে নিয়ে যাচ্ছেন সাংসদ, নয়াদিল্লিতে শপথের সাক্ষী থাকবে বাংলা কেন পালন করা হয় আন্তর্জাতিক অলিম্পিক দিবস? জেনে রাখুন এই দিনটির ইতিহাস সোনাক্ষী-জাহিরের হিন্দু না মুসলিম বিয়ে? কনে পক্ষের পণ্ডিতকে পাকড়াও পাপারাজ্জির অ্যাক্রোপলিস মলে থাকা অফিসগুলি খুলবে কবে?‌ জানিয়ে দিলেন মেয়র ফিরহাদ হাকিম ‘‌শহরে পানীয় জলের সংকট মেটাতে কাজ করছি’‌, আগামী ২৫ বছরের পরিকল্পনায় মেয়র‌ T20-তে ব্যক্তিগত হাফসেঞ্চুরি,সেঞ্চুরির চেয়ে গুরুত্বপূর্ণ…হার্দিককে ঠুকলেন রোহিত? হাত ভরা শাঁখা-পলা! চাঁদনী রাতে সাগর পাড়ে কাঞ্চন-শ্রীময়ী, ভোট মিটটেই হানিমুন?

T20 WC 2024

‘পরপর উইকেট পড়া বন্ধ করত হবে…’ বঞ্চনার জবাব দিয়ে রোহিতদের সাবধান করলেন হার্দিক ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের এক ইনিংসে ১৩টি ছয়! বাংলাদেশকে কচুকাটা করে রেকর্ড গড়লেন হার্দিক, শিবম দুবেরা ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.